Uncategorized

ভক্সওয়াগেন গল্ফ জিটিআই টিসিআর হ’ল ভিডাব্লু এর ট্র্যাক-হট হ্যাচ

ভক্সওয়াগেন তার ফেসলিফ্ট এমকে 7 গল্ফ ফ্যামিলি হ্যাচব্যাকের একটি নতুন ট্র্যাক প্রস্তুত সংস্করণ প্রকাশ করেছে। গল্ফ জিটিআই টিসিআর নামে পরিচিত, এটি সার্কিট রেসিংয়ের জন্য কঠোরভাবে বিকশিত হয়েছে এবং এটি বিশ্বজুড়ে টিসিআর ট্যুরিং কার চ্যাম্পিয়নশিপে প্রতিযোগিতা করা বিশেষজ্ঞদের লক্ষ্য করে। এটি জিটিআই টিসিআরের দ্বিতীয় সংস্করণ, ভক্সওয়াগেন গত বছর গল্ফকে তার সার্কিট রেসিং স্ট্রাইপ দেওয়ার পরে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

Now এখন বিক্রয়ের জন্য সেরা হট হ্যাচ
টিসিআর-এর 2017 সংস্করণটি এয়ারোডাইনামিক টুইটগুলিকে কেন্দ্র করে, যদিও এটি এখনও একটি বিস্তৃত দেহযুক্ত গল্ফ জিটিআই একটি বিশাল রিয়ার উইংকে গর্বিত করে, রেস স্পেস ফ্রন্ট স্প্লিটার এবং একটি বৃহত রিয়ার-ডিফিউজার সহ সংশোধিত ফ্রন্ট বাম্পার। এর নম্র গরম হ্যাচ উত্স সত্ত্বেও, এটি অনিচ্ছাকৃতভাবে একটি রেসিং গাড়ি।
বোনেটের নীচে একটি 2.0-লিটার টার্বোচার্জড ফোর-সিলিন্ডার ইঞ্জিন রয়েছে, 345bhp উত্পাদন করতে সুরযুক্ত। স্টিয়ারিং হুইলটিতে প্যাডেল শিফটার সহ একটি সিক্যুয়াল গিয়ারবক্সের মাধ্যমে হুইলগুলিতে পাওয়ার সরবরাহ করা হয়।
কোনও নির্দিষ্ট পারফরম্যান্সের পরিসংখ্যান প্রকাশ করা হয়নি, কারণ গাড়িটি কতটা দ্রুততর হয় এবং এর শীর্ষ গতি নির্ভর করে যে দলগুলি এবং প্রকৌশলীরা কীভাবে এটি সেট আপ করে, যদিও এটি সেরা হাতে একটি দ্রুত গল্ফ হওয়া উচিত।
ভিডাব্লু গত বছর 20 গল্ফ জিটিআই টিসিআর তৈরি করেছে এবং আসন্ন টিসিআর মরসুমের জন্য 30 টি প্রস্তুত করার প্রত্যাশা করে। নতুন গাড়িটি করের আগে, 000 79,000 থেকে পাওয়া যাবে।
গল্ফ জিটিআই টিসিআর সম্পর্কে আপনি কী ভাবেন? আমাদের মন্তব্য জানাতে!

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *