Uncategorized

2024 এর আগে নতুন মাইকেলিন আপটিস এয়ারলেস টায়ার ব্লোগুলি প্রবর্তনের

আপটিস এয়ারলেস টায়ারটি প্রথমবারের মতো জনসাধারণের কাছে প্রদর্শিত হয়েছে-পাশাপাশি এর নির্মাতা, মিশেলিন, একটি উত্সাহ-সজ্জিত যানবাহনের যাত্রীদের জানিয়েছে না এর সম্ভাব্য গেম-চেঞ্জিং নতুন প্রযুক্তির পাশাপাশি traditional তিহ্যবাহী টায়ারের মধ্যে পার্থক্যটি বলুন।
সংস্থার প্রযুক্তিগত পাশাপাশি বৈজ্ঞানিক যোগাযোগ পরিচালক সাইরিল রোজেট বলেছেন, “১৯৪০ এর দশকে রেডিয়াল টায়ার যেমন ছিল তেমন বিপ্লবী।”

টায়ার পর্যালোচনা: এখন 2021 কিনতে সেরা যানবাহন টায়ার

“টায়ারগুলি এখন প্রায় ১৩০ বছর ধরে রয়েছে, পাশাপাশি আমরা কখনই পাঙ্কচার, অনিয়মিত চাপের পাশাপাশি সাইডওয়াল ক্ষতির মোট সমাধান আবিষ্কার করতে সক্ষম হইনি।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

“সবচেয়ে ভাল জিনিসগুলির মধ্যে একটি হ’ল কয়েক মুহুর্ত আপটিসের সাথে গাড়ি চালানোর পরে লোকেরা বুঝতে পারে না যে এটি কোনও ধরণের ছিল,” তিনি মিউনিখের সাম্প্রতিক ডেমো পরে বলেছিলেন। অটো প্রকাশের বিষয়টি এখনও এই দাবিটি পরীক্ষা করার জন্য একটি উত্সাহ-সজ্জিত যানবাহনের চাকাটির পিছনে ফিরে আসতে পারেনি, তবে রোজেট বলেছেন যে সুবিধাগুলি উপেক্ষা করা কঠিন, যখন নিশ্চিত করে যে 2024 সালে এশিয়ায় নতুন প্রযুক্তি প্রবর্তনের জন্য মিশেলিন রুটিনে রয়েছেন।
8

পাঙ্কচার, সাইডওয়াল ক্ষতির পাশাপাশি অনিয়মিত, অকাল পরিধানগুলি ভুল চাপ সহ অকাল পরিধান প্রতি বছর 200 মিলিয়নেরও বেশি টায়ার নষ্ট করে। ভুলভাবে স্ফীত টায়ারগুলি বার্ষিকও অগণিত গ্যালন অতিরিক্ত জ্বালানী গ্রহণ করে।
আপটিস টায়ারের বিল্ডিংটি রুটিন রাবারের মিশ্রণের পাশাপাশি একটি নমনীয়, শক্তিশালী পাশাপাশি হালকা ফাইবারগ্লাস মিশ্রণটি ব্যবহার করে, যা মাইকেলিনের জন্য 50 টি পেটেন্ট রয়েছে, পাশাপাশি “স্পোকস” রয়েছে যাতে এটি ধরে রাখার জন্য ডিজাইন করা ওজনের জন্য এটির আকারটি রাখতে পারে।
কাঠামোটি তখন সঠিক “চাপ” সংরক্ষণ করে, যার জ্বালানী অর্থনীতি ছাড়াও টায়ার পারফরম্যান্সের পাশাপাশি পরিধানের পাশাপাশি উভয়ই উপকার রয়েছে। “এটি গ্রাহকের উপর বোঝা কম,” রোজেট যোগ করেছেন। “আপনাকে চাপগুলি পরিদর্শন করতে হবে না, আপনাকে কোনও পাঞ্চার সহ রাস্তার পাশে আটকে থাকবে না, পাশাপাশি যানবাহন নির্মাতাদের জন্য, তাদের কোনও অতিরিক্ত চাকা, বা একটি জ্যাক অন্তর্ভুক্ত করতে হবে না, পাশাপাশি টায়ার প্রেসার-মনিটরিং সিস্টেম থাকার দরকার নেই, যার সবগুলিই গাড়ীতে প্রচুর পরিমাণে ওজন সাশ্রয় করে। ”
যদিও এটি আপনার আঞ্চলিক টায়ার ফিটার থেকে আপটি পেতে সক্ষম হবেন এমন সম্ভাবনা নেই, যদিও এটি এখানে প্রদর্শিত হবে। “আমরা ব্যবসায়ের মডেলটির দিকে তাকিয়ে আছি, পাশাপাশি আমরা যখন গণ বাজারে লক্ষ্য করছি, আমরা প্রথমে পূর্ব প্রাচীর দেশগুলির দিকে তাকিয়ে আছি, কারণ তাদের রাস্তাগুলির খারাপ উচ্চ মানের, পাশাপাশি ক্ষতির মতো পাশাপাশি traditional তিহ্যবাহী টায়ারের ফলস্বরূপ স্ক্যান্ডার, “রোজেট বলেছিলেন। তিনি আরও যোগ করেছেন যে মাইকেলিনের মতো টায়ারের চেয়ে কিলোমিটারে বহরগুলিতে ট্রাকের টায়ার সরবরাহ করার মতো আপটিগুলি দেওয়া যেতে পারে। সময়ের সাথে সাথে, তারা 3 ডি প্রিন্টিং প্রযুক্তি ব্যবহার করে পুনরায় ট্রেড করার পাশাপাশি ফিরে আসতে পারে।

আপনি কি বিশ্বাস করেন যে এয়ারলেস টায়ার একটি দুর্দান্ত ধারণা? আমাদের নীচে আপনার চিন্তা বুঝতে দিন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *