নতুন 2018 মার্সিডিজ স্প্রিন্টার ভ্যান ফ্ল্যাটবেড টাইপ

এ গুপ্তচরবৃত্তি করেছে এবং পরবর্তী প্রজন্মের মার্সিডিজ স্প্রিন্টারটি আমাদের গুপ্তচর ফটোগ্রাফারদের দ্বারা পরীক্ষিত হয়েছে, পরের বছর তার প্রত্যাশিত প্রকাশের আগে। এটি এখন তৃতীয় প্রজন্মের মডেল হবে, এখন বয়সের এমকে 2 স্প্রিন্টারকে প্রতিস্থাপন করে, যা 2006 সালে ফিরে পদ্ধতি প্রকাশিত হয়েছিল।
ভক্সওয়াগেনের সাথে দীর্ঘায়িত অংশীদারিত্বের পরে যা পূর্ববর্তী মার্সিডিজ স্প্রিন্টার প্ল্যাটফর্মগুলি ভিডাব্লু এলটি পাশাপাশি ক্র্যাফটার প্যানেল ভ্যানগুলি দেখিয়েছে, দুটি মার্ক তাদের সর্বশেষ মডেলগুলির জন্য এটি একা চলে গেছে। নতুন ভক্সওয়াগেন ক্রাফটারটি তার নিজস্ব ভ্যান পাশাপাশি এই স্প্রিন্টারের জন্য ঠিক একই রকম।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

স্পাই শটগুলি ফ্ল্যাট-বেড, ড্রপসাইড পিক-আপ ফর্ম্যাটে স্প্রিন্টারটি দেখায়। এটি একটি traditional তিহ্যবাহী প্যানেল ভ্যান, একটি পার্শ্ব-উইন্ডোজড টিম ভ্যান, মোট মিনিবাস সংস্করণ, পাশাপাশি একটি চ্যাসিস ক্যাব সংস্করণ সহ বেশ কয়েকটি বডি স্টাইল উপলব্ধ হবে।
• বিক্রয় 2017 এ সেরা বিশাল প্যানেল ভ্যান
সমস্ত সংস্করণ হুইলবেস দৈর্ঘ্যের একটি পছন্দ সহ দেওয়া হবে, যখন লম্বা ছাদ ভ্যানগুলিও দেওয়া হবে, যার অর্থ ক্লায়েন্টরা তাদের স্প্রিন্টারকে হাতের কাজটির জন্য সম্পূর্ণরূপে তৈরি করতে সক্ষম হওয়া উচিত।
যদি মার্সিডিজ সরাসরি নতুন প্রজন্মের স্প্রিন্টারের জন্য বর্তমান লাইন আপটি নিয়ে আসে, তবে একটি জ্যাকড আপ ফোর-হুইল-ড্রাইভ সংস্করণটি একইভাবে উপস্থিত হওয়া উচিত, অন্যদিকে একটি টিম ক্যাব লাগানো ড্রপসাইড ভ্যান এখানে স্পাই করা একক ক্যাব সংস্করণের সাথে একসাথে উপস্থিত হওয়া উচিত।
ফ্রন্টে, মার্সিডিজ এখনও সাবধানতার সাথে তৃতীয় প্রজন্মের স্প্রিন্টারের নতুন মুখটি লুকিয়ে রেখেছে, তবে ভ্যানের বিগ ট্রেডমার্ক গ্রিলের সাথে একত্রে সংশোধিত হেডলাইটগুলি সংশ্লেষকারী, স্লিকার পরিচয় করিয়ে দেওয়া একটি বিবর্তনীয় শৈলীর কল্পনা করা সম্ভব।
পাওয়ারট্রেনগুলি সম্পর্কে অনুমান করার জন্য এটি এখনও খুব তাড়াতাড়ি, তবে মার্সিডিজ ঠিক একই চারটি পাশাপাশি ছয় সিলিন্ডার ডিজেল পাওয়ার প্ল্যান্টগুলি জ্বালানী অর্থনৈতিক জলবায়ু বৃদ্ধির পাশাপাশি পরিমার্জনকে সংশোধন করার জন্যও নিয়ে আসতে পারে। কেবিনে পরিবর্তনগুলি আরও বেশি লক্ষণীয় হবে, একটি নতুন নতুন নকশা, পাশাপাশি নতুন ইনফোটেইনমেন্টের পাশাপাশি সংযোগের বৈশিষ্ট্যগুলি সহ।
নতুন স্প্রিন্টারটি কি 2018 এর সেরা ভ্যানগুলির মধ্যে একটি হবে? আমাদের মন্তব্যগুলিতে আপনার মতামত বুঝতে দিন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *