সীমিত-চালিত ল্যান্ড রোভার ডিফেন্ডার ট্রফি সংস্করণ উন্মোচন

ল্যান্ড রোভার ডিফেন্ডারের একটি নতুন বিশেষ সংস্করণ সংস্করণ তৈরি করেছে, যা সংস্থার বিখ্যাত উট ট্রফি অভিযান যানবাহনকে শ্রদ্ধা জানায়।
একে ডিফেন্ডার ট্রফি সংস্করণ বলা হয় এবং এতে 1980 এবং 2000 এর মধ্যে প্রতিযোগিতা করা ক্লাসিক অফ-রোড চ্যালেঞ্জ গাড়িগুলি দ্বারা অনুপ্রাণিত স্টাইলিং টুইটগুলির একটি হোস্ট রয়েছে।

নতুন ল্যান্ড রোভার ডিফেন্ডার পি 400 ই পিএইচইভি 2021 পর্যালোচনা

মূল উট ট্রফি গাড়ি অনুসারে গাড়িগুলি হলুদ বেস কোট দিয়ে শেষ হয়েছে। তবে, মূল প্রতিযোগিতার গাড়িগুলিতে রেসারের সমস্ত দরজার উপর একটি উট লোগো বৈশিষ্ট্যযুক্ত।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

ল্যান্ড রোভার আইনী কারণে সিগারেট সংস্থার ব্র্যান্ডিং ব্যবহার করতে পারেনি, তাই সমস্যাটি পেতে, ব্রিটিশ ব্র্যান্ড এই বিশেষ সংস্করণ ডিফেন্ডারের জন্য একটি ধূর্ত নতুন লোগো তৈরি করেছে, যা (যদি আপনি স্কুইন্ট) কিছুটা ক্যামেল লোগোর মতো দেখায় পরবর্তী রেসারদের পাওয়া গেছে।
অন্যান্য অফ-রোড অ্যাড-অনগুলির মধ্যে রয়েছে একটি অভিযান ছাদ র্যাক, একটি সামনের বাশ প্লেট, কাদা ফ্ল্যাপস, রাবার ফ্লোর ম্যাটস, একটি সংহত বায়ু সংক্ষেপক এবং একটি স্থাপনযোগ্য মই যা গাড়ির ছাদে অ্যাক্সেসের অনুমতি দেয়। ক্রেতারা একটি Winch একটি al চ্ছিক অতিরিক্ত হিসাবে নির্দিষ্ট করতে পারেন।
ডিফেন্ডার ট্রফি সংস্করণটি ল্যান্ড রোভারের এক্স-ডায়নামিক এসই স্পেসিফিকেশনের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এবং ব্র্যান্ডের পি 400 টার্বোচার্জড 3.0-লিটার স্ট্রেট-সিক্স হালকা-হাইব্রিড পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত, যা 395bhp এবং 550nm টর্ক উত্পাদন করে।
আট গতির স্বয়ংক্রিয় গিয়ারবক্সের মাধ্যমে পাওয়ার চারটি চাকাতে যায়; ল্যান্ড রোভার 0.1 সেকেন্ডের 0-62mph সময় এবং 129mph এর শীর্ষ গতি দাবি করে।
7

দুঃখের বিষয়, ল্যান্ড রোভার ডিফেন্ডার ট্রফি সংস্করণটি কেবল উত্তর আমেরিকাতে 220 উদাহরণের সীমিত উত্পাদন রানের জন্য বিক্রি হবে। দামগুলি 90,000 ডলার (প্রায়, 000 64,000) থেকে শুরু হয়।
ক্রয়ের অংশ হিসাবে, ল্যান্ড রোভার 90 ডিফেন্ডার ট্রফি ক্রেতাদের জন্য একচেটিয়া অফ-রোড অ্যাডভেঞ্চার চালাবে, প্রথম আসার প্রথম পরিবেশনার ভিত্তিতে স্লট পাওয়া যায়।
অনুষ্ঠানটি উত্তর ক্যারোলিনার অ্যাশভিলের বিল্টমোর এস্টেটে অনুষ্ঠিত হবে এবং ক্রেতাদের বিশেষজ্ঞ অফ-রোড ড্রাইভারদের সহায়তায় তাদের নতুন গাড়িগুলির সীমা খুঁজে পাওয়ার সুযোগ দেবে।
মার্কিন ইভেন্টের বিজয়ী (যেমন বিচারক প্যানেল দ্বারা চিহ্নিত) তারপরে ২০২২ সালের গোড়ার দিকে ইস্টনর ক্যাসলে ল্যান্ড রোভার ট্রফি প্রতিযোগিতায় অংশ নিতে যুক্তরাজ্যে আমন্ত্রিত হবে।
এখন সীমিত সংস্করণ ল্যান্ড রোভার ডিফেন্ডার ভি 8 ট্রফি ওয়ার্কস সম্পর্কে পড়ুন…

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *