Uncategorized

নতুন আর্মার্ড রেঞ্জ রোভার সেন্টিনেল উন্মোচন

ল্যান্ড রোভার স্পেশাল অটোমোবাইল অপারেশনস (এসভিও) রেঞ্জ রোভার সেন্টিনেলের বর্তমান পুনরাবৃত্তি প্রকাশ করেছে, একটি সাঁজোয়া অটোমোবাইল তার দখলকারীদের বন্দুকযুদ্ধ সহ আধুনিক এবং অপ্রচলিত ফর্মগুলির বিরুদ্ধে সুরক্ষিত করার উদ্দেশ্যে তৈরি করেছে, যার মধ্যে রয়েছে এবং বিস্ফোরক ডিভাইসগুলি উন্নত। নতুন অটোমোবাইল 5-7 মার্চ হোম অফিস সুরক্ষা এবং পুলিশিং শোতে আত্মপ্রকাশ করবে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

এসভিও এই ধরণের অটোমোবাইলগুলির জন্য প্রয়োজনীয় ব্যালিস্টিক এবং বিস্ফোরণ শংসাপত্র অর্জনের জন্য এক টন আর্মার প্লাটিং এবং রিইনফোর্সড গ্লাস যুক্ত করেছে। অতিরিক্ত ওজন মোকাবেলা করার জন্য, পূর্ববর্তী সেন্টিনেলের সাথে লাগানো ভি 6 পেট্রোল ইঞ্জিনটি জাগুয়ার ল্যান্ড রোভারের সুপারচার্জ 5.0-লিটার ভি 8 এর 374 বিএইচপি এবং ফলস্বরূপ 10.4-সেকেন্ড 0-62 এমপিএইচ সময় দ্বারা প্রতিস্থাপন করা হয়েছে। শীর্ষ গতি 120mph এর মধ্যে সীমাবদ্ধ।
• সেরা বিলাসবহুল অটোমোবাইল 2019
ল্যান্ড রোভার দাবি করেছেন যে রেঞ্জ রোভার তার অতিরিক্ত ওজন থাকা সত্ত্বেও তার অফ-রোডের অনেক ক্ষমতা ধরে রেখেছে, এর চ্যাসিস, সাসপেনশন, ব্রেক এবং স্থিতিশীলতা নিয়ন্ত্রণ সিস্টেমগুলি সমস্ত যুক্ত হেফ্টের জন্য অ্যাকাউন্টে টুইট করা হচ্ছে। ল্যান্ড রোভার আরও বলেছে যে সেন্টিনেলের অফ-রোডের পারফরম্যান্স এই ধরণের একটি অটোমোবাইলের জন্য অতুলনীয়।
সেন্টিনেলটিতে একটি রান-ফ্ল্যাট সিস্টেম রয়েছে যা অটোমোবাইলকে ক্ষতিগ্রস্থ টায়ার সহ 50mph পর্যন্ত গতিতে 30 মাইল অবধি চালিত করতে দেয়। একটি পিএ সিস্টেম, সাইরেন এবং জরুরী আলোও লাগানো যেতে পারে, পাশাপাশি একটি al চ্ছিক ফ্রন্ট উইন্ডো সিস্টেম যা কেবলমাত্র 150 মিমি একটি ড্রপকে “ডকুমেন্ট ডেলিভারি” দেওয়ার অনুমতি দেয়।
ভিতরে, রেঞ্জ রোভার সেন্টিনেল প্রচলিত শীর্ষ-স্পেস আত্মজীবনী মডেলগুলিতে দেখা হিসাবে একই উচ্চ-শেষ বিলাসিতা নিয়ে গর্ব করে। চামড়া এবং কাঠের সোয়াথস, আপ টু ডেট টুইন-স্ক্রিন টাচ প্রো ডুও ইনফোটেইনমেন্ট, চার-অঞ্চল জলবায়ু নিয়ন্ত্রণ এবং 24-উপায় উত্তপ্ত এবং শীতল ম্যাসেজের আসন সমস্ত বৈশিষ্ট্য। বাইরে সম্পূর্ণ এলইডি লাইটিং বৈশিষ্ট্যগুলি, যখন মডেলটির Chrome বর্ণের বহির্মুখী বিবরণ প্রতিস্থাপনের জন্য একটি al চ্ছিক ব্ল্যাক প্যাক নির্দিষ্ট করা যেতে পারে।
বুলেটপ্রুফ রেঞ্জ রোভার সম্পর্কে আপনি কী ভাবেন? মন্তব্যগুলিতে আপনার মতামত আমাদের জানান …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *