টেসলা ইউকে আর অ্যান্ড ডি বেস, চার্জিং নেটওয়ার্ক এবং 25 কে 3 সিরিজের প্রতিদ্বন্দ্বী

ইউকে টেসলার বৃহত্তম ইউরোপীয় বাজার হতে পারে এবং বিশ্বব্যাপী এর তৃতীয় এবং পঞ্চম শক্তিশালী বাজারের মধ্যে রয়েছে, সিইও এলন মাস্কের মতে। ব্রিটিশ মালিকদের কাছে প্রথম পাঁচটি ডান হাতের ড্রাইভের মডেল এস গাড়িগুলির হস্তক্ষেপে বক্তব্য রেখে কস্তুরী তার বৈদ্যুতিন সুপার সেলুনের ভবিষ্যতের জন্য আশাবাদকে কণ্ঠ দিয়েছিল, যদিও সংগ্রাম বৈদ্যুতিক যানবাহনগুলি (ইভিএস) প্রচলিত গাড়ি বিক্রয়ে খাচ্ছে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

কস্তুরী বলেছিলেন, “এই মুহুর্তে নরওয়ে আমাদের বৃহত্তম [মার্কিন যুক্তরাষ্ট্রে] বাজার, তবে আমরা আশা করব যে যুক্তরাজ্য বৃহত্তর জনসংখ্যার ভিত্তিতে এটিকে ছাড়িয়ে যাবে।” টেসলা বসের মতে, বর্তমানে একটি নতুন মডেল এসে চার মাসের অপেক্ষার তালিকা রয়েছে
টেসলা ইউকে আর অ্যান্ড ডি সেন্টার পরিকল্পনা নিশ্চিত হয়েছে
কস্তুরীও নিশ্চিত করেছে যে যুক্তরাজ্য ব্র্যান্ডের নতুন টেসলা আর অ্যান্ড ডি সেন্টারের ভিত্তি হবে, যা ব্রিটেনে একটি যানবাহন সমাবেশ প্ল্যান্টের আগেও হতে পারে – যদি চাহিদা বেশি থাকে তবে। “কারখানার আগে আমাদের এখানে একটি গবেষণা ও উন্নয়ন কেন্দ্র থাকবে”, কস্তুরী বলেছিল।
“কন্টিনেন্টাল ইউরোপে আমাদের প্রথম ইউরোপীয় কারখানা থাকবে, সম্ভবত নেদারল্যান্ডস, তবে আমরা 500,000 এরও বেশি ইউনিট উত্পাদন করার পরে যুক্তরাজ্যে একটি হওয়া বোধগম্য। তবে কারখানাটি সম্পূর্ণ ক্ষমতাতে [টেকসই হতে] চলমান হওয়া দরকার। ”
“আমি বলব যে মডেল এস ডিজাইন এবং হ্যান্ডলিংয়ে আমেরিকানদের চেয়ে বেশি ইউরোপীয়। বেশিরভাগ সেট-আপ কাজ ব্রিটিশ ছেলেরা করেছিলেন! ”
টেসলা সুপারচার্জার ফাস্ট চার্জিং নেটওয়ার্ক
যুক্তরাজ্যে ‘সুপারচার্জার’ ফাস্ট-চার্জিং ইউনিটগুলির অভাব সম্পর্কে প্রশ্নের জবাবে, কস্তুরী বলেছিলেন যে “আপনি যদি আজ কোনও মডেল এস অর্ডার করতে চান, এটি আসার সময় পর্যন্ত আমাদের পুরো ইংল্যান্ডের পুরোটি আচ্ছাদিত থাকবে সুপারচার্জার্স ”।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *