Uncategorized

মিনি কুপার ডি ডেলিভারি দেরি করে শব্দের সমস্যাগুলির কারণে

ক্ষুদ্র ক্ষুদ্র ক্ষুদ্র কুপার ডি এর বিতরণে বিলম্ব করতে হবে তারা পরীক্ষার যানবাহনগুলি শব্দের সমস্যাগুলি প্রতিষ্ঠিত করার পরে।
কুপার ডি এর একটি নতুন 1.5 টি-সিলিন্ডার ইঞ্জিন রয়েছে পাশাপাশি এর বিশ্বাস করা হয়েছে ডিজেল সংস্করণটি প্রত্যাশার চেয়ে গোলমাল। পাশাপাশি টিনি কখন ক্লায়েন্টদের তাদের নতুন গাড়িতে অপেক্ষা করতে রেখে এটি স্থির করবে তার কোনও নির্দিষ্ট সময়সীমা নেই।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

একটি ক্ষুদ্র মুখপাত্র যাচাই করা প্রকৌশলীরা সমস্যাটি তদন্ত করছেন পাশাপাশি ব্যবসাটি কেবল মালিকদের কেবল নতুন ডিজেল ডিজাইন সরবরাহ করতে আগ্রহী যখন এটি পরবর্তী তারিখে পুনর্বিবেচনার সমস্যা হওয়ার চেয়ে সেরা উচ্চ মানের হয়।
একজন ক্লায়েন্ট অটোমোবাইলের সাথে যোগাযোগ করেছিলেন যে তিনি ডিলারশিপ দ্বারা অবিলম্বে ফিরে আসার কথা বলার আগে তার কুপার ডি পেয়েছিলেন।
তিনি বলেছিলেন: “শুক্রবার সকালে এটি সরবরাহ করা হয়েছিল এবং শুক্রবার সন্ধ্যায় তারা এটিকে ফিরিয়ে আনতে বলেছে। টিনি বলেছিলেন যে এটি একটি অডিও অ্যাকোস্টিক ইস্যু ছিল যা সঠিক বলে মনে হয় না। তারা জানিয়েছে যে তারা সমস্ত আদেশ স্থগিত করেছে।”
কুপার ডি হ’ল ক্ষুদ্র জাতের সবচেয়ে অর্থনৈতিক বাহন যা ৮০.7 এমপিজির ঘোষিত জ্বালানী রিটার্নের পাশাপাশি 92 জি/কিমি এর সিও 2 নির্গমন সহ। এমকেআইআইয়ের চেয়ে একটি সিলিন্ডার কম থাকা সত্ত্বেও, পাওয়ার 110 থেকে 114bhp পর্যন্ত 270nm টর্কের সাথে রয়েছে।
সম্ভাব্য মালিকরা বেসিক টিনির জন্য £ 16,450 ডলার আউট করেছেন যার মধ্যে ব্লুটুথ, একটি ড্যাব রেডিও পাশাপাশি শীতাতপনিয়ন্ত্রণ অন্তর্ভুক্ত রয়েছে যদিও কিছু অতিরিক্ত অতিরিক্ত তালিকাভুক্তির জন্য আরও অনেক কিছু স্টাম্প করেছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *