অডি এস 1 কোয়াট্রো হুনিট্রন কেন ব্লকের জন্য একটি বৈদ্যুতিক ড্রিফ্ট অটোমোবাইল

অডি কিংবদন্তি অডি স্পোর্ট কোয়াট্রো এস 1 ই 2 এর ছাঁচে একটি বেসপোক অল-বৈদ্যুতিন ড্রিফ্ট অটোমোবাইল তৈরি করেছে, র‌্যালি এবং জিমকাহানা চৌফুর কেন ব্লকের জন্য। এস 1 ই-ট্রন কোয়াট্রো হুনিট্রন নামে পরিচিত, এক-অফ সৃষ্টিটি কার্বন ফাইবার থেকে তৈরি করা হয় এবং প্রতিটি অক্ষের উপর একটি বৈদ্যুতিক মোটর ব্যবহার করে প্রচুর শক্তি উত্পাদন করতে-ব্লক অনুসারে ব্যবহারিকভাবে 100mph এ চাকাগুলি স্পিন করার জন্য যথেষ্ট।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

সঠিক পাওয়ার স্পেসিফিকেশনগুলি এখনও প্রকাশ করা হয়নি, তবে ব্লকের আগের জিমখানা অটোমোবাইল পছন্দ – দ্য ওয়াইল্ড মুস্তং হুনিকার্ন – উত্পাদিত 1,400bhp, এবং উচ্চ -পারফরম্যান্স ইভিগুলি 1000bhp এর বেশি উত্পাদন করতে সক্ষম হওয়ার চেয়ে অনেক বেশি। অটোমোবাইলটি প্রথমবারের মতো, ব্লকের হাতে, একটি আসন্ন স্টান্ট ভিডিওতে অ্যাকশনে দেখা যাবে।

কেন ব্লকের জিমখানা: ভিডিওগুলি 1-9, গাড়ি, ড্রিফ্টস এবং আপনার যা জানা দরকার তা

এস 1 হুনিট্রন এফআইএ সুরক্ষা বিধিমালার সাথে সম্মতিযুক্ত এবং অডি স্পোর্ট দ্বারা গ্রাউন্ড আপ থেকে এটি বিকাশ করা হয়েছিল। নকশাটি মাত্র চার সপ্তাহের মধ্যে শেষ হয়েছিল এবং এটি প্রখ্যাত অডি স্পোর্ট কোয়াট্রো এস 1 ই 2 পাইকস শীর্ষ রেসারের আধুনিক সময়ের উপস্থাপনা। কেবিন অঞ্চলটি একটি দীর্ঘ বোনেটের পিছনে ফিরে সেট করা হয়েছে, ঠিক যেমনটি মূলটির সাথে, এবং একটি নাটকীয় সামনের বিভাজন এবং বিশাল রিয়ার স্পয়লার পাইকের শীর্ষ গাড়িতে শ্রদ্ধা জানায়।
14

সামনের চাকার পিছনে গভীর ভেন্ট রয়েছে এবং পিছনের তোরণগুলির সামনে আরও একটি আক্রমণাত্মক কাট-আউট রয়েছে। স্বতন্ত্র এলইডি লাইট ইউনিটগুলি লেজ লাইট বারটি তৈরি করে, যা গভীর পিছনের ডিফিউজারের উপরে বসে। কার্বন ফাইবার টার্বো-ফ্যান স্টাইলের চাকাগুলির একটি সেট প্যাকেজটি সম্পূর্ণ করে।
কেন ব্লক বলেছেন, “এস 1 হুনিট্রন উনিশটি-এর দশকে অডি ইতিমধ্যে সুপরিচিত ছিল এমন অনেকের সাথে একত্রিত হয়েছে।” “আমি অভ্যন্তরীণ জ্বলন ইঞ্জিন এবং ট্রান্সমিশন ব্যবহার করে বিভিন্ন ধরণের অটোমোবাইলের সাথে পরিচিত, তবে এখানে আমার শেখার জন্য প্রচুর নতুন জিনিস ছিল। স্থির থেকে সরাসরি 150 কিলোমিটার/ঘন্টা ডোনাটে স্পিনিং করা-কেবল আমার সেরা পা ব্যবহার করা-এটি আমার জন্য একটি নতুন নতুন অভিজ্ঞতা ””
ব্লকের হাতের মধ্যে, এস 1 হানিট্রন জিমখানার জগতে বৈদ্যুতিক রূপান্তরকে অগ্রণী করার লক্ষ্য নিয়েছে, যেখানে তিনি এর আগে একটি 650bhp ফোর্ড ফিয়েস্টা এবং একটি রাক্ষসী 950bhp ফোর্ড এফ -150 পিক-আপ ব্যবহার করে প্রতিযোগিতা করেছিলেন।
মন্তব্যগুলিতে আপনি হুনিট্রন সম্পর্কে কী ভাবেন তা আমাদের জানান …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *