নতুন বিএমডাব্লু এম 5 মোটোজিপি সিকিউরিটি যানবাহন 2018 প্রচারের জন্য প্রকাশিত হয়েছে

নতুন বিএমডাব্লু এম 5 মোটোজিপি সুরক্ষা যান – পরবর্তী এম 5 এর উপর ভিত্তি করে – 12 নভেম্বর 2017 মৌসুমের চূড়ান্ত রাউন্ডে তার প্রথম শিফটে ঘড়ির কাঁটা প্রস্তুত রয়েছে , একটি সম্পূর্ণ 2018 প্রচারের আগে।
এটি এম 2 কুপকে বিএমডাব্লু’র মোটোজিপি সুরক্ষা যান হিসাবে প্রতিস্থাপন করে পাশাপাশি পরের বছর বিক্রয়ের জন্য সমস্ত নতুন এফ 90 এম 5 এর উপর ভিত্তি করে। এটি বিএমডাব্লু’র এক্সড্রাইভ ফোর-হুইল-ড্রাইভ সিস্টেমটি পঞ্চম প্রজন্মের এম 5-তে বিভক্ত করার জন্য প্রথম এম 5 হবে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

• বিএমডাব্লু 2018 সালে ফর্মুলা ই যোগদান করতে
পাওয়ার পূর্ববর্তী প্রজন্মের এম 5 থেকে 4.4-লিটার টুইন-টার্বো ভি 8 থেকে আসে, তবে 591bhp পাশাপাশি 750nm টর্কে উন্নীত করা হয়েছে। পাওয়ার বুস্টের পাশাপাশি ফোর-হুইল-ড্রাইভ সিস্টেমের ফলে 0-62mph স্প্রিন্ট 3.4 সেকেন্ডের ফলাফল হয়।
37

যদিও মোটোজিপি সুরক্ষা যানটি নতুন এম 5 এর সাথে একই রকম পারফরম্যান্স ভাগ করে নিয়েছে, গাড়িটির জন্য বিশেষ কয়েকটি বৈশিষ্ট্য রয়েছে যা রাস্তাঘাট চলমান বৈকল্পিক থেকে পৃথক।
এটি বেসিক মোটর থেকে আলাদা করার জন্য ক্রয়টিতে অসংখ্য কার্বন ফাইবার উপাদান যুক্ত করা হয়েছে, এর স্বতন্ত্র মাল্টি-কালার পেইন্ট স্কিম, মোটোগিপি সুরক্ষা যানবাহন ডেসালগুলির পাশাপাশি ছাদে হালকা বারের সাথে।
37

সুরক্ষা গাড়ির জন্য বিশেষ একটি নতুন স্প্লিটার বিশেষ করে আরও বেশি গ্রিপ যুক্ত করার পাশাপাশি মোটরবাইকগুলির জন্য গতি বজায় রাখতে সহায়তা করে, এম 4 জিটিএস থেকে উত্তোলনকারী ধারক আসনগুলির সাথে একত্রে।
2018 প্রচারটি বিএমডাব্লু এর 19 তম মরসুম হবে “মোটোজিপির অফিসিয়াল বাহন” হিসাবে, প্রিমিয়ার মোটরসাইকেল রেসিং সিরিজের সাথে অংশীদারিত্বের সাথে রয়েছে কারণ 1999. 2017 ভ্যালেন্সিয়া গ্র্যান্ড প্রিক্স 12 নভেম্বর শুরু হয়েছে এবং পাশাপাশি মরসুমের চূড়ান্ত রাউন্ড। এটি চ্যাম্পিয়নশিপ নেতা মার্ক মার্কেজের পাশাপাশি ইতালীয় রাইডার আন্দ্রেয়া ডোভিজিওসোর মধ্যে একটি শিরোনাম শোডাউন কাজ করবে, যিনি 21 পয়েন্ট দ্বারা ট্র্যাক করেছেন।
আপনি কি বিএমডাব্লু এম 5 মোটোজিপি সুরক্ষা গাড়ির চেহারা পছন্দ করেন? মন্তব্য বিভাগে আপনি কী বিশ্বাস করেন তা আমাদের বলুন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *