2018 প্যারিস মোটর শো

এর সেরা অটোমোবাইলগুলি সম্ভবত 2018 প্যারিস মোটর শোটি নতুন অটোমোবাইলের বাম্পার ফসল প্রকাশ করে নি যে আমরা পূর্ববর্তী বছরগুলিতে অভ্যস্ত হয়ে পড়েছি তবে ফরাসী মূলধনে সরবরাহ করা অবশ্যই মানের সরবরাহ করা হয়েছে পরিমাণের কোনও অভাবকে মাস্ক করা। একটি চয়েস লাইন-আপ অটোমোবাইলগুলি লাইটের নীচে তাদের পালা নিয়েছিল এবং গাড়ি এক্সপ্রেস দলটি তাদের একবারে একটি বিস্তৃত দেওয়ার জন্য উপস্থিত ছিল।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

শিরোনাম আইনটি সন্দেহাতীতভাবে অল-নতুন বিএমডাব্লু 3 সিরিজের প্রবর্তন ছিল, তবে কভারগুলি নতুন ডিএস 3 ক্রসব্যাক, কিয়া প্রোস, মার্সিডিজ বি-ক্লাস, সিট তারাকো, স্কোদা কোদিয়াক ভিআরএস এবং আরও অনেক কিছুতেও এসেছিল। এছাড়াও, মেজর মোটর শোতে আদর্শ হিসাবে, ধারণা অটোমোবাইলগুলির একটি বিস্তৃত পরিসীমা ছিল যা পিউজিটের সংবেদনশীল ই-কিংবদন্তি থেকে রেনাল্টের ইজেড-আলতিমো পর্যন্ত সমস্ত কিছুর সাথে উপস্থিত হয়েছিল, যা ভবিষ্যতের বিলাসবহুল অটোমোবাইলকে পূর্বরূপ দেয়।
2018 2018 প্যারিস মোটর শো থেকে সাম্প্রতিকতম সমস্ত
তবে কোন অটোমোবাইলগুলি দাঁড়িয়ে ছিল? এই জাতীয় বৈচিত্র্য এবং মতামতের প্রদর্শনীতে সেরা অটোমোবাইল বাছাই করা কখনই সহজ নয়, এ কারণেই আমরা কার এক্সপ্রেস সম্পাদকীয় দলের প্রতিটি সদস্যকে শোয়ের নিজস্ব সেরা অটোমোবাইল চয়ন করতে এবং জন্য একটি কেস করতে উত্সাহিত করেছি এটি নীচে …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *