নতুন ভিডাব্লু গল্ফ টু ট্রেড ট্রেড ডিজেল 2018 সালে

পরবর্তী ভিডাব্লু গল্ফ সম্ভবত 48-ভোল্ট বৈদ্যুতিক প্রযুক্তি ব্যবহার করে মাইক্রো-হাইব্রিডগুলির পক্ষে তার ছোট ডিজেল ইঞ্জিনগুলি খনন করতে পারে, সংস্থাটির বস পরামর্শ দিয়েছেন।
সম্প্রতি ফেসলিফ্ট এমকে 7 গল্ফটি 1.6- এবং 2.0-লিটার ফোর-সিলিন্ডার ডিজেলগুলির মিশ্রণ দিয়ে দেওয়া হয়, যার সাথে 113bhp থেকে 181bhp হিসাবে পাওয়ার আউটপুট রয়েছে। তবে, গাড়িটির প্রবর্তনে বক্তব্য রেখে ভিডাব্লু বস ডাঃ হারবার্ট ডিয়েস স্বীকার করেছেন যে ছোট ডিজেল ইঞ্জিনগুলির ভবিষ্যত এখন অনিশ্চিত, কারণ চিরকালীন আইনী আইনটির জন্য উদ্ভাবন পরিষ্কার করার ক্রমবর্ধমান ব্যয়গুলির কারণে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

“পরবর্তী গল্ফ – এমকে 8 – আমাদের জন্য 48 -ভোল্ট বৈদ্যুতিনগুলির একটি শক্তিশালী রোলআউটকে নেতৃত্ব দেবে,” ডেস বলেছেন। “আমি বিশ্বাস করি আমাদের সেই গাড়িতে মাইক্রো-হাইব্রিডের জন্য কয়েকটি ডিজেলকে প্রতিস্থাপন করতে হবে; তাদের অনুরূপ জ্বালানী দক্ষতা এবং আরও ভাল ত্বরণ থাকবে তবে একই রকম ব্যয় বা কিছুটা কম হবে ””
• সর্বোত্তম কম নির্গমন পরিবেশ বান্ধব গাড়ি
এটি বিশ্বাস করা হয় যে মাইক্রো-হাইব্রিড গল্ফ সর্বশেষতম গাড়ির 1.5-লিটার চার সিলিন্ডার টার্বোচার্জড পেট্রোল ইঞ্জিনের একটি সংস্করণ ব্যবহার করবে, যা ক্রুজ করার সময় পুরোপুরি বন্ধ করার ক্ষমতা রাখে। এটি একটি সামান্য বৈদ্যুতিক মোটরের সাথে সঙ্গম করা যেতে পারে, সম্ভবত 15bhp এর মতো বিট সহ, যা চার্জের স্তরগুলি পরিচালনা করতে এবং ত্বরণের অধীনে জ্বলন ইঞ্জিনের জন্য সহায়তা সরবরাহ করতে 48 ভি বৈদ্যুতিন ব্যবহার করবে।
এমকে 8 গল্ফটি 2020 সাল পর্যন্ত প্রকাশ্যে আত্মপ্রকাশ করবে বলে আশা করা যায় না It এটি বিদ্যমান এমকিউবি প্ল্যাটফর্মের বিকাশের উপর ভিত্তি করে তৈরি করা হবে, তবে আমরা ইতিমধ্যে দেখেছি 48 ভি প্রযুক্তি পাওয়ার জন্য প্রথম মূলধারার ভিডাব্লু গ্রুপ গাড়ি হবে অডি কিউ 7 এবং বেন্টলে বেন্টায়গার মতো প্রিমিয়াম ডিজাইন করে।
যদি ভিডাব্লু তার সেরা বিক্রয়কারী থেকে 1.6-লিটার ডিজেলটি ফেলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে, তবে এটি পোলোর জন্য প্রভাব ফেলতে পারে, যা সেই ইঞ্জিনটিও ব্যবহার করে। এই বছরের শেষের দিকে প্রত্যাশিত আসন্ন এমকে 6 পোলোকে ডিজেল শক্তি পাওয়ার জন্য সর্বশেষ প্রজন্মের আসন্ন এমকে 6 পোলো কিনা তা নিশ্চিত করতে অস্বীকার করেছেন – তবে তিনি স্বীকার করেছেন, “বাজারের সেই অঞ্চলটি বিশেষত দাম -সংবেদনশীল এবং ডিজেলগুলি আরও বেশি করে আরও বেশি করে পাওয়ার সাথে সাথে আরও বেশি বেশি হয় ব্যয়বহুল, এগুলি সত্যই কেবল উপযুক্ত হয়ে ওঠে যেখানে আপনি নিয়মিত অত্যন্ত দীর্ঘ দূরত্বে ভ্রমণ করছেন। এবং বেশিরভাগ এ 0 যানবাহন [পোলোর মতো সুপারমিনিস] প্রতিদিন প্রায় 50 কিলোমিটার (30 মাইল) ভ্রমণ করে। ”

ভক্সওয়াগেনের পরিকল্পনাগুলিতে আপনি কী বিশ্বাস করেন? আমাদের নীচে বুঝতে দিন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *