Uncategorized

সীমাবদ্ধ সংস্করণ 336bhp সুবারু ডাব্লুআরএক্স এসটিআই এস 209 প্রকাশিত

সুবারু এই বছরের ডেট্রয়েট মোটর শোতে একটি নতুন, আরও শক্তিশালী এবং সীমিত সংস্করণ ডাব্লুআরএক্স এসটিআই প্রকাশ করেছে।
রাজ্যগুলিতে নির্মিত এবং কেবল আমেরিকান গ্রাহকদের জন্য নির্ধারিত, সীমিত সংস্করণ সুবারু ডাব্লুআরএক্স এসটিআই এস 209 মডেলটিতে একটি বন্য বডি কিট, একটি বিশাল রিয়ার উইং এবং বোনেটের নীচে আপগ্রেড রয়েছে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

এটি আমেরিকাতে বিক্রি হওয়া প্রথম “এস-লাইন” এসটিআই। এটি স্ট্যান্ডার্ড গাড়ির ইজে 25 2.5-লিটার, টার্বোচার্জড ফ্ল্যাট-ফোর ইঞ্জিন ধার করে, এটি নকল পিস্টনস এবং কনরডস, ভারী শুল্ক ভালভ-স্প্রিংস, একটি আপপ্রেটেড ইনটেক, একটি বৃহত্তর টার্বোচার্জার, একটি তাজা নিষ্কাশন এবং একটি এয়ার-টু-এয়ার ইন্টারকুলার দিয়ে উত্সাহিত করে শীতলকরণে সহায়তা করার জন্য একটি জল-স্প্রে সিস্টেম।
• সুবারু ডাব্লুআরএক্স এসটিআই পর্যালোচনা
সুবারু 336bhp এর পাওয়ার আউটপুট অনুমান করে যা সর্বশেষ “এস-লাইন” ডাব্লুআরএক্সের চেয়ে 12bhp বেশি এবং স্ট্যান্ডার্ড ডাব্লুআরএক্স এসটিআইয়ের চেয়ে 36 বিএইচপি বেশি। সম্পূর্ণ পারফরম্যান্সের স্পেসিফিকেশন এখনও ঘোষণা করা হয়নি, তবে সেগুলি উপলভ্য হয়ে গেলে আমরা আপনাকে আপডেট করব।
6

এস 209 এছাড়াও বিলস্টাইন সাসপেনশন ফ্রন্ট এবং রিয়ার, ব্রেম্বো ব্রেক, একটি সক্রিয় টর্ক ভেক্টরিং সিস্টেম এবং ডুনলপ রাবারে আবৃত 19 ইঞ্চি বিবিএস অ্যালো চাকাগুলি সহ স্ট্যান্ডার্ড ডাব্লুআরএক্স এসটিআইয়ের উপরে কয়েকটি চ্যাসিস সংশোধনও পেয়েছে।
বহির্মুখী পরিবর্তনগুলির মধ্যে একটি প্রশস্ত-বডি কিট, নতুন ফ্রন্ট এবং রিয়ার বাম্পার, বৃহত্তর সাইড স্কার্ট, একটি নতুন ফ্রন্ট স্প্লিটার, একটি বড় রিয়ার ডিফিউজার, একটি জাল গ্রিল, প্রচুর এস 209 ব্যাজিং এবং একটি বিশাল কার্বন ফাইবার রিয়ার উইং অন্তর্ভুক্ত রয়েছে।
ভিতরে, এস 209 উত্তপ্ত রিকারো সামনের আসনগুলি, একটি সাত ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেম, একটি স্বল্প-থ্রো শিফট কিট এবং একটি সায়েড-ছাঁটাইযুক্ত এসটিআই স্টিয়ারিং হুইল পেয়েছে।
কেবলমাত্র সীমিত সংখ্যক এস 209-স্পেক ডাব্লুআরএক্স এসটিআই নির্মিত হবে। সরকারী উত্পাদন-রান আকার এবং মূল্য নির্ধারণ এখনও ঘোষণা করা হয়নি, তবে আমরা আশা করছি প্রায় 500 টি মডেল উত্পাদিত হবে, আমেরিকান সমতুল্য প্রায় 45,000 ডলার।
আপনি কি হতাশ হয়েছেন যে সুবারু ডাব্লুআরএক্স এসটিআই এস 209 যুক্তরাজ্যে আসছে না? নিচের মন্তব্য অংশে আমাদেরকে জানান…

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *