Uncategorized

জার্মান টিউনার হামান বিএমডাব্লু এক্স 6 এম 50 ডি 455bhp

জার্মান টিউনার হামানকে বেসিক ইঞ্জিনগুলি – বিশেষত বিএমডাব্লুগুলি থেকে অতিরিক্ত শক্তি সহ্য করার জন্য বোঝা যায়। এখন ফার্মটি বিএমডাব্লু এক্স 6-তে কীভাবে তার জ্ঞাত করেছে এবং পাশাপাশি 2016 সালের জেনেভা মোটর শোতে আপগ্রেডগুলি প্রদর্শন করবে।
বিশাল খবর হ’ল হামান এক্স 6 এর ইঞ্জিনে আপগ্রেড করেছেন। এম 50 ডি ডিজাইনের উপর যেটি এই সুর করা সংস্করণটি ভিত্তিক রয়েছে তা কখনই তার ট্রিপল-টার্বো 3.0.০-লিটার স্ট্রেইট-সিক্স ডিজেল ইউনিটকে কখনই হ্রাসকারী ভায়োলেটকে ধন্যবাদ জানায় না, তবে হামান এটিকে অতিরিক্ত 79bhp পাশাপাশি অতিরিক্ত 150nm টর্কের সাথে আপগ্রেড করেছেন, এনে দিয়েছেন, পরিসংখ্যানগুলি 376bhp পাশাপাশি 740nm থেকে একটি বিশাল 455bhp পাশাপাশি 890nm পর্যন্ত।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

• সেরা ডিজেল গাড়ি
ব্যবসায়টি আমাদের জানায় নি যে বিদ্যুৎ বৃদ্ধি তার সাথে কতটা অতিরিক্ত গতি নিয়ে আসে, তবে বেসিক যানবাহনটি মাত্র 5.3 সেকেন্ডের মধ্যে 0-62mph থেকে যেতে পারে এটি থেকে এটি থেকে একটি উপ-5-সেকেন্ড সময় আশা করা কোনও বিশাল লিপ নয় দ্বি-টন-প্লাস এসইউভি।
6
আমাদের বিজ্ঞাপন সম্পর্কে এই বিজ্ঞাপনটি সম্পর্কে

ভিজ্যুয়াল আপগ্রেডও হয়েছে। আপগ্রেডড ব্ল্যাক বোনেটটি সত্যই পুরোপুরি কার্বন ফাইবার দিয়ে তৈরি করা হয়েছে পাশাপাশি মাত্র 10.5 কেজি মূল্যায়ন করে, যখন 23 ইঞ্চি চাকাগুলি একইভাবে বিশেষ লাইটওয়েট সংস্করণ। যদিও এটি সবই নয় – এটি ওভারব্লাউন বডি কিটটি লক্ষ্য না করা চ্যালেঞ্জিং, যা ইতিমধ্যে বিশাল x6 এ অতিরিক্ত 12 সেমি প্রস্থ যুক্ত করে। একটি নিম্ন ফ্রন্ট স্কার্ট ফাইবার-অপটিক দিনের সময় চলমান লাইটগুলিকে সংহত করে, যখন পিছনের স্প্লিটারে কোয়াড ক্লান্তিগুলি একটি কার্বন ফাইবার-টিপড বুট স্পোলারের নীচে বসে থাকে। এই ক্লান্তিগুলি এমনকি সিরামিক-প্রলিপ্ত হতে পারে আপনার কাছে আরও অনেক ব্যক্তিগত চেহারা চাই। সূক্ষ্ম এই x6 হয় না।
6

একটি প্রবেশদ্বার আরও অনেক কিছু করা প্রয়োজন? ডিজেল এটি হতে পারে, তবে একটি ‘সক্রিয় শব্দ সিস্টেম’ গ্যারান্টি দেয় যে 3.0-লিটার স্ট্রেইট-ছয়টি পেট্রোল ভি 8 এর মতো শব্দ করবে। গোলমাল এমনকি হামান অ্যাপ্লিকেশনটির সাথে আপনার নিজের ব্যক্তিগত পছন্দ অনুসারে তৈরি করা যেতে পারে যাতে আপনি ইঞ্জিন গর্জন করতে পারেন যা আপনি প্রতিবেশীদের প্রতিদিন সকালে জাগিয়ে তুলেন।
হামান এই আপগ্রেডগুলির জন্য এক্স 6 এম 50 ডি -তে কোনও ধরণের ব্যয় সরবরাহ করেনি, তবে গাড়িটি এখনই কেনার জন্য দেওয়া হচ্ছে।
আপনি কি একটি বেসিক x6 বা এই আপগ্রেড হওয়া মডেলটি বেছে নেবেন? আমাদের নীচের মন্তব্যে বুঝতে দিন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *