Uncategorized

নতুন হুন্ডাই টুকসন পিএইচইভি বিক্রয়ের জন্য এখন দামের £ 39,330

হুন্ডাই যুক্তরাজ্যে নতুন টুকসন পিএইচইভি প্রবর্তন করেছে। এটির দাম 39,330 ডলার থেকে পাশাপাশি এসইউভির বিদ্যমান বিভিন্ন ধরণের 48-ভোল্ট হালকা-হাইব্রিডের পাশাপাশি সম্পূর্ণ হাইব্রিড ভেরিয়েন্টগুলিতে যোগ দেয়।
হুন্ডাই টুকসনকে তার চতুর্থ প্রজন্মের জন্য আরও আপমার্কেটকে ধাক্কা দিয়েছেন, এটিকে একটি শক্তিশালী পুনরায় নকশার পাশাপাশি নতুন প্রযুক্তির হোল্ড সরবরাহ করেছেন, এটি ভক্সওয়াগেন টিগুয়ানের পাশাপাশি মাজদা সিএক্স -5 এর পাশাপাশি আরও বেশি গোলাকার প্রতিযোগী হিসাবে তৈরি করেছে – পাশাপাশি এই পিএইচইভি কী, কারণ আরও বৈদ্যুতিক সহায়তা আরও পরিশোধন বাড়াতে সহায়তা করতে পারে।

হুন্ডাই টুকসন বনাম লেক্সাস এনএক্স

টুকসন পিএইচইভি জাতটি দুটি ট্রিম-স্তরে পৃথক করা হয়: প্রিমিয়াম পাশাপাশি চূড়ান্ত। প্রাক্তনদের জন্য বেসিক ডিভাইসে 18 ইঞ্চি অ্যালো চাকা, এলইডি হেডল্যাম্পস, কীলেস গো পাশাপাশি গোপনীয়তা গ্লাস অন্তর্ভুক্ত রয়েছে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

এই পরিবারের এসইউভিতে একইভাবে প্রচুর মৌলিক সুরক্ষা সরঞ্জাম রয়েছে যার মধ্যে সামনের সংঘর্ষ এড়ানোর সহায়তা, লেন-রক্ষণাবেক্ষণ সহায়তা, ডাউনহিল ব্রেক নিয়ন্ত্রণ, আইসোফিক্স দুটি বাইরের পিছনের আসনের জন্য আইসোফিক্স পয়েন্ট পাশাপাশি একটি নতুন কেন্দ্রের এয়ারব্যাগ যা হুন্ডাই স্টেটস দুটি সামনের দখলদারকে এড়িয়ে চলেছে ভারী পার্শ্ব প্রতিক্রিয়া ঘটলে মাথা।
প্রিমিয়াম ট্রিম একইভাবে দ্বৈত-অঞ্চল জলবায়ু নিয়ন্ত্রণ, একটি আট-স্পিকার অডিও সিস্টেম, একটি চামড়া স্টিয়ারিং হুইল পাশাপাশি দুটি 10.25 ইঞ্চি স্ক্রিন বৈশিষ্ট্যযুক্ত; একটি ইনফোটেইনমেন্টের জন্য পাশাপাশি একটি গেজ ক্লাস্টারের জন্য। একইভাবে মুষ্টিমেয় সুবিধার্থে আইটেম রয়েছে যেমন একটি ওয়্যারলেস স্মার্টফোন চার্জার পাশাপাশি রিয়ার-ভিউ ক্যামেরা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *