বেন্টলে কন্টিনেন্টাল জিটি স্পিড ব্রেইটলিং জেট মেকওভার

সাতটি বেন্টলে কন্টিনেন্টাল জিটি স্পিডের একটি সীমাবদ্ধ রান – বেন্টলির দ্রুততম প্রযোজনা গাড়ি এবং ট্রাক – জুলাইয়ের শেষে ব্রেইটলিং জেটস দ্বারা প্রভাবিত বেসপোক স্টাইলিং নিয়ে আত্মপ্রকাশ করবে। প্রতিটি নকশা সাতটি ব্রেইটলিং বিমানের একটির কাছ থেকে অনুপ্রেরণা নেবে, যা তাদের বিশ্বজুড়ে বায়বীয় পর্দার জন্য সুপরিচিত।
বডি ওয়ার্ক একটি দ্বি-স্বর হলমার্ক (রৌপ্য) পাশাপাশি অনিক্স (কালো) রঙ পরিকল্পনাটি ব্রেইটলিং এল -39 আলবাট্রস জেটগুলিকে মিরর করে একীভূত করবে। আপনি একইভাবে সামনের বিভাজন, পাশের সিলগুলি পাশাপাশি রিয়ার ডিফিউজারগুলিতে হলুদ বিশদ ছাড়াও উল্লেখযোগ্য অ্যালো চাকার একটি সেট পান।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

ভিতরে, আপনি পুরো ব্রেইটলিং হলুদ হাইলাইটগুলি জুড়ে আবিষ্কার করবেন, পাশাপাশি বিশেষত এই নতুন সীমাবদ্ধ সংস্করণ মডেলের জন্য তৈরি বেসপোক কুইল্টেড চামড়ার আসনগুলির একটি সেট।
9
আমাদের বিজ্ঞাপন সম্পর্কে এই বিজ্ঞাপনটি সম্পর্কে

বেন্টলে মোটর ব্যবসায়ের কাস্টমাইজেশন বিভাগ – এর মুলিনার কোচবিল্ডিং শাখা ব্যবহার করে প্রতিটি স্বতন্ত্র কন্টিনেন্টালটির ভিতরে তার জেট টুইনের পাশাপাশি লোগোগুলির পাশাপাশি ব্রেইটলিং জেট টিমের উপযুক্ত বিমানের সাথে সম্পর্কিত গ্রাফিক্সের উল্লেখ থাকবে।
প্রতিটি গাড়ি এবং ট্রাক স্বতন্ত্রভাবে সংখ্যাযুক্ত করার পাশাপাশি কার্বন ফাইবার ফ্যাসিয়া ড্যাশবোর্ডে ম্যাচিং জেটের একটি গ্রাফিক কাজ করবে।
সমস্ত বেন্টলে কন্টিনেন্টাল জিটি স্পিড ব্রেইটলিং গাড়ি এবং ট্রাকগুলি বিদ্যমান জিটি স্পিডের টুইন-টার্বো 6.0-লিটার ডাব্লু 12 ইঞ্জিনটি ফাংশন করে, যা 626bhp পাশাপাশি 820nm টর্ককে 4.1 সেকেন্ডে 0-62mph থেকে স্প্রিন্ট করার পাশাপাশি শীর্ষ গতিতে ছড়িয়ে দেয় 203mph এর। এই পারফরম্যান্সটি একটি মূল্যে আসে, যদিও 18.9 এমপিজি জ্বালানী অর্থনৈতিক জলবায়ুর পাশাপাশি 347 জি/কিমি এর সিও 2 নির্গমন সহ।
9

সাধারণ গাড়ি এবং ট্রাকটি 168,300 ডলার থেকে শুরু হওয়ার সাথে সাথে আমরা আশা করতে পারি যে ব্রেইটলিং সীমাবদ্ধ সংস্করণ ডিজাইনগুলি প্রায় 200,000 ডলার ব্যয় করবে। এই মুহুর্তে কোনও জিটি স্পিড কনভার্টেবল ডিজাইন সংগঠিত হয় না।
কন্টিনেন্টাল জিটি স্পিড ব্রেইটলিং জেট টিম সিরিজের সীমাবদ্ধ সংস্করণ গাড়ি এবং ট্রাকগুলি 31 জুলাইয়ের বোয়িং সিফায়ার এয়ারশোতে আত্মপ্রকাশ করবে যেখানে এ্যারোব্যাটিক্স স্কোয়াড টেন্ডেমে পারফর্ম করবে।
আপনি কি জেট-থিমযুক্ত বেন্টলির ধারণাটি পছন্দ করেন? আমাদের নীচের মন্তব্য বিভাগে বুঝতে দিন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *