নতুন ব্রিস্টল বুলেট উন্মোচন করা হয়েছে: সম্পূর্ণ বিবরণ পাশাপাশি 370 বিএইচপি ভি 8 স্পিডস্টার

ব্রিটিশ গাড়ি নির্মাতা ব্রিস্টল ব্রিস্টল বুলেট নামে পরিচিত তার নতুন স্পোর্টস গাড়িটি প্রকাশ করেছে। এটি সংস্থার 70 তম বার্ষিকী উপলক্ষে তৈরি করা হয়েছে পাশাপাশি 370bhp 4.8-লিটার ভি 8 দ্বারা চালিত-এই বছরের শেষের দিকে বিক্রয় শুরু হবে। আমরা গাড়ি এবং ট্রাকে ভ্রমণের পাশাপাশি পাশাপাশি আপনি নীচের এটি সম্পর্কে সমস্ত পরীক্ষা করে দেখতে পারি।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

কেবলমাত্র 250,000 ডলারের নিচে অনুমান করা ব্যয়ে কেবল 70 টি ব্রিস্টল বুলেট তৈরি করা হবে। প্রতিটি স্পিডস্টার হ্যাম্পশায়ারের চিচেস্টারে কোম্পানির কারখানায় দুই সপ্তাহের মধ্যে হাতে তৈরি হয়, পাশাপাশি কেবল কেনসিংটনে ব্রিস্টলের আইকনিক ডিলারশিপ দিয়ে দেওয়া হবে। ইতিমধ্যে বেশ কয়েকটি আমানত সম্ভাব্য মালিকরা যুক্তরাজ্যের পাশাপাশি বিদেশে উভয়ই রেখেছেন।
• এখনই বিক্রয়ের জন্য সেরা ক্রীড়া যানবাহন
বুলেটের ভিনটেজ বডি ওয়ার্কটি কার্বন-ফাইবার থেকে তৈরি করা হয়, যখন চ্যাসিসটি অ্যালুমিনিয়াম বন্ডেড হয়। ব্রিস্টল বোনেটের অধীনে 370bhp ভি 8 সত্ত্বেও মাত্র 1,100 কেজি একটি কার্বওয়েট ঘোষণা করে-0-62mph 3.8 সেকেন্ডে ঘোষণা করা হয় পাশাপাশি শীর্ষ গতি 155mph এর মধ্যে সীমাবদ্ধ থাকে।
22

পাওয়ারট্রেন পাশাপাশি চলমান গিয়ারটি বিএমডাব্লু দ্বারা উত্পাদিত পাশাপাশি ব্রিস্টল দ্বারা “সমাপ্ত”। এর মধ্যে প্রাকৃতিক-উচ্চাকাঙ্ক্ষী 4.8-লিটার ভি 8 ইঞ্জিনটি পিছনের চাকাগুলিকে শক্তিশালী করে-পূর্ববর্তী প্রজন্মের বিএমডাব্লু এক্স 5-প্লাস জেডএফ ছয়-গতির হ্যান্ডবুক বা স্বয়ংক্রিয় গিয়ারবক্সে আবিষ্কার করা হয়েছে। বন্ডেড অ্যালুমিনিয়াম চ্যাসিসে মাল্টিম্যাটিক কয়েল-ওভার সাসপেনশন রয়েছে, যখন ব্রেকগুলি এপি রেসিং দ্বারা সরবরাহ করা হয়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *