রেনাল্ট পরের দুটি স্বায়ত্তশাসিত প্রোটোটাইপ

উন্মোচন করেছে রেনল্ট তার স্বায়ত্তশাসিত অটোমোবাইল প্রযুক্তির একটি প্রাথমিক বিকাশ প্রোটোটাইপ প্রকাশ করেছে, পরের দুটি ডাব করেছে। ফরাসী নির্মাতা 2020 সালের মধ্যে প্রযুক্তিটি তার পণ্য পরিসীমাতে প্রয়োগ করার আশাবাদী, সিস্টেমটি গাড়ির সম্পূর্ণ নিয়ন্ত্রণ নিতে তৈরি করে।
• চালকবিহীন গাড়ি: আপনার যা জানা দরকার তা
সিস্টেমে বেশ কয়েকটি নতুন কম্পিউটার সিস্টেম রয়েছে যা ট্র্যাফিক সারিতে এবং মূল রাস্তায় 18mph পর্যন্ত গাড়ি নিয়ন্ত্রণ করে। পরবর্তী দুটি বর্তমানে রেনল্টের সর্ব-বৈদ্যুতিক জো ইভিতে ট্রায়াল করা হচ্ছে এবং 2020 সালে গ্লোবাল রোড অবকাঠামোর সাথে পুরোপুরি সংহত হওয়ার পরে রেনাল্ট মডেলগুলির বেশিরভাগ ক্ষেত্রে মূলধারার বিকল্প হয়ে উঠবে বলে আশা করা হচ্ছে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

• রেনাল্ট জো পর্যালোচনা
রেনাল্টের সিইও কার্লোস ঘোসন ব্যাখ্যা করেছেন: “আমরা বিশ্বাস করি যে পরবর্তী দু’জন প্রায় ২০২০ সালের মধ্যে বাজারে পৌঁছে যাবে। আমরা প্রতিনিধি ড্রাইভিং এবং সংযোগের জগতকেও একত্রিত করতে চেয়েছিলাম।”
যদিও পরবর্তী দুটি সিস্টেম আরও ছয় বছরের জন্য উত্পাদন-প্রস্তুত হবে না, তবে সহায়ক পণ্যগুলির বিকাশ ভাল চলছে। প্রস্তাবিত ব্যবহারকারীর অভিজ্ঞতার জন্য গুরুত্বপূর্ণ হ’ল আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় প্ল্যাটফর্মে উপলব্ধ স্মার্টফোন অ্যাপ্লিকেশনগুলির একটি ব্যাপ্তি।
প্রথমটি হ’ল স্বয়ংক্রিয় ভ্যালেট পার্কিং অ্যাপ্লিকেশন, যা গাড়িচালককে গাড়ির জন্য পার্কিংয়ের নির্দেশাবলীর একটি সেট প্রাক-প্রোগ্রাম করতে সক্ষম করে। এরপরে গাড়িচালক অ্যাপটির মাধ্যমে অন্য একটি রুট প্রোগ্রাম করতে সক্ষম হবেন এবং সিস্টেমটি গাড়িটি নির্বাচিত গন্তব্যটি নিয়ে যাবে এবং মোটর চালকের ফিরে আসার জন্য অপেক্ষা করবে। প্রযুক্তির আরেকটি বৈশিষ্ট্য হ’ল এটি তাদের পছন্দের বসার অবস্থান, অভ্যন্তরীণ তাপমাত্রা সেটিংস এবং রেডিও স্টেশন সহ মোটর চালকের পছন্দগুলি মনে রাখতে এবং স্বীকৃতি দিতে সক্ষম।
পরবর্তী দুটি সিস্টেম 3 জি, 4 জি, ওয়াই-ফাই এবং ব্লুটুথ সহ সমস্ত বর্তমান নেটওয়ার্কগুলিতে সংযোগ সরবরাহ করে। সমস্ত প্রযুক্তি মাল্টি-মডেল ইন্টারঅ্যাকশন (হ্যান্ড মুভমেন্টস) সহ কোম্পানির নতুন মাল্টিমিডিয়া ডিসপ্লে এর মাধ্যমে উপলব্ধ। একটি হেড-আপ ডিসপ্লে (এইচআইডি) সিস্টেমটিও স্ট্যান্ডার্ড হিসাবে অন্তর্ভুক্ত করা হয় এবং স্বচ্ছ থেকে নীল হয়ে যায় যখন স্বয়ংক্রিয় মোড সক্রিয় থাকে এবং নিশ্চিতকরণের অপেক্ষায় থাকে।
• 2020 সালের মধ্যে স্ব-ড্রাইভিং মার্সিডিজ
• বিএমডাব্লু স্বায়ত্তশাসিত প্রোটোটাইপস

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *