ম্যাগনা পিউজিট আরসিজেড কনভার্টেবল

তৈরি করে মেজর কার্ম আকার্স, ম্যাগনা স্টায়ার, অস্ট্রিয়া ভিত্তিক ফার্ম, যা চুক্তির আওতায় ছোট পেসম্যান এবং কান্ট্রিম্যানের মতো গাড়ি তৈরি করে, জেনেভা মোটর শোটি তার ভিউটি ব্যবহার করবে শীর্ষ রূপান্তরযোগ্য ছাদ সিস্টেম সিস্টেম।
ফার্মটি পিউজিটের জন্য আরসিজেড তৈরি করছে – এখন পর্যন্ত অস্ট্রিয়ার গ্রাজের কারখানায় 50,000 এরও বেশি উদাহরণ তৈরি করা হয়েছে – এবং সিস্টেমটি কীভাবে কাজ করে তা প্রদর্শনের জন্য তার দৃশ্যের শীর্ষ স্লাইডিং ফোল্ডিং ছাদ সিস্টেমের সাথে ফিট করার জন্য নির্বাচিত হয়েছে ।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

পিউজিট আরসিজেড রূপান্তরযোগ্য সত্যিকারের ড্রপ-ড্রপ নয়, কারণ ছাদ সিস্টেমের স্তম্ভগুলি ঠিক যেমন থাকে ঠিক তেমনই তারা ফিয়াট 500 সি বা সিট্রোয়েন ডিএস 3 ক্যাবরিওতে করে।
যাইহোক, ভিউ শীর্ষ ছাদ সিস্টেমটি উল্লেখ করার মতো, কারণ এতে ক্যানভাস ছাদে সংহত স্বচ্ছ কাচের বিভাগগুলি অন্তর্ভুক্ত রয়েছে। কাচের বিভাগগুলি বিভিন্ন আকার যা ছাদ সিস্টেমটি বন্ধ হয়ে গেলে একটি স্বতন্ত্র চেহারা দেয়। আরও কী, তারা আরসিজেড কুপের স্ট্রাইকিং ডাবল-বুবল ছাদ সিস্টেমের নকশা সংরক্ষণের জন্য আকারযুক্ত।
ভিউ শীর্ষ ছাদ সিস্টেমটি উইন্ডস্ক্রিনের শীর্ষ থেকে ফিরে আসে এবং ভিনিশিয়ান অন্ধের মতো বুটলিডের উপরে স্ট্যাকগুলি। ছাদ সিস্টেমটি বন্ধ হতে 12 সেকেন্ড সময় নেয় এবং কাচের বিভাগগুলির স্ট্যাক 200 মিমি পদক্ষেপগুলি, এটি নিশ্চিত করে যে পিছনের দৃশ্যমানতা খুব খারাপভাবে আপোস করা হয়নি। ম্যাগনা আরও দাবি করেছেন যে ভাঁজ সিস্টেমটি রিয়ার-সিটের হেডরুমের সাথে আপস করে না, যদিও এটি সর্বদা আরসিজেড কুপে যেভাবেই হোক না কেন একটি শক্ত চেপে।
“এই ধারণা গাড়ির অনুপ্রেরণা ম্যাগনা স্টায়ারের মিলা কনসেপ্ট সিরিজ থেকে উদ্ভূত, যা আমরা গ্রাহকদের কাছে সরবরাহ করতে পারি এমন স্বতন্ত্র পণ্য নকশা এবং প্রকৌশল ক্ষমতা প্রদর্শন করে,” ম্যাগনা স্টায়ারের সভাপতি গ্যাথার অ্যাফাল্টার বলেছেন। “আমরা আমাদের আসল ভিউ শীর্ষ নকশার ধারণাটি নিতে এবং এটি একটি স্পোর্টস কার প্রোডাকশন গাড়িতে ধারণা হিসাবে প্রদর্শন করে বাস্তবের আরও কাছে নিয়ে আসতে পেরে শিহরিত।”
ম্যাগনা ভিউ শীর্ষ ছাদ ব্যবস্থাটি প্রযোজনায় রাখা হবে কিনা তা নিশ্চিত করেনি, তবে ভবিষ্যতের বিনিয়োগকে আকর্ষণ করার লক্ষ্যে জেনেভাতে বড় গাড়ি নির্মাতাদের সামনে ধারণাটি প্রদর্শন করছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *