Uncategorized

জেএলআর পাশাপাশি চেরি জয়েন্ট ভেনচার

জাগুয়ার ল্যান্ড রোভার পাশাপাশি চেরি অটোমোবাইল ব্যবসায় চীনের একটি যৌথ উদ্যোগের বিষয়ে সম্মত হয়েছে। অংশীদারিত্বের মধ্যে জাগুয়ার, ল্যান্ড রোভার পাশাপাশি যৌথ উদ্যোগ-ব্র্যান্ডযুক্ত গাড়ি, একটি গবেষণা সমীক্ষা স্থাপনের পাশাপাশি অ্যাডভান্সমেন্ট সেন্টার স্থাপন, ইঞ্জিন প্ল্যান্ট তৈরি করার পাশাপাশি যৌথ উদ্যোগটি যে অটোমোবাইলগুলি উত্পাদন করে তার বিক্রয় অন্তর্ভুক্ত করবে।
চীনে গাড়ি ও ট্রাক বিকাশের জন্য কেনার ক্ষেত্রে, চীন সরকারকে একটি দেশীয় প্রস্তুতকারকের সাথে দলবদ্ধ করার জন্য বিদেশী নির্মাতাদের প্রয়োজন। ইতিমধ্যে অবস্থানে থাকা অন্যান্য যৌথ উদ্যোগগুলির মধ্যে রয়েছে বিএমডাব্লু সহ উজ্জ্বলতা, ডংফেং মোটর কোম্পানির সাথে সিট্রোয়েন পাশাপাশি এফএডাব্লু সহ ভিডাব্লু।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

একটি যৌথ বিবৃতিতে, জেএলআর প্রধান নির্বাহী কর্মকর্তা ডাঃ রালফ স্পেথ এবং চেয়ারম্যান চেয়ারম্যান মিঃ ইয়িন টঙ্গিয়াও পাশাপাশি চেরির চিফ এক্সিকিউটিভ পুলিশ সদস্য বলেছেন: “এই প্রস্তাবিত যৌথ উদ্যোগে একসাথে কাজ করা জেএলআর পাশাপাশি চেরির উভয়ের জন্য আকর্ষণীয় সম্ভাবনা, সেইসাথে চেরির উভয়েরই আকর্ষণীয় সম্ভাবনা। । জাগুয়ারের পাশাপাশি ল্যান্ড রোভার অটোমোবাইলগুলির চাহিদা চীনে যথেষ্ট পরিমাণে বৃদ্ধি পাচ্ছে, পাশাপাশি আমরা বিশ্বাস করি যে জেএলআর এবং চেরিও বিশ্বের বৃহত্তম যানবাহনের বাজারে এই বিখ্যাত ব্র্যান্ডগুলির সম্ভাবনা যৌথভাবে উপলব্ধি করতে পারে। ”
জেএলআর আপাতত চুক্তির শর্তাদি মোড়কের অধীনে রাখছে, তবে এটি সরানো যে এটি বিশ্বের বৃহত্তম, পাশাপাশি দ্রুত বর্ধমান, যানবাহনের বাজারে আরও বড় পা রাখার পক্ষে যথেষ্ট পদক্ষেপ। এমনকি এই উদ্যোগ ছাড়াই, জেএলআর ২০১১ সালে চীনে ৪২,০০০ গাড়ি ও ট্রাক সরবরাহ করেছিল – এটি তৃতীয় বৃহত্তম বাজার।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *