‘পোলস্টার: শীঘ্রই অনেক নতুন ব্র্যান্ডের মধ্যে প্রথম’

প্রথমত, আমাকে আপনাকে ধন্যবাদ জানাতে একটি শব্দ দিয়ে শুরু করা যাক। প্রতি বছর এই সময়ে, আমরা আমাদের অফিসিয়াল বিক্রয় পরিসংখ্যান প্রকাশ করি – যেমন গাড়ি শিল্পটি করে। ম্যাগাজিন এবিসিএস আপনাকে জানায় যে কোন শিরোনামগুলি ভাল করছে এবং কোনটি নয়। এই বছরটি অটো এক্সপ্রেসের জন্য বিশেষত একটি ভাল ছিল যা হ’ল এটি একটি চ্যালেঞ্জিং বাজার।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

আমরা গর্বিত যে আমরা এখনও ব্রিটেনের বৃহত্তম বিক্রিত সাপ্তাহিক গাড়ি ম্যাগাজিন এবং আগের চেয়ে বড় ব্যবধানে রয়েছি। এটা আপনার কাছে। আমরা আপনার চলমান সহায়তার জন্য অত্যন্ত কৃতজ্ঞ এবং আপনার জন্য আমরা যা করি তাতে আমরা সেরা হয়েছি তা নিশ্চিত করে চালিয়ে যাব। বরাবরের মতো, দয়া করে প্রতিক্রিয়াটি আসছেন।
• সেরা বৈদ্যুতিন গাড়ি কিনতে
আমরা প্রায়শই একটি বিষয় নিয়ে মন্তব্য করছি তা হ’ল আমরা বৈদ্যুতিন গাড়িগুলিকে যে কভারেজ দিচ্ছি। সর্বশেষ খবরে আমাদের ফোকাসের সাথে, আমরা কেবল শিল্পে যা ঘটছে তার প্রতিক্রিয়া জানাই। এবং আমাদের সরকার যেমন জোর দিচ্ছে, আমাদের এটি পছন্দ হোক বা না হোক এটিই আমাদের যেতে হবে।
এই সপ্তাহের কভার স্টারটি একটি নতুন ব্র্যান্ডের যা ভলভো ছাতার নীচে বসে। কেবলমাত্র গত সপ্তাহে আমি সুইডেনে অন্যান্য বিষয়গুলির মধ্যে, বিদ্যুতায়নের বিষয়ে কথা বলছিলাম। আমি চারপাশে চালিত কয়েকটি পোলস্টার মডেলকে দেখেছি এবং সেগুলি চাঞ্চল্যকর দেখায়। এখন আমরা আপনাকে ব্র্যান্ডের নতুন পোলেস্টার 2-তে আমাদের প্রথম ড্রাইভের রায়টি আনতে সক্ষম হয়েছি-টেসলার বড় বিক্রিত মডেল 3 এর প্রতিদ্বন্দ্বী।
হাইব্রিড পোলস্টার 1 চালু হওয়ার পরে, নতুন সুইডিশ/চীনা ব্র্যান্ড সম্পূর্ণ বৈদ্যুতিক হওয়ার প্রতিশ্রুতিবদ্ধ। এবং আগামী সপ্তাহ এবং মাসগুলিতে অটো এক্সপ্রেসের পৃষ্ঠাগুলি গ্রাস করে আরও প্রচুর নতুন ব্র্যান্ড থাকবে, সমস্তই তাদের মূল দিকে বিদ্যুতায়নের সাথে।
তবে আশ্বাস দিন, আমাদের শিরাগুলিতে এখনও আমাদের পেট্রোল (এবং ডিজেল) রয়েছে। আমি এটি লিখতে গিয়ে, আমি বিএমডাব্লুয়ের বেশ কয়েকটি সর্বশেষ এম মডেল গিয়ে গাড়ি চালাতে চলেছি – কয়েক সপ্তাহের মধ্যে তাদের সম্পর্কে আরও কিছু। পারফরম্যান্স ব্র্যান্ড সত্ত্বেও বিদ্যুতায়নের বিষয়েও কথা বলার পরেও – অন্য সবার মতো এটিও – এটিও স্পষ্ট যে পেট্রোল ভি 8 পাওয়ারের এখনও এর জায়গা রয়েছে। এবং এটি সর্বদা অটো এক্সপ্রেসে এর জায়গা থাকবে।

আপনি কি স্টিভের সাথে একমত? নীচের মতামত আমাদের জানতে দিন…

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *