স্কোদা অক্টাভিয়ার জন্য ফ্ল্যাগশিপ এল অ্যান্ড কে ট্রিম চালু করেছে

স্কোদা অক্টাভিয়ার জন্য নতুন ফ্ল্যাগশিপ লরিন এবং ক্লেমেন্ট ট্রিম চালু করেছে, দামগুলি 26,410 ডলার থেকে শুরু হয়েছে।
মার্চ মাসে জেনেভা মোটর শোতে প্রকাশিত এবং হ্যাচব্যাক বা এস্টেট উভয়ের সাথে উপলভ্য, অক্টাভিয়া এলএন্ডকে কমনীয় স্পেস লেভেল তৈরি করে এবং দুটি ইঞ্জিনের পছন্দ সহ লঞ্চে দেওয়া হবে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

এর মধ্যে চেক প্রস্তুতকারকের 148bhp 2.0-লিটার টিডিআই ডিজেল অন্তর্ভুক্ত রয়েছে, যা একটি নতুন 1.8-লিটার টার্বোচার্জড পেট্রোল ইঞ্জিন দ্বারা যুক্ত হয়েছে যা 178bhp উত্পন্ন করে।
কমনীয় ট্রিমের শীর্ষে অতিরিক্ত স্ট্যান্ডার্ড সরঞ্জামগুলির মধ্যে রয়েছে 18 ইঞ্চি টারবাইন অ্যালো, অভিযোজিত দ্বি-জেনন হেডলাইটস, এলইডি রিয়ার লাইট, ক্রোম উইন্ডো চারপাশে এবং কর্নারিং ফ্রন্ট ফোগ লাইট, যখন এস্টেটটি রঙযুক্ত উইন্ডোও পায়।
স্কোদাও অভ্যন্তরটিকে আপগ্রেড করেছে, ব্রাউন অ্যালকান্টারা এবং চামড়া গৃহসজ্জার সামগ্রী, এলএন্ডকে বিশদ এবং লোগো, আলোকিত পাদদেশ এবং একটি বৈদ্যুতিকভাবে সামঞ্জস্যযোগ্য ড্রাইভারের আসন যা মেমরি ফাংশন এবং লাম্বার সমর্থন বৈশিষ্ট্যযুক্ত।
ক্যান্টন অডিও সিস্টেম এবং ড্রাইভার এইডস যেমন লেন এবং পার্ক অ্যাসিস্ট এবং ফ্রন্ট সহকারী প্রযুক্তির সাথে অভিযোজিত ক্রুজ নিয়ন্ত্রণকে অন্তর্ভুক্ত করার জন্য ধন্যবাদ পরিবর্তনগুলি খাঁটিভাবে দৃশ্যমান নয়।
এই অতিরিক্ত এল অ্যান্ড কে কিটটি আপনাকে সমতুল্য কমনীয় ট্রিমের তুলনায় আরও 4,100 ডলার ফিরিয়ে দেবে, সুতরাং এন্ট্রি-লেভেল 2.0-লিটার টিডিআই হ্যাচব্যাক আপনাকে £ 26,410 ফিরিয়ে দেবে, যখন সর্বাধিক বেসিক টিএসআই £ 26,570 থেকে শুরু হয়।
গ্রাহকদেরও ছয় গতির ম্যানুয়াল এবং ডিএসজি অটোমেটিকের মধ্যে পছন্দ রয়েছে এবং এস্টেটের একটি রেঞ্জ-টপিং ফোর-হুইল ড্রাইভ সংস্করণটিও উপলব্ধ, যা ম্যানুয়াল ট্রান্সমিশন এবং ডিজেল ইঞ্জিন সহ 28,665 ডলারে আসে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *