নতুন ওয়েব সাইটটি আপনাকে চার্ম অটো পার্কিং জরিমানা সেকেন্ডে

অটো পার্কিং জরিমানা নিয়ে কাজ করা গাড়িচালকরা এখন নতুন ওয়েবসাইটের মাধ্যমে সেকেন্ডের বিষয়গুলিতে একটি কবজকে ডেটা করতে সক্ষম হয়। সাইটটি গাড়ি চালকদের তাদের বিশদ পূরণ করতে দেয় এবং তারপরে উপযুক্ত কাউন্সিলকে একটি ব্যক্তিগতকৃত কবজ চিঠি তৈরি করে।
পুরো প্রক্রিয়াটি এক মিনিটেরও কম সময় নেওয়ার কথা বলা হয়েছে, পাশাপাশি সাইটের স্রষ্টা, 18 বছর বয়সী জোশুয়া ব্রাউডার বিশ্বাস করেন যে তারা চিঠিটি সংকলন করে যদি ডোনটপে.কম.উকে ব্যবহার করে একটি কবজ জয়ের সম্ভাবনা অনেক ভাল সম্ভাবনা রয়েছে নিজেদের. বর্তমানে, যুক্তরাজ্যে একটি অটো পার্কিং সূক্ষ্ম কবজ জয়ের সম্ভাবনাগুলি প্রায় 56 শতাংশ বলে জানা গেছে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

• 1000 অটো পার্কিং জরিমানা অবৈধ হতে পারে
Donotpay.co.uk সাইট মোটর চালকদের 12 টি বিভিন্ন ভিত্তি সরবরাহ করে যা স্বাক্ষরযুক্ত ইস্যু থেকে শুরু করে অজান্তেই অন্য কোনও তারিখের জন্য অর্থ প্রদান করে ভুল জরিমানার জন্য। গুগল স্ট্রিট ভিউকে সমর্থন করার ক্ষমতাও রয়েছে, তাই গাড়িচালকরা যেখানে অপরাধ জারি করা হয়েছিল সেই অবস্থানের অতিরিক্ত প্রমাণের সাথে সংযুক্ত করতে পারেন।
ওয়েব সাইটটি দুই সপ্তাহ ধরে অনলাইনে রয়েছে পাশাপাশি গাড়িচালকদের জন্য একটি উল্লেখযোগ্য হিট প্রমাণ করেছে। এটি ব্যবহারের জন্য প্রশংসামূলক, অন্য কিছু অনুরূপ পরিষেবাদির বিপরীতে যা কোনও ফি দাবি করে, পাশাপাশি শীর্ষস্থানীয় ওয়েব ট্র্যাফিক আইনজীবীর সহায়তায় জরিমানা করা হয়েছিল।
কেমডেনে তার প্রতিষ্ঠানের চারপাশে বেশ কয়েকটি অটো পার্কিং টিকিট পাওয়ার পরে ব্রাউডার ধারণাটি নিয়ে এসেছিলেন, তিনি বলেছিলেন: “আমি জানতাম কাউন্সিলগুলি প্রথমে টিকিট পরিচালনা করে পাশাপাশি পরবর্তী নীতিমালা জিজ্ঞাসা করে। আমাকে তুচ্ছ কারণে অটো পার্কিং টিকিট সরবরাহ করা হয়েছিল, পাশাপাশি আমার কয়েক ঘন্টা সময় আপিল রচনা করতে ব্যয় করতে হয়েছিল, যার মধ্যে অনেকগুলি সফল হয়েছিল। “ওয়েবসাইটটি ভবিষ্যতে ব্যক্তিদের জন্য প্রশংসামূলক থাকার জন্য প্রস্তুত রয়েছে।
আকর্ষণীয় অটো পার্কিং জরিমানা আপনার কি কোনও ধরণের ভাগ্য আছে? আমাদেরকে নিচের মন্তব্য ঘরে বলুন…

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *