Uncategorized

সেরা গাড়ি এবং ট্রাক অ্যাডভার্টস: দ্য ক্রেজি, দ্য ফানি পাশাপাশি দ্য ডিটরাইট অদ্ভুত

সাম্প্রতিক সময়ে কিছু অদ্ভুত, দুর্দান্ত পাশাপাশি অত্যন্ত অদ্ভুত গাড়ি এবং ট্রাক বিজ্ঞাপন প্রচার রয়েছে। গাড়ি এবং ট্রাক নির্মাতাদের তাদের সর্বশেষ নকশাগুলি প্রচারের জন্য ব্যয় করার জন্য বিশাল বিপণন বাজেট রয়েছে পাশাপাশি স্টাইলিশ বিজ্ঞাপন সংস্থাগুলির কোনও ঘাটতি নেই যেগুলি তাদের পাগল, দরিদ্র পাশাপাশি বোনারদের পদ্ধতিগুলি করার জন্য আগ্রহী।
• সর্বকালের সেরা গাড়ি এবং ট্রাক বিজ্ঞাপনগুলি
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

এটি তখনও অবাক হওয়ার মতো বিষয় যে গাড়ি এবং ট্রাক বিজ্ঞাপনগুলি অবিশ্বাস্য ফর্মগুলির মধ্যে পাওয়া যায়। সাম্প্রতিক অবিস্মরণীয় গাড়ি এবং ট্রাক বিজ্ঞাপন আইডিয়াগুলির মধ্যে মার্সিডিজ তার ম্যাজিক বডি ম্যানেজ প্রযুক্তি প্রদর্শনের জন্য মুরগির একটি দল তালিকাভুক্ত করার অন্তর্ভুক্ত করেছে, অন্যদিকে অডি বক্সিং সাউন্ডে পা রেখেছিল Rs
বিজ্ঞাপনগুলি গাড়ি এবং ট্রাক নির্মাতাদের জন্য সাধারণ জনগণের উপর তাদের চিহ্ন তৈরি করার জন্য একটি দুর্দান্ত সুযোগ – কেউ কেউ এটি সঠিকভাবে পান, কেউ এটি ভুল করে। গত কয়েক বছরের খুব ভাল গাড়ি এবং ট্রাক বিজ্ঞাপনগুলির আমাদের তালিকা এখানে।
নীচের মন্তব্য বিভাগে আপনার পছন্দসই সম্পর্কে আমাদের বলতে ব্যর্থ হবেন না …
টয়োটা – শক্ত পিক -আপটি অবিচ্ছেদ্য ড্রাইভারদের সন্ধান করে
টয়োটা অস্ট্রেলিয়া তার হিলাক্স পিক-আপের রুক্ষ ‘এন’ প্রস্তুত ছবিটি অবিচ্ছিন্ন ড্রাইভার বিজ্ঞাপনের সাথে খেলেছে যা সম্ভাব্য হিলাক্স মালিকদের একটি বিস্তৃত পছন্দ প্রক্রিয়া নিয়ে যাচ্ছেন তা দেখায়। প্রত্নতাত্ত্বিক ইউটি-ড্রাইভিং ওজি পুরুষদের উচ্চ ভোল্টেজের বেড়া থেকে একটি রাবার ভেড়া টানতে একটি রেড হট মোটরওয়ে পরিষেবা স্টেশন পাই খাওয়ার ছাড়াই একটি সিরিজ চরম অসুবিধা দেখানো হয়েছে। কেবলমাত্র সবচেয়ে কঠিন ক্লায়েন্টদের সমাপ্তি দৃশ্যে হিলাক্স সিক্রেটস পাওয়ার যোগ্য বলে মনে করা হয়।
সুবারু – রাশিয়ান কুকুর গাড়ি চুরি করে
আজকাল রাশিয়া থেকে ক্রমাগত বেরিয়ে আসা প্রগতিশীল পাগল ড্যাশ ক্যাম ফুটেজের একটি প্যারোডিটিতে সুবারু তার এক্সভি এসইউভির জন্য এই সন্দেহজনক শিল্পের স্বপ্ন দেখেছিলেন। এতে, একজন ড্রাইভার তার সুবারু এক্সভিতে একটি কুকুরের উপরে দৌড়াতে দেখা যাচ্ছে তবে যখন সে গাড়ি এবং ট্রাক থেকে বের হয়ে পশুর উপর পরিদর্শন করার জন্য, এটি লাফিয়ে উঠে, চাকাটির পিছনে আরোহণের পাশাপাশি তার সুবারুর ড্রাইভগুলিও। “প্রত্যেকে একটি সুবারু এক্সভি চায়” শেষে সাবটাইটেলটি জানায়। আপনি যদি শীঘ্রই যে কোনও সময় ব্রিটিশ টেলিতে এই শিল্পটি দেখার প্রত্যাশা করছেন তবে আপনার শ্বাসকে ধরে রাখবেন না।
জাগুয়ার – ব্রিটিশ ভিলেন
জাগুয়ার বাই ‘ভিলেনস’ ইন্ডাস্ট্রিয়াল 2014 এর সুপারবোলের সময় মার্কিন যুক্তরাষ্ট্রে আত্মপ্রকাশ করেছিল তবে শীঘ্রই ব্রিটিশ টেলিতে উপস্থিত হয়েছিল। ব্র্যান্ডটি তার জগুয়ার এফ-টাইপ কুপে প্রচারের জন্য নির্মম, চা পানকারী ভিলেনদের চরিত্রে অভিনয় করার জন্য ঘরোয়া তারকা অভিনেতা বেন কিংসলে, মার্ক স্ট্রংয়ের পাশাপাশি টম হিডলস্টনকে নিয়োগ দিয়ে ব্রিটিশ heritage তিহ্যের মতোই খেলেছে।

মার্সিডিজ – ‘ম্যাজিক বডি কন্ট্রোল’
এটি সর্বদা এক নম্বর হতে চলেছিল। এটি একটি সহজ, বুদ্ধিমান ধারণা। এটি দুর্দান্ত করে তোলে কী? দুটি জিনিস – মুরগির পাশাপাশি ডায়ানা রসও। প্রথমত, এটি সত্যকে ঘিরে রেখেছে যে মুরগি সবে তাদের চোখ সরিয়ে নিতে পারে, তাই তারা যা কিছু দেখছে তার দিকে মনোনিবেশ করার জন্য তাদের মাথা অবশ্যই স্থির থাকতে হবে। এগুলি সমস্ত পটভূমিতে নির্বিঘ্নে চলমান ডায়ানা রস ” উল্টো ডাউন ‘দিয়ে প্রদর্শিত হয়েছে। ওহ, এটি একইভাবে মার্সিডিজের ম্যাজিক বডি কন্ট্রোলের জন্য একটি শালীন প্লাগ-ইন, ইন্টেলিজেন্ট ড্রাইভের অংশ, যা সুরক্ষার পাশাপাশি স্বাচ্ছন্দ্যের জন্য ডিজাইন করা প্রযুক্তির একটি স্ট্রিং সমন্বিত।
অডি – আরএস 6 অ্যাভেন্ট বক্সিং বিজ্ঞাপন
দুর্দান্ত বিজ্ঞাপনগুলি কল্পনাপ্রসূত সমান্তরাল আঁকায়। এই কারণেই আমরা মার্সিডিজ বিজ্ঞাপনটি এতটা পছন্দ করেছি পাশাপাশি কেন এই অডি বিজ্ঞাপনটি দ্বিতীয় স্থান অর্জন করে। এটি প্রায় দুটি ভারী ওজন বক্সারকে এটির সাথে লড়াই করে কেন্দ্র করে। রেফারিতে অর্ধেক পদ্ধতি বক্সারদের একজনকে সতর্ক করার জন্য ইন্টারজেক্ট করে – সম্ভবত ফাউল খেলার পর থেকে। বিজ্ঞাপনটি সাধারণ রেখার সাথে শেষ হয়: “কম স্পষ্ট জায়গা থেকে শক্তি”। এটি দেখানোর জন্য ডিজাইন করা হয়েছে যে Rs 6 আরএস অ্যাভান্ট একটি আনসং নায়ক, অনেকটা রেফারির মতো।
স্কোদা অক্টাভিয়া ভিআরএস – ‘আপনার প্রতিদিনের পরিবারের গাড়ি নয়’
এর মতো কয়েকটি কারণ রয়েছে। বহুমুখিতা। এটিতে একটি হট রড-স্টাইলের ইয়ার্ড মাওয়ার, একটি বিশাল বারবিকিউ, আরও বড় ট্রাইক, কোলা-এর চেয়ে বড় আকারের কাচের পাশাপাশি একটি আইসক্রিম ভ্যান রয়েছে যা চাকাগুলির একটি রাক্ষসী সেট দ্বারা উন্নত। তুলনা, মনে হয়, স্কোদা অক্টাভিয়া ভিআরএসে ইঞ্জিনিয়ারিং উদ্ভাবনের একটি হোল্ড, একটি উল্লেখযোগ্য নতুন শৈলীর পাশাপাশি দুর্দান্ত পারফরম্যান্স রয়েছে।
লেক্সাস হ’ল – ‘শয়তান’
দেহ নিয়ন্ত্রণের গুরুত্ব প্রদর্শন করে এমন আরও একটি বিজ্ঞাপন। যারা 2010 হিট ফিল্ম, ব্ল্যাক সোয়ান উপভোগ করেছেন তাদের এটির প্রশংসা করা উচিত। এর মধ্যে একটি বলেরিনা, তামারা রোজো, স্টিফেন কোজমেনিয়ুকের ট্র্যাক ‘স্টেপ আপ’ তে নাচছেন। তামারার স্নিগ্ধ, সংক্ষিপ্ত পারফরম্যান্সের পর্দা – পিরুয়েট থেকে পাইরুয়েট পর্যন্ত – লেক্সাসের দুর্দান্ত বডি পরিচালনা আইএস বিপণনের একটি দুর্দান্ত পদ্ধতি। প্রচুর গ্রিপ, অত্যন্ত বিট বডি রোল পাশাপাশি সর্বদা স্থিতিশীলতা।
হোন্ডা – ‘হাত’
সাধারণ বিজ্ঞাপনগুলি কখনও কখনও সেরা হয়। এটি দুটি হাত, একটি বাদাম, পাশাপাশি লাইন দিয়ে শুরু হয়: “আসুন দেখি কৌতূহল কী করতে পারে।” বিজ্ঞাপনের প্রোগ্রামের উপরে, হাতগুলি বাদামকে হেরফের করে, এটিকে ইঞ্জিনে রূপান্তর করে, বিভিন্ন বিভিন্ন মোটরবাইক, একটি হোন্ডা সিভিক, বিটিসিসি সিভিক ট্যুরিং গাড়ি, এনএসএক্সের পাশাপাশি অবশেষে একটি হোন্ডা জাজ। এক্সেসllent method of demonstrating a few of Honda’s most successful innovations from the past 65 years.
Fiat 500L ‘The Motherhood’
This is just mad. Fiat has gone to new lengths to promote the practicalities of the Fiat 500L in producing an original gangster rap entitled ‘The Motherhood’. Referencing infant defecation among other things, the ad explores – in some depth – the toils of motherhood. It’s a wise method of attractive to a niche audience, however it was a bit bit long as well as bordering on repetitive; there’s an intro, two verses, two choruses as well as an awfully strange bridge to haul through. Realistically, no mom would withstand the length of this advert without postponing it to go to their infant.
Audi – new R8 V10 plus
We had to have at least one advert in right here attractive to our auditory understanding as well as the Audi R8 V10 plus advert does just about that. It’s designed to demonstrate the power of the new mid-engined sportscar. The R8’s V10 engine creates a raucous as well as undiluted engine note. even cooler – thanks to the absence of specific body panels you can really see the engine being put with its paces – it’s music to the ears of any type of petrol head hearing the R8 rifling with different gears.
Mercedes-Benz – ‘Sound with power’
This made the top 10 solely since of the outstanding soundtrack. It features a unique remix, including samples from Tinie Tempah’s ‘Pass Out’ to ‘Tidal Wave’ by Sub Focus. It’s an alternate method of demonstrating the roaring abilities of the new Mercedes E63 AMG engine. instead of actually recording the engine being put with its paces, as Audi did, Mercedes has enlisted prominent music in a method that’s sure to charm to its market.
Volkswagen – ‘Baby television Advert’
This ad complies with the story of a father driving his infant around at night trying to get him to sleep. At first, it seems like a cunning ploy; the infant is noise asleep. however Volkswagen Start/Stop innovation soon intervenes as well as every time the Tiguan’s engine cuts out, the infant wakes up as well as starts crying. The final thought is that, in spite of crying babies, you’ll at least save money on fuel.
Dacia – very first UK advert
This is the advert that Dacia selected to coincide with its introduce in the UK. It’s a ordinary approach, starting with three Dacias in a white showroom. The simple marketing method seems to be an attempt to emulate Dacia’s budget plan approach towards cars and truck manufacturing. It’s excellent that Dacia is being so clear-cut in what it stands for, however we’d still like it if they spiced things up a little, at least in the marketing sector of the business.
PARTNERSHIP

Need to offer your car?
Find your finest offer from over 4,000 dealerships as well as offer for as much as £1,000 more. It’s that easy.

SELL YOUR CARRated ‘Excellent’Trustpilot

• সর্বকালের সেরা গাড়ি এবং ট্রাক বিজ্ঞাপনগুলি

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *