টেসলা ডিজাইন এস

এর জন্য ইউরোপীয় কারখানাটি খোলে টেসলার সিইও এলন মাস্ক নেদারল্যান্ডসের টিলবার্গে তাঁর সংস্থার প্রথম ইউরোপীয় কারখানার দরজা খুলেছেন।
• এক বিলিয়ন মাইল: টেসলা ডিজাইনের রোড ট্রিপ বেলজিয়াম সীমান্তের নিকটবর্তী দেশের দক্ষিণে নতুন 77,648 বর্গ মিটার সুবিধাটি যুক্তরাজ্যের পাশাপাশি ইউরোপের বাকী অংশের জন্য নির্ধারিত টেসলা ডিজাইনের গাড়ি এবং ট্রাকগুলি একত্রিত করবে। এটি প্রতি সপ্তাহে প্রায় 450 গাড়ি এবং ট্রাক সহ নতুন অর্ডারগুলির জন্য অপেক্ষার সময়গুলিকে বাড়িয়ে তুলবে।
10

কারখানাটি ইউরোপের প্রথম প্রথম যে ইনডোর টেস্ট ট্র্যাক অন্তর্ভুক্ত করে, 750 মিটার দৈর্ঘ্য পরিমাপ করে। এটি উচ্চমানের পরিচালনা প্রক্রিয়াটির অংশ হিসাবে বিভিন্ন রাস্তার পৃষ্ঠতল অনুকরণ করতে ব্যবহার করা হবে, শব্দ, কম্পনের পাশাপাশি কঠোরতার স্তরগুলি পরিদর্শন করার প্রক্রিয়াটির অংশ হিসাবে। টেসলার স্বায়ত্তশাসিত ড্রাইভিং অটোপাইলট সিস্টেমগুলি একইভাবে তাদের নতুন মালিকদের কাছে গাড়ি এবং ট্রাক প্রেরণের আগে ট্র্যাকটিতে পরিদর্শন করা হবে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

• টেসলা ডিজাইন এস বনাম অডি আরএস 7 এবং আল্পিনা এক্সডি 3 যদিও গাড়ি এবং ট্রাকগুলি টিলবার্গে উত্পাদিত হবে না, ব্যাটারি প্যাক, পাওয়ার ট্রেন পাশাপাশি রিয়ার এক্সেল ইনস্টল করা হবে, ক্যালিফোর্নিয়ার ফ্রেমন্টে ফার্মের সদর দফতর থেকে আসবে। প্রতিটি গাড়ি এবং ট্রাক একটি বিস্তৃত উচ্চমানের পরিচালনার মূল্যায়ন করার আগে গাড়িটির খুব প্রথম ফার্মওয়্যার জমা দেওয়া একইভাবে সাইটে আনা হবে।
10

ডিজাইনের সমস্ত সংস্করণ টিলবার্গে এন্ট্রি-লেভেল থেকে £ 49,500 70 ডি থেকে £ 85,200 পি 90 ডি পর্যন্ত তার ‘হাস্যকর’ মোডের সাথে ২.৮ সেকেন্ডের 0-60mph সময় পাশাপাশি দীর্ঘায়িত পরিসীমা সরবরাহ করা হবে। আসন্ন ডিজাইন এক্স এসইউভি একইভাবে টিলবার্গে বিকশিত হবে। মার্কিন গাড়ি এবং ট্রাকগুলির খুব প্রথম বিতরণ এই মাসে অবস্থান নেয়, যদিও যুক্তরাজ্যের ডেলিভারিগুলি এই সময়টি পরের বছর পর্যন্ত তৈরি করা হবে না।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *