পিউজিট সিট্রোয়েন বস ইউনিয়ন

এর সাথে বৈঠকে আরও ভক্সহল চাকরির ক্ষতি এড়াতে চাইছেন পিউজিট এবং সিট্রোয়েন (পিএসএ) এর প্রধান ধারণাগুলির একটি “ফ্র্যাঙ্ক এক্সচেঞ্জ” এর জন্য ভক্সহল ইউনিয়নের কর্তাদের সাথে সাক্ষাত করেছেন, কারণ ফরাসি সংস্থা কীভাবে ওজন করে তা বিবেচনা করে যে কীভাবে ওজন বাড়িয়েছে এটি ব্রিটিশ ব্র্যান্ডকে তার সংস্থাগুলির পোর্টফোলিওতে সংহত করবে।
ইউনিট ইউনিয়নের সাধারণ সম্পাদক লেন ম্যাকক্লাসকি বলেছেন, পিএসএর প্রধান নির্বাহী কার্লোস টাভারেসের সাথে বৈঠকটি “গঠনমূলক” ছিল এবং টাভারেস যুক্তরাজ্যের কারখানাগুলি বন্ধ না করার আকাঙ্ক্ষাকে পুনরাবৃত্তি করেছিলেন।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

• পিএসএ নির্গমন তদন্তটি প্রকাশ করে 1.9 এম অটোমোবাইলগুলিতে প্রতারণামূলক সফ্টওয়্যার থাকতে পারে
ম্যাকক্লুসকি পিএসএ চিফকে ব্যাখ্যা করেছিলেন “ইউকেতে ভবিষ্যতের পরিচালনার জন্য একটি রোডম্যাপ নির্মাণের জন্য ইউনিটের সাথে কাজ করার কথাও বলেছেন”।
আলোচনার পরে, পিএসএ একটি বিবৃতি প্রকাশ করেছে যাতে বলা হয়েছে যে সংস্থাটি যুক্তিসঙ্গতভাবে যুক্তিসঙ্গতভাবে ভক্সহল কারখানার শিল্পকর্ম পুনর্নির্মাণের জন্য একটি রোডম্যাপ সংজ্ঞায়িত করার জন্য ইউনিট ইউনিয়নের সাথে সহ-নির্মাণের নীতি বাস্তবায়নের প্রস্তাব করেছিল পদ্ধতি। ”
এই সর্বশেষ বৈঠকগুলি ভক্সহলের এলেস্মির পোর্ট কারখানায় দুটি দফায় চাকরির ক্ষতি অনুসরণ করে, পূর্ববর্তী মাসগুলিতে 650 স্বেচ্ছাসেবী রিডানডেন্সি ঘোষণা করা হয়েছিল।
2018 এর শুরুতে, এটি ঘোষণা করা হয়েছিল যে ভক্সহলের এলেস্মির পোর্ট প্ল্যান্ট আরও 250 টি কাজের ক্ষতি দেখতে পাবে, গত বছরের অক্টোবরে একটি ঘোষণার পরে কারখানাটি 400 টি চাকরি বর্ষণ করবে। ব্রিটিশ মার্কের নতুন মালিক পিএসএ গ্রুপ, ভক্সহল অ্যাস্ট্রার উত্পাদন দুটি শিফট থেকে একটি 2018 এর প্রথম দিকে একটিতে স্থানান্তরিত করতে চলেছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *