নতুন 2021 জেনেসিস জিভি 70 এসইউভি 39,450 ডলার

জেনেসিস থেকে বিক্রি করতে যেতে ইউকে ব্যয়গুলি পাশাপাশি নতুন জিভি 70 এর জন্য চশমা যাচাই করেছে- ব্র্যান্ডের মাঝারি আকারের প্রিমিয়াম এসইউভি বাজারে প্রথম প্রবেশকারী, পাশাপাশি একটি প্রতিদ্বন্দ্বী বিএমডাব্লু এক্স 3 এর পছন্দগুলির জন্য, মার্সিডিজ জিএলসি পাশাপাশি ল্যান্ড রোভার ডিসকভারি স্পোর্ট।
এটি 1 সেপ্টেম্বর যুক্তরাজ্যে বিক্রি হবে পাশাপাশি তিনটি ট্রিম স্তরে পাশাপাশি দুটি ইঞ্জিন – একটি পেট্রোল পাশাপাশি একটি ডিজেল অফার সরবরাহ করা হবে। ব্যয়গুলি 39,450 ডলার থেকে শুরু হবে পাশাপাশি প্রতিটি সংস্করণ স্ট্যান্ডার্ড হিসাবে অল-হুইল-ড্রাইভ।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

জিভি 70 নতুন জি 70 সেলুনের ঠিক একই প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে। লঞ্চ থেকে, পেট্রোল পাওয়ার একটি 2.5-লিটার টার্বোচার্জড চার সিলিন্ডার সিস্টেম দ্বারা আচ্ছাদিত 300bhp তৈরি করার পাশাপাশি আট গতির স্বয়ংক্রিয় মাধ্যমে চারটি চাকাতে ড্রাইভ প্রেরণ করে।
২.২-লিটার চার সিলিন্ডার ডিজেল ঠিক একই আট-গতির গিয়ারবক্সটি ব্যবহার করে পাশাপাশি 199bhp তৈরি করে, পাশাপাশি এটিই যেখানে প্রিমিয়াম লাইন ট্রিমের জিভি 70 এর জন্য 39,450 ডলার প্রারম্ভিক ব্যয় আসে। পেট্রোল লাইন আপটি 41,000 ডলার থেকে শুরু হয়।
স্পোর্ট লাইনের পাশাপাশি উচ্চ-প্রান্তের লাইন ডিজাইনগুলি বাকী পরিসীমা সমন্বিত করে, জিভি 70 এর পাশাপাশি অতিরিক্ত বেসিক সরঞ্জামগুলির পাশাপাশি অতিরিক্ত বেসিক সরঞ্জামগুলির সাথে স্পোর্টিয়ার স্পর্শগুলি পরিচয় করিয়ে দেয়। স্পোর্ট লাইন 21 ইঞ্চি অ্যালো চাকা যুক্ত করে, অনেক বেশি আক্রমণাত্মক ফ্রন্ট বাম্পার, গা dark ় ক্রোম বহির্মুখী ট্রিমের পাশাপাশি বৃহত্তর ব্যাসের নিষ্কাশন সিস্টেম। ভিতরে, আপগ্রেড বান্ডিলটিতে একটি স্বতন্ত্র স্পোর্টস স্টিয়ারিং হুইল পাশাপাশি বিভিন্ন কার্বন ফাইবার ট্রিম রয়েছে।
9

জেনেসিস জিভি 70 এর স্টাইলটি জি 70 সেলুনের মতো ঠিক একই স্টাইলিং ভাষার সাথে সম্মতি জানায়, একটি নিকট-অভিন্ন ত্রিভুজাকার রেডিয়েটার গ্রিল পাশাপাশি কিন্ড্রেড কোয়াড এলইডি হেডল্যাম্পগুলি ভাগ করে দেয়-একটি স্টাইল বিকল্প যা একইভাবে স্টাইলের লাইট লাইট লাইটের সেট সহ পিছনে প্রতিধ্বনিত হয় ।
ভিতরে, এসইউভিতে চামড়ার গৃহসজ্জার পাশাপাশি অ্যালুমিনিয়াম ট্রিমের মিশ্রণ রয়েছে, যা বিমান চলাচল এয়ারোডাইনামিক্স দ্বারা প্রভাবিত একটি স্টাইল ভাষায় আকারযুক্ত। উদাহরণস্বরূপ, হিটার নিয়ন্ত্রণগুলির চারপাশে ট্রিম টুকরোগুলি পাশাপাশি দরজার হ্যান্ডেলগুলি উভয়ই বিমানের ডানাগুলির মতো দেখতে বিকশিত হয়।
অন্য কোথাও, এখানে একটি বড় ইনফোটেইনমেন্ট স্ক্রিন রয়েছে – একটি নেভিগেশনের জন্য ড্যাশবোর্ডের পাশাপাশি মিডিয়া ফাংশনগুলির পাশাপাশি একটি traditional তিহ্যবাহী যন্ত্রগুলির পরিবর্তে চৌফুরের সামনে রাখা একটি।
স্ক্রিনগুলি একটি ইড্রাইভ-স্টাইলের রোটারি নোব ব্যবহার করে পরিচালনা করা যেতে পারে, যা একটি উচ্চ কেন্দ্রের কনসোলে মাউন্ট করা হয়, এটি সাম্প্রতিকতম হুন্ডাই টুকসনে আবিষ্কার করা সিস্টেমের মতো শৈলীতে অনুরূপ। জেনেসিস একইভাবে জিভি 70 এর উত্তাপের পাশাপাশি বায়ুচলাচল ফাংশনগুলি পরিচালনা করতে কেন্দ্রের কনসোলে একটি অতিরিক্ত ডিজিটাল প্যানেল পাশাপাশি একটি কাস্টমাইজযোগ্য অভ্যন্তরীণ পরিবেষ্টিত আলোকসজ্জা সিস্টেম যুক্ত করেছে।

আপনি নতুন জেনেসিস জিভি 70 কী তৈরি করেন? আমাদের নীচের মন্তব্য বিভাগে বুঝতে দিন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *