রোলস রইস ঘোস্ট সিরিজ II নিউ ইয়র্ক মোটর শোতে উন্মোচন করা হয়েছে

রোলস রইস ঘোস্ট সিরিজ II একটি “এই আইকনিক গাড়ির বাহ্যিক উপস্থিতির আপডেট এবং বিবেচিত আপডেট”। যদি অন্য কোনও অটোমোবাইল প্রস্তুতকারক অনুরূপ কিছু করে তবে এটিকে ‘ফেসলিফ্ট’ বলা হবে তবে এটি রোলস রয়েস।
ঘোস্টটি ২০০৯ সালে ‘বেবি রোলস রয়েস’ হিসাবে বিল করা হয়েছিল এবং বিখ্যাত ব্রিটিশ ব্র্যান্ডের ছোট তবে অতি-একচেটিয়া মডেল রেঞ্জের বিখ্যাত ফ্যান্টমের নীচে বাসা বাঁধার জন্য ডিজাইন করা হয়েছিল। ‘কেবলমাত্র’ £ 200,000 এর জন্য রোলস রয়েসের অভিজ্ঞতা সরবরাহ করে, আরও কমপ্যাক্ট ঘোস্ট ব্র্যান্ডের সাম্প্রতিক বৃদ্ধির পিছনে একটি বড় চালিকা শক্তি হয়ে দাঁড়িয়েছে এবং এর নির্মাতারা 2014 নিউইয়র্ক মোটর শোটি বেছে নিয়েছে বিলাসবহুল সেলুনের একটি বিস্তৃত রিফ্রেশ সংস্করণ প্রকাশ করার জন্য এই গতি চালিয়ে যান।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

পরিবর্তনগুলি আপনি যেমন আশা করতে পারেন তত সূক্ষ্ম। নতুন ডেটাইম চলমান লাইটগুলি আরও বিস্তৃত, স্পোর্টিয়ার চেহারা তৈরি করার জন্য ডিজাইন করা পুনরায় ভাস্কর্যযুক্ত বাম্পারগুলির উপরের সামনের দিকে এলইডি হেডলাইটগুলি শোভিত করে। বোনেটকে উইন্ডস্ক্রিনের গোড়ায় ফিরে আসা আইকনিক স্পিরিট থেকে চলমান একটি শক্তিশালী “ওয়েক চ্যানেল” দিয়ে টুইট করা হয়েছে। আরও পেইন্ট এবং হুইল বিকল্পগুলি গাড়ির মন-বগলিং ব্যক্তিগতকরণের সম্ভাবনা বাড়িয়ে তোলে।
ভিতরে, ঘোস্টের সর্ব-পরিবেষ্টিত সামনের আসনগুলিতে এখন অতিরিক্ত বৈদ্যুতিক সামঞ্জস্য রয়েছে এবং পিছনের আসনগুলি পুনরায় সাজানো হয়েছে তাই পিছনে সভ্য কথোপকথনটি রাখা এত সহজ। অত্যাশ্চর্য কেন্দ্রীয় ড্যাশবোর্ড ঘড়ির টুইটগুলি সবচেয়ে বড় রোল রইস আফিকোনাডোস বা প্রেস রিলিজের অধিকারী ব্যক্তিদের দ্বারা অলক্ষিত হবে এবং বিকল্পগুলির তালিকার মাধ্যমে শোতে অবিশ্বাস্য পরিমাণ কাঠ এবং চামড়ার উত্সাহ দেওয়ার আরও অনেক উপায় রয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *