ব্যবহৃত বিএমডাব্লু এক্স 5 (এমকে 3, 2013-2018) মূল্যায়ন

সিদ্ধান্ত
যদিও এই সময়টি প্রায় স্টাইলিশ পরিচালনার জন্য এটি সাধারণ বাহক ছিল না, তবে বিএমডাব্লু এক্স 5 এমকে 3 তবুও একটি সম্মানজনক গাড়ি এবং ট্রাক চালানোর জন্য ছিল, পাশাপাশি ন্যূনতম পরিচালনার জন্য বাণিজ্য-বন্ধের ফলে কমপক্ষে আরও অনেক স্বাচ্ছন্দ্য বোধ হয়েছিল যাত্রা কক্ষের পাশাপাশি সুসজ্জিত অভ্যন্তরের দিকের দিকের পাশাপাশি গাড়ি এবং ট্রাক একটি ব্যবহৃত গৃহস্থালীর এসইউভি হিসাবে একটি আকর্ষণীয় বিকল্প তৈরি করে। এটি এর অনেক বিখ্যাত ত্রুটিগুলি ছাড়া নয়, যদিও: পেট্রোল পাশাপাশি হাইব্রিড ইঞ্জিনগুলি বিএমডাব্লুয়ের পক্ষে খুব ভাল ফিট নয় এবং, যখন বাক্সের বাইরে থাকা ডিভাইসগুলির স্তরগুলি সাধারণত ভাল ছিল, এগুলির কয়েকটি কয়েকটি আরও অনেক ব্যবহারিক পাশাপাশি পছন্দসই বৈশিষ্ট্যগুলি কেবল al চ্ছিক অতিরিক্ত হিসাবে দেওয়া হয়েছিল।
আমি কোনটি কিনতে হবে?
জ্বালানী অর্থনীতির জন্য সেরা ব্যবহৃত বিএমডাব্লু এক্স 5 এমকে 3: এক্সড্রাইভ 40 ই এসই
পরিবারের জন্য সেরা ব্যবহৃত বিএমডাব্লু এক্স 5 এমকে 3: এক্সড্রাইভ 30 ডি এসই
পারফরম্যান্সের জন্য সেরা ব্যবহৃত বিএমডাব্লু এক্স 5 এমকে 3: এক্স 5 মি

বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

বিএমডাব্লু এক্স 5 এমকে 3 নভেম্বর 2013 সালে ইউকে রোডগুলিতে আত্মপ্রকাশ করেছিল, পাশাপাশি প্রচুর বৈশিষ্ট্যগুলির সাথে পরিচয় করিয়ে দেওয়া হয়েছিল যা উত্পাদনের ক্ষেত্রে গাড়ির সময় জুড়ে একটি ধ্রুবক হবে। দুটি ট্রিম স্তর দেওয়া হয়েছিল-মূল এসই স্পেক পাশাপাশি একটি পারফরম্যান্স-অনুপ্রাণিত এম স্পোর্ট ট্রিম-পাশাপাশি ইঞ্জিন পছন্দগুলিতে দুটি ডিজেল (30 ডি পাশাপাশি এম 50 ডি) পাশাপাশি একটি 50 আই পেট্রোল অফার অন্তর্ভুক্ত রয়েছে।
জানুয়ারী 2013 থেকে, বিএমডাব্লু এক্স 5 ক্রেতারা 40 ডি ডিজেল দিয়ে গাড়ি এবং ট্রাক নির্দিষ্ট করতে পারে, যা 30D এর পাশাপাশি এম 50 ডি ইঞ্জিনগুলির মধ্যে স্লট করা হয়েছিল যা লঞ্চ থেকে দেওয়া হয়েছিল। ঠিক একই সময়ে বৈচিত্র্যে যোগদান করা ছিল একটি এন্ট্রি-লেভেল 25 ডি, যার নামটি ছিল একমাত্র এক্স 5 ইঞ্জিন হিসাবে আপনি রিয়ার-হুইল ড্রাইভের সাথে সজ্জিত হতে পারেন-প্রতিটি অন্যান্য ডিজাইনটি ছিল একমাত্র সমস্ত হুইল ড্রাইভ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *