ড্রাইভাররা মনে করেন যে নতুন অটোমোবাইলগুলিতে খুব বেশি ব্যয়বহুল প্রযুক্তি রয়েছে

যুক্তরাজ্যের মোট 78 78 শতাংশ গাড়িচালক তাদের নতুন গাড়িতে অপ্রয়োজনীয় প্রযুক্তি চান না, যখন অটোমোবাইলের এক তৃতীয়াংশ মালিকরা কেবল তাদের 25 শতাংশ বৈশিষ্ট্য ব্যবহার করেন যানবাহন
সেগুলি হ’ল রেনল্টের মালিকানাধীন বাজেট ব্র্যান্ড ড্যাসিয়া দ্বারা প্রকাশিত জরিপ ফলাফলের শিরোনাম দাবি। প্রকাশিত পরিসংখ্যানগুলি আরও পরামর্শ দেয় যে যুক্তরাজ্যের 61১ শতাংশ গাড়িচালক এই ভেলাটি অপ্রয়োজনীয় বৈশিষ্ট্যগুলির জন্য অর্থ প্রদান করতে চান না।

অ্যাপল কারপ্লে আপডেট এয়ার-কন এবং সিট কন্ট্রোল অফার করতে

জরিপে অতিরিক্তভাবে ডুবিয়ে দেওয়া হয়েছে যে 76 76 শতাংশ গাড়িচালক বিশ্বাস করেন যে প্রযুক্তির সাথে ওভারলোডেড অটোমোবাইলগুলি বিপজ্জনকভাবে বিভ্রান্তিকর হতে পারে এবং 69৯ শতাংশ বিশ্বাস করেন যে ইন-কার প্রযুক্তি আজকাল খুব জটিল।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

ড্যাসিয়া ডেটা দেখায় যে 25-34 এর মধ্যে তরুণ গাড়িচালকরা তাদের ইন-কার প্রযুক্তি বৈশিষ্ট্যগুলি সর্বাধিক ব্যবহার করে তবে তারা উপলব্ধ বৈশিষ্ট্যগুলির অর্ধেকেরও কম ব্যবহার করে। গড়ে, গাড়িচালকরা উপলভ্য প্রযুক্তির মাত্র 40 শতাংশ ব্যবহার করেন বলে জানা যায়, তাই প্রিমিয়াম বৈশিষ্ট্য যেমন ইন-কার ওয়াই-ফাই বা স্ব-পার্কিংয়ের মতো সাধারণত সম্পূর্ণ অব্যবহৃত হয়।
যদিও ড্যাসিয়া স্যান্ডেরো এবং ডাস্টারের মতো মডেলগুলির সাথে বড় বিক্রয় হিট করেছে যা প্রাইসিয়ার প্রতিদ্বন্দ্বীদের তুলনায় তুলনামূলকভাবে কম নির্দিষ্টকরণ রয়েছে, এটি তার সমীক্ষাটি তার নিজস্ব অটোমোবাইলগুলির মালিকদের মধ্যে সীমাবদ্ধ করে নি – ফলাফলগুলি দেশব্যাপী 2,000 গাড়িচালকের একটি নমুনা থেকে এসেছে সামগ্রিকভাবে যুক্তরাজ্যের গাড়িচালকদের মতামত প্রতিফলিত করার জন্য।
আধুনিক গাড়িগুলিতে লাগানো প্রযুক্তির বিষয়ে আপনার দৃষ্টিভঙ্গি কী? খুব বেশি আছে? আপনি আপনার গাড়ির প্রচুর প্রযুক্তি বৈশিষ্ট্যগুলি কীভাবে ব্যবহার করেন?

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *