Uncategorized

উচ্চ-পারফরম্যান্স ‘আর’ ডিজাইন

সম্পর্কে কুপ্রা চিন্তাভাবনা ইতিমধ্যে তার মডেলগুলির উচ্চ-পারফরম্যান্স ‘আর’ সংস্করণ সম্পর্কে ভাবছেন, ফার্মের প্রযুক্তিগত পরিচালক প্রকাশ করেছেন।
আসন পারফরম্যান্স সাব-ব্র্যান্ডটি আগামী 18 মাসের তুলনায় দ্রুত তার লাইন আপকে আরও প্রশস্ত করতে প্রস্তুত, আসন্ন নতুন লিওনের পাশাপাশি ফোরমেন্টার বিগ এসইউভির জন্য ধন্যবাদ। যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে যানবাহনগুলি আরও অনেক চরম, দ্রুত দিকনির্দেশে প্রতিষ্ঠিত হতে পারে, অতীতে কাপপ্রা সংস্করণগুলিতে যেমন রয়েছে তার বিভিন্নতা অন্তর্ভুক্ত করার জন্য, সিটের প্রযুক্তিগত বিকাশের চিফ, অ্যাক্সেল অ্যান্ডর্ফ বলেছিলেন, “আমরা উচ্চাভিলাষী প্রকৌশলী হিসাবে উচ্চাভিলাষী প্রকৌশলী পাশাপাশি আমাদের জন্য প্রায় কোনও সীমা নেই। কী সম্ভব তা দেখার পাশাপাশি বারটি আরও উচ্চতর, উচ্চতর পাশাপাশি উচ্চতর রাখার জন্য এটি সর্বদা আকর্ষণীয় ””
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

• নতুন অল-বৈদ্যুতিন কাপ্রা টাভাস্কান আইডিয়া প্রকাশিত হয়েছে
তিনি আরও যোগ করেছেন, “আমি এখন ছয় মাসের সাথে এসেছি পাশাপাশি আমি ইতিমধ্যে সিরিজের প্রযোজনা গাড়িগুলির সমস্ত কার্যত চালিত করেছি। তবে আমি একইভাবে কিছু প্রোটোটাইপগুলি চালিত করেছি, যেখানে আমরা কিছু নতুন ইঞ্জিন সংমিশ্রণ, পাশাপাশি অন্যান্য ড্রাইভট্রেনগুলি রেখেছি। আমরা ইঞ্জিনিয়ার, সর্বোপরি, তাই নিশ্চিত হয়ে নিন যে আমাদের ইতিমধ্যে কিছু ধারণা রয়েছে। ”
পূর্বের জল্পনা -কল্পনার বিপরীতে, ফোরমেন্টার এখন ঠিক একই দেহের শৈলীর হালকা সিট সংস্করণ ছাড়াই সম্পূর্ণরূপে একটি কাপা থাকবে বলে আশা করা হচ্ছে। অ্যান্ডারফ বলেছিলেন, “প্রাথমিক মন্তব্য থেকে আমাদের কাছে সত্যই শক্তিশালী পণ্য রয়েছে,” এবং আমরা সত্যই এই গাড়িটিকে কেবল কাপপ্রা হিসাবে রাখতে চাই। এটা সত্যিই আমার উদ্দেশ্য। ”
তিনি একইভাবে পরামর্শ দিয়েছিলেন যে ধীরে ধীরে, কম চরম সংস্করণ অন্তর্ভুক্ত করে ফোরমেন্টার ডিজাইন লাইনের কবজকে আরও প্রশস্ত করার চেষ্টা করে কাপ্রার ধারণার প্রতিরোধের প্রতিরোধ থাকবে। অ্যান্ডরফ বলেছিলেন, “আমাদের দেখতে হবে ঠিক তেমন গাড়ির জন্য কতটা চাহিদা রয়েছে।” “তবে উদ্দেশ্য হ’ল ওয়াইনটিতে জল না দেওয়া।”
নতুন কাপ্রা ফোরমেন্টার এসইউভি সেরা এখানে আরও ভাল দেখুন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *