মার্সিডিজ কুপ এসইউভিএসের পরিবার চায়

বিগ এসইউভি-র জন্য মার্সিডিজের চিফ ইঞ্জিনিয়ার ইঙ্গিত দিয়েছেন যে কুপ-আকৃতির এসইউভি-র একটি পরিবারের জন্য সুযোগ রয়েছে, আইডিয়া কুপ এসইভি দ্বারা নির্ধারিত স্টাইলের ব্লুপ্রিন্টটি মেনে চলার জন্য, অভিষেকের জন্য সেট করা হয়েছে, এই সপ্তাহের শেষের দিকে বেইজিং। তিনি একইভাবে সাত-সিটের জিএল-শ্রেণীর উপরে বসার জন্য আরও অনেক বেশি আপমার্কেট ডিজাইনের সাথে বিভিন্ন ধরণের রোভারের সাফল্যকে বাড়িয়ে তুলতে আগ্রহের হার প্রকাশ করেছিলেন।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

নিউইয়র্ক মোটর শোতে গাড়ি প্রকাশের সাথে কথা বলার সাথে সাথে ডাঃ আন্দ্রেয়াস জাইগান বলেছিলেন: “আপনি ঠিক দেখেছেন যে আমরা কীভাবে সিএলএস এবং তারপরে এস-ক্লাস কুপে প্রতিষ্ঠিত করেছি, পাশাপাশি এটি ছোট গাড়িগুলিতে প্রয়োগ করতে পারেন The ফলাফলটি একটি হয়েছে নতুন গ্রাহকদের উচ্চ অংশ। এটি এমন একটি বিষয় যা আমরা কুপস পাশাপাশি এসইউভি বিভাগের সাথে শেষ করতে পারি Nesp শেষ পর্যন্ত আমরা এক্স 4 এর মতো গাড়ি এবং ট্রাক বিকাশ করি কিনা তা নির্ভর করে পর্যাপ্ত ক্লায়েন্ট রয়েছে কিনা তার উপর নির্ভর করে – আপনার ক্লায়েন্টের চাহিদা মেটাতে বহুমুখী হওয়া উচিত।
“লোকেরা নতুন গাড়ি চায়, লোকেরা নতুন জিনিস দিয়ে গ্রাস করে। ভবিষ্যতে কী আছে তা আমরা সঠিকভাবে বুঝতে না পারলেও আমাদের একটি মডুলার প্ল্যাটফর্ম কৌশল রয়েছে এবং পাশাপাশি কাজটি নতুন বিভাগগুলি প্রতিষ্ঠা করা।”
মার্সিডিজের এসইউভি কৌশলটি কী তৈরি করেছে সে সম্পর্কে জানতে চাইলে তিনি যোগ করেছেন: “পছন্দের দুর্দান্ত কাজ রয়েছে, তবে আপনি যদি বিশেষ হতে চান তবে এটি নকশা সম্পর্কে। আইফোনটি দেখুন, এটি কেবল নান্দনিকতার পাশাপাশি এটি পারফরম্যান্স সম্পর্কে নয় নকশার বিশুদ্ধতা। একটি গাড়ি এবং ট্রাকের মৌলিক ফাংশনটি বজায় রাখা উচিত, এমনকি একটিও ঝুঁকির পাশাপাশি ক্লায়েন্টও এটি গ্রহণ করবে না, তবে শৈলীর আবেগগতভাবে আকর্ষণ করা দরকার “”
ল্যান্ড রোভার বিভিন্ন ধরণের রোভার ব্র্যান্ডকে আরও বেশি আপমার্কেটের পাশাপাশি ম্যাসেরেটি লেভান্তে পাশাপাশি দিগন্তে বেন্টলির এসইউভি -র মতো নতুন প্রতিযোগী ঠেলে দিয়ে জাইগান সফল হয়েছে যে এটি এমন একটি অঞ্চল যা তিনি তদন্ত করছেন। “যদি জিএল-তে আরও অনেক প্রতিযোগী থাকে তবে আমাদের প্রতিক্রিয়া জানাতে হবে। যারা কেবল উচ্চ-পারফরম্যান্স নয়, যারা একচেটিয়া কিছু চান তাদের জন্য অবশ্যই একটি বাজার রয়েছে।
“এখনও কোনও সিদ্ধান্ত নেই, আমরা এটি সমস্ত বিশ্লেষণ করছি It’s এটি কিছুটা বিভাগই আকর্ষণীয়। তবে আমাদের ক্লায়েন্টরা একটি প্রতিক্রিয়া আশা করছেন – তারা বিশেষ হতে চান।”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *