আলফা রোমিও জিউলিয়া জিটিএ পাশাপাশি জিটিএএম: আলফার নতুন অবিশ্বাস্যভাবে সেলুনস অন্বেষণ

আলফা রোমিও তার ১১০ তম বার্ষিকী উদযাপনের জন্য নতুন আলফা রোমিও জিউলিয়া জিটিএতে জিটিএ ব্যাজটি ফিরিয়ে আনছে। যানবাহনটি জিউলিয়া কোয়াড্রিফোগলিওকে তার বেস শেডিং ওজন হিসাবে গ্রহণ করার পাশাপাশি এয়ারোডাইনামিক টুইটগুলির একটি বান্ডিল প্রবর্তন করে। দুটি সংস্করণ রয়েছে – জিটিএর সাথে একসাথে জিটিএএম, যা পুরো রেসিং আসন, একটি রোল খাঁচা, পাশাপাশি পিছনের বেঞ্চ মুছে ফেলার সাথে জিনিস গ্রহণ করে।
জিটিএর পাশাপাশি জিটিএএম পুনরাবৃত্তি উভয় জুড়ে কেবল 500 টি উদাহরণ উপলব্ধ করা হবে। ইউরোতে, জিউলিয়া জিটিএ জিটিএএম সেটিং মালিকদের কমপক্ষে 181,500 ডলার ফিরিয়ে দিয়ে € 176,500 থেকে ব্যয় করবে। যুক্তরাজ্যের ক্রেতাদের জন্য, আলফা জানিয়েছে যে ব্যয়টি ক্রয়ের পয়েন্টে স্টার্লিংয়ে রূপান্তরিত হবে। এর অর্থ, বর্তমান বিনিময় হারের সাথে ক্রেতারা প্রায় 154,000 ডলার পাশাপাশি 158,000 ডলার সনাক্ত করে ব্যয়গুলি পরীক্ষা করে দেখছেন।

2022 পেতে শীর্ষ 10 সেরা পারফরম্যান্স যানবাহন

জিউলিয়া জিটিএ কোয়াড্রিফোগলিওর ইঞ্জিনটি ধরে রাখে – একটি 2.9 -লিটার দ্বি -টার্বো ভি 6 – তবে শক্তি 503bhp থেকে 533bhp এ ফুলে যায়। একটি নতুন এক্সস্টাস্ট সিস্টেম রয়েছে পাশাপাশি কার্বন ফাইবার ওজন বাঁচাতে ড্রাইভশ্যাফ্টস, বোনেট, ছাদ, সামনের বাম্পার, সামনের চাকা খিলানগুলির পাশাপাশি রিয়ার হুইল আর্চ অভ্যন্তরগুলির জন্য ব্যবহার করা হয়। ইঞ্জিনটি দরজা পাশাপাশি সাসপেনশন উপাদানগুলির মতো আরও অনেক অ্যালুমিনিয়াম ব্যবহার করে।
29

কোয়াড্রিফোগ্লিওর সাথে তুলনা করে জিটিএর এয়ারোডাইনামিক পরিবর্তনগুলি খালি চোখে স্পষ্ট। জিটিএএম -এ চিবুক বিভক্ত দিয়ে সম্পূর্ণ নতুন এয়ার ইনটেক সহ আরও অনেক আক্রমণাত্মকভাবে ভাস্কর্যযুক্ত সামনের বাম্পার রয়েছে। নতুন সাইড স্কার্টগুলি লাগানো হয়েছে, যখন একটি বড় নতুন রিয়ার উইং একইভাবে বুটলিডে তার অবস্থান নেয়। যানবাহনটি আরও বিস্তৃত প্রদর্শিত হবে, 50 মিমি বিস্তৃত ট্র্যাকগুলি সামনের পাশাপাশি পিছনের পাশাপাশি ধন্যবাদ। একইভাবে স্থগিতাদেশের পরিবর্তনগুলি রয়েছে, যার মধ্যে একটি নতুন সেট স্প্রিংস, শক শোষণকারী পাশাপাশি ঝোপঝাড় রয়েছে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *