নতুন ফেসলিফ্টেড হুন্ডাই আয়নিক রেঞ্জটি অনাবৃত

হুন্ডাই আইওনিকের একটি ফেসলিফ্ট সংস্করণ প্রকাশিত হয়েছে। পরিসীমাটির আপডেটগুলির মধ্যে রয়েছে ভিতরে এবং বাইরে পুনরায় কাজ করা স্টাইলিং, সংশোধিত সংযোগ বৈশিষ্ট্য এবং একটি তাজা বৈদ্যুতিক ড্রাইভট্রেন, একটি বৃহত্তর ক্ষমতা ব্যাটারি এবং হুন্ডাই কোনা বৈদ্যুতিন থেকে ধার করা একটি নতুন পুনর্জন্মগত ব্রেকিং সিস্টেম সহ। এটি গ্রীষ্মের শেষের দিকে 2019 সালে বিক্রি হবে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

আইওএনআইকিউ রেঞ্জের জন্য বহির্মুখী সংশোধনগুলির মধ্যে আপডেট হওয়া ফ্রন্ট এবং রিয়ার বাম্পার, নতুন ডে-টাইম চলমান লাইট এবং নতুন ডিজাইন করা এলইডি হেডলাইট এবং টেললাইট অন্তর্ভুক্ত রয়েছে। পিএইচইভি এবং বৈদ্যুতিন মডেলগুলি নতুন 16 ইঞ্চি অ্যালো সরবরাহ করা হয়, যখন আইওনিক হাইব্রিড 15 ইঞ্চি বা 17 ইঞ্চি চাকার একটি নতুন সেট নিয়ে আসে।
2019 2019 এ বিক্রয়ের জন্য সেরা হাইব্রিড অটোমোবাইল
ভিতরে, আইওএনআইকিউ একটি নতুন ডিজাইন করা ড্যাশবোর্ড, আপডেট হিটার নিয়ন্ত্রণ, একটি নতুন 10.25 ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেম এবং নীল পরিবেষ্টিত আলো পেয়েছে। এছাড়াও, ক্রেতারা এখন কালো, দ্বি-স্বর ধূসর, লাল (যা কেবল হাইব্রিড এবং পিএইচইভি মডেলগুলিতে স্পেক করা যেতে পারে) এবং “বৈদ্যুতিক শ্যাডো” (বৈদ্যুতিক সংস্করণে একচেটিয়া) সহ চারটি চামড়ার গৃহসজ্জার রঙ থেকে বেছে নিতে পারেন।
33

নতুন আইওএনআইকিউ হুন্ডাইয়ের ব্লু লিংক সংযুক্ত গাড়ি পরিষেবা সহ আসে, যা মালিকদের তাদের গাড়ির ব্যাটারির স্থিতি পরীক্ষা করতে এবং একটি স্মার্টফোন অ্যাপের মাধ্যমে তাদের গাড়ির জলবায়ু নিয়ন্ত্রণ ব্যবস্থা নিয়ন্ত্রণ করতে দেয়, পাশাপাশি দূরবর্তীভাবে শুরু এবং স্টপ, লক বা আনলক এবং চার্জিং সময়সূচী জারি করতে দেয় ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *