পোরশে 911 2016 ফেসলিফ্ট: ফ্র্যাঙ্কফুর্টের নতুন ছবিগুলি

পোরশের ফেসলিফ্ট 911 এর আশেপাশের সমস্ত প্রশ্নগুলি সর্বশেষে কভারগুলি বন্ধ থাকায় প্রতিক্রিয়া জানানো হয়েছে। সন্দেহ অনুসারে, জার্মান স্পোর্টস গাড়ি এবং ট্রাক ব্র্যান্ড টার্বোচার্জড ইঞ্জিনগুলিতে স্যুইচ করেছে, আজ 2015 ফ্র্যাঙ্কফুর্ট মোটর শোতে প্রকাশিত 911 বৈচিত্র্য প্রকাশিত হয়েছে। ব্যয় মাত্র £ 76,000 থেকে শুরু হয়।
পোর্শের প্রাথমিক ফোকাস 911 এর ত্বকের নীচে ছিল, তবে সূক্ষ্ম শৈলীর টুইটগুলি একইভাবে তৈরি করা হয়েছে। সম্মুখভাগে, চার-পয়েন্টের এলইডি ডেটাইম চলমান লাইটের পাশাপাশি পুনরায় আকারযুক্ত বায়ু গ্রহণের বৈশিষ্ট্যযুক্ত নতুন হেডল্যাম্পগুলি হ’ল বিশাল পরিবর্তনগুলি, অন্যদিকে পুনরায় ডিজাইন করা রিয়ার ল্যাম্পগুলির পাশাপাশি পিছনে একটি নতুন রিয়ার ইঞ্জিন কভারটি দেখা যায়।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

Now এখন কেনার জন্য সেরা স্পোর্টস গাড়ি এবং ট্রাক
ভিতরে, আপনি আপডেট হওয়া পোরশে যোগাযোগ প্রশাসনের (পিসিএম) টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেমটি লক্ষ্য করবেন, এখন ওয়াই-ফাই পাশাপাশি অ্যাপল কারপ্লে সহ। Character চ্ছিক স্পোর্ট ক্রোনো বান্ডিল সহ গাড়ি এবং ট্রাকগুলি 918 হাইপারকার দ্বারা প্রভাবিত স্টিয়ারিং হুইলে একটি নতুন চার-মোড স্যুইচ রোটারি নোব পান। এটি পোরশের অ্যাক্টিভ সাসপেনশন অ্যাডমিনিস্ট্রেশন (পিএএসএম), পিডিকে ট্রান্সমিশন পাশাপাশি ক্রীড়া নিষ্কাশন সম্ভবতে সামঞ্জস্য সহ তাদের নিজস্ব গাড়ি সেটআপটি কনফিগার করতে চৌফারকে সক্ষম করে।
16

একটি নতুন ‘ক্রীড়া প্রতিক্রিয়া’ বোতামটি একইভাবে যুক্ত করা হয়েছে যা সর্বোত্তম গিয়ারটি বেছে নেওয়ার পাশাপাশি ইঞ্জিন প্রশাসনকে আরও ভাল প্রতিক্রিয়ার জন্য সামঞ্জস্য করে সর্বোচ্চ ত্বরণের 20 সেকেন্ডের জন্য ড্রাইভট্রেন প্রস্তুত করে। অন্যান্য নতুন প্রযুক্তিতে একটি উপকূলীয় ফাংশন সহ অভিযোজিত ক্রুজ পরিচালনা অন্তর্ভুক্ত রয়েছে, যা আপনাকে আপনার প্রাক-সেট গতিতে রাখতে উতরাইয়ের সময় একইভাবে ব্রেক করতে পারে। একটি পোস্ট-কোলিশন ব্রেকিং সিস্টেমটি স্ট্যান্ডার্ড, অন্যদিকে লেন-পরিবর্তন সহায়তা al চ্ছিক।
পোরশে 911 এর জন্য নতুন টার্বোচার্জড ইঞ্জিন
নতুন পোরশে 911 সম্পর্কিত সর্বাধিক উল্লেখযোগ্য সংবাদ হ’ল নতুন টার্বোচার্জড ইঞ্জিন পরিসীমা। এন্ট্রি-লেভেল 911 কেরেরা সম্প্রতি প্রতিষ্ঠিত 3.0-লিটার টুইন-টার্বো ফ্ল্যাট-সিক্সের জন্য 3.4-লিটার ফ্ল্যাট-ছয়টি খনন করে, যা 20bhp শক্তি বৃদ্ধি 365bhp এ নিয়ে আসে।
কেরেরা এস ঠিক একই ইঞ্জিন গ্রহণ করে তবে 414bhp এ পাওয়ার বাড়ানোর জন্য সামঞ্জস্য সহ। গাড়ি এবং ট্রাক উভয়ই 0-62mph থেকে যথাক্রমে 4.2 পাশাপাশি 3.9 সেকেন্ড সময় নেয়-আগের তুলনায় দুই-দশমাংশ দ্রুত। পোরশে প্রচলিত ফ্ল্যাট-সিক্স চরিত্রটি হারিয়ে যায় নি, পাশাপাশি নতুন ইঞ্জিনের 7,500rpm রেভ সীমাটি হাইলাইট করতে আগ্রহী।
16

টার্বোচার্জিংয়ের আগমনটি মূলত দক্ষতা বাড়াতে, পিডিকে-সজ্জিত ক্যারেরাগুলি 169g/কিমি এর সিও 2 নির্গমন সহ 38.2 এমপিজি আপ করতে সক্ষম। ব্যয়গুলি £ 76,412 থেকে শুরু হওয়ার পাশাপাশি কেরেরা এস ক্যাব্রোলেটটির জন্য £ 94,698 এ উন্নীত হয়েছে – বহির্গামী মডেলের তুলনায় প্রায় 2,500 ডলার বৃদ্ধি।

মূলধারার পোরশে 911 ডিজাইনগুলি টার্বো যাচ্ছে সে সম্পর্কে আপনার দৃশ্যটি কী? আমাদের নীচের মন্তব্য বিভাগে এটি থাকতে দিন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *