মার্সিডিজ-এএমজি জিটি এস পাশাপাশি সি 63 এফ 1 2015 সুরক্ষা যানবাহন

হিসাবে যাচাই করা হয়েছে মার্সিডিজ প্রকাশ করেছে যে এটি আবার নতুন এএমজি জিটি খুব যানবাহনের পাশাপাশি 2015 সালের ফর্মুলা ওয়ান সিজনের জন্য সুরক্ষা যানবাহন সরবরাহ করবে সি 63 এএমজি পারফরম্যান্স এস্টেট। নতুন যানবাহনগুলি 15 ই মার্চ মেলবোর্নে অস্ট্রেলিয়ান গ্র্যান্ড প্রিক্সে তাদের আত্মপ্রকাশ করবে।
মার্সিডিজ এএমজি জিটি বিদায়ী এসএলএস এএমজি থেকে সরকারী সুরক্ষা দায়িত্ব গ্রহণ করবে এবং যানবাহনগুলিকে গ্রিডের দিকে নিয়ে যাওয়ার পাশাপাশি দুর্ঘটনার পরে বা দুর্বল আবহাওয়ায় রেসের গতি নির্ধারণ করবে। এফ 1 আধিকারিকরা এর উন্নত পারফরম্যান্সের পাশাপাশি ট্র্যাক সক্ষমতা যা এফ 1 গাড়ির টায়ারগুলি এড়াতে পাশাপাশি ব্রেকগুলি শীতল করার পাশাপাশি অনেকটা শীতল হওয়ার কারণে 503bhp ‘এর নকশা নির্বাচন করেছে।
8

সুরক্ষা যানটি রোডিং এএমজি জিটি এস এর জন্য যান্ত্রিকভাবে অপরিবর্তিত থাকে, একমাত্র আসল পরিবর্তনটি একটি কাস্টমাইজড পারফরম্যান্স এক্সস্টাস্ট সিস্টেম যা স্টকের চেয়ে জোরে বলে ঘোষণা করা হয়, কেবল ভক্তদের পাশাপাশি টিভি শ্রোতাদের খুশি রাখার জন্য ক্রয় করে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

• বোথ ওয়ার্ল্ডস দ্রুততম গাড়ী কি?
একইভাবে ছাদে মাউন্ট করা নীতি কমলা হালকা বার রয়েছে। ছাদে ড্রিল করা বাল্বের পূর্ণ একটি প্লাস্টিকের বাক্স থেকে দূরে, হালকা বারটি বিশেষত বায়ুবিদ্যার দক্ষতার জন্য আকারযুক্ত করা হয়েছে, পাশাপাশি এমনকি একটি ভাস্কর্যযুক্ত স্কুপের উপরে বসে যা চ্যানেলগুলি পিছনের স্পয়লারটিতে প্রচার করে।
এটি প্রাক্তন ডিটিএম রেসিং চৌফিউর বারেন্ড ম্যাল্যান্ডার দ্বারা চালিত হবে, যিনি সারা বিশ্বের সার্কিটগুলিতে ফর্মুলা ওয়ান সিকিউরিটি যানবাহনটি চালিয়েছেন কারণ 2000. তার ককপিটে রেস টেলিমেট্রি পাশাপাশি ট্র্যাক পজিশনের পাশাপাশি দুটি আইপ্যাড থাকবে পাশাপাশি একটি ট্র্যাক পজিশন, পাশাপাশি একটিও থাকবে গুরুত্বপূর্ণ এলইডি সাইন যা কোনও দুর্ঘটনা যখন গুরুত্বপূর্ণ জি-ফোর্স স্তরকে ছাড়িয়ে যায় তখন চৌফারদের বুঝতে দেয়।
8

এছাড়াও প্রকাশিত হয়েছিল 2015 সি 63 এএমজি সহ বহির্গামী মেডিকেল যানবাহনের প্রতিস্থাপন। জরুরী সরবরাহ আনতে এস্টেট স্টাইলে ব্যবহার করা হয়েছে, সি 63 এএমজি জিটি হিসাবে ঠিক একই 4.0-লিটার বিটুর্বো ভি 8 শেয়ার করে, পাশাপাশি একইভাবে ঠিক একই একই লুডার এক্সস্টাস্ট সিস্টেমটি পায়
মার্সিডিজ ফর্মুলা ওয়ান চ্যাম্পিয়নশিপের জন্য সুরক্ষার পাশাপাশি মেডিকেল যানবাহন সরবরাহ করেছে কারণ ১৯৯ 1996, পুরানো সি 36 এএমজি দিয়ে শুরু হয়েছিল।
এখন এখন আমাদের শীর্ষ 10 দ্রুততম রাস্তা যানবাহন বিক্রয় সম্পর্কে চেক আউট …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *