Uncategorized

ম্যাকলারেন এমএসও আর কুপে এবং স্পাইডার বিশেষ অপারেশনস

দ্বারা চালু করা ম্যাকলারেন স্পেশাল অপারেশনস, দ্য স্কঙ্ক ম্যাকলারেন অটোমোটিভের অভ্যন্তরে কাজ করে, একজন ভাগ্যবান গ্রাহকের জন্য এমএসও আর কুপ এবং স্পাইডারকে কমিশন দিয়েছে।
এমএসও আর কুপ এবং স্পাইডার উভয়ই 650 এর উপর ভিত্তি করে এবং এমএসও ব্র্যান্ডের বর্তমান সৃষ্টি, ডিজাইনে নিজস্ব ইনপুট যুক্ত করতে ইচ্ছুক পৃথক গ্রাহকদের কাছে বেসপোক টেইলারিং ম্যাকলারেনের ব্যবহার করে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

2017 2017 এর সেরা সুপারকার্স
পাওয়ার 650 এর দশকে বৈশিষ্ট্যযুক্ত একটি 3.8-লিটার টুইন-টার্বো ভি 8 থেকে আসে, তবে আউটপুটটি 679bhp এবং 700nm টর্কে বৃদ্ধি পেয়েছে। পারফরম্যান্সের পরিসংখ্যান এখনও প্রকাশ করা হয়নি।
14

গাড়িগুলি একটি ‘তরল রৌপ্য’ পেইন্টজব খেলাধুলা করে, কুপটি সাটিনে শেষ করে এবং স্পাইডারটি গ্লস -এ শেষ হয় – ম্যাচিং কার্বন ফাইবার স্ট্রাইপগুলিও উভয় মডেলের সাথে যুক্ত করা হয়েছে। উভয় গাড়ি অতিরিক্ত ডাউনফোর্সের জন্য সামনের ডাইভ প্লেন সহ একই টুইন-এলিমেন্ট রিয়ার উইং বৈশিষ্ট্যযুক্ত।
এমএসওর ভিজ্যুয়াল কার্বন ফাইবার উপাদানগুলি এমএসও আরএসের জুটিতে বিশিষ্টভাবে বৈশিষ্ট্যযুক্ত এবং সামনের বাম্পার, বোনেট, ফেন্ডার এবং ছাদ স্কুপে বাছাই করা যেতে পারে। একটি লাল পিনস্ট্রাইপ সামনের বিভাজন এবং পাশের স্কার্টের পাশাপাশি এমএসও আর ব্র্যান্ডিং গাড়িগুলির চারপাশে ডটেড প্রশংসা করে।
14

অভ্যন্তরটিতে লাল বালতি আসন সহ একটি কালো আলকান্টারা ড্যাশবোর্ড রয়েছে। আইরিস স্ক্রিন এবং ইনস্ট্রুমেন্ট ক্লাস্টারটিও একটি বিসপোক পরিবর্তন করে, চূড়ান্ত স্পর্শটি একটি ফলক হিসাবে একটি বিশেষ ম্যাচযুক্ত জুটি হিসাবে এমএসও ব্যক্তিগত কমিশনের জুটি চিহ্নিত করে।
এমএসও গ্রাহকদের একটি দর্জি তৈরি ম্যাকলারেনের জন্য তাদের ধারণাগুলি সহ সাব ব্র্যান্ডকে টেকনিক করতে স্বাগত জানায়। আপনি শোরুমে এমএসও আর কিনতে সক্ষম হবেন না, আপনি সরাসরি তাদের সাথে যোগাযোগ করতে পারেন এবং ছয়-অঙ্কের অঙ্কের জন্য আপনার নিজস্ব ব্যক্তিগতকৃত সুপারকার রাখতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *