Uncategorized

নিসান জুক এবং অডি কিউ 2

টার্গেট করার জন্য নতুন বেবি আলফা রোমিও এসইভিতে আলফা রোমিও তার ভবিষ্যতের পণ্য পরিকল্পনা প্রত্যাখ্যান করেছে এবং পরের দুই বছরে নিসান জুককে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য তৈরি একটি নতুন বেবি ক্রসওভার চালু করবে। ক্রসওভারটি পুরোপুরি বৈদ্যুতিক বিদ্যুতের বিকল্পের সাথে ব্যবহৃত ইতালিয়ান সংস্থার প্রথম মডেলও হবে, অফিসিয়াল কাগজপত্র প্রকাশিত হয়েছে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

ফার্মটি তুলনামূলকভাবে দেরিতে তার প্রথম এসইউভি, স্টেলভিওকে 2017 সালে বাজারে আনতে এবং বিবেচনা করে যে আলফা এখনও তার এসইউভি অফারটি প্রসারিত করতে পারেনি। এটি দরকারী বাজারের শেয়ার এবং লাভের হার হারাচ্ছে তা সচেতন, আলফা তার এসইউভি পরিকল্পনাগুলি পুনরায় ফোকাস করছে এবং আগামী 24 মাসের মধ্যে দুটি ছোট ডিজাইন বাজারে আনবে। প্রথমটি টোনালে ধারণার একটি সংস্করণ হবে, যা গত বছরের জেনেভা মোটর শোতে প্রথম দেখা হয়েছিল, তবে একটি ছোট বৈদ্যুতিক ক্রসওভার অনুসরণ করবে।
Now বিক্রয় সেরা ছোট এসইউভি এবং ক্রসওভারগুলি এখন আদর্শ
আলফার মালিক, ফিয়াট ক্রাইসলার অটোমোবাইলস (এফসিএ), এবং গ্রুপের পিএসএর মধ্যে সাম্প্রতিক একীভূতকরণ, যা পিউজিট, সিট্রোয়েন এবং ভক্সহলের মালিক, আলফা রোমিওকে দ্রুত একটি কমপ্যাক্ট পেতে প্রয়োজনীয় সমস্ত যান্ত্রিক চলমান গিয়ারে অ্যাক্সেস দেয়, দ্রুত বাজারে পুরোপুরি বৈদ্যুতিক ক্রসওভার পেতে। বৈদ্যুতিন অটোমোবাইলগুলি বিকাশে পিএসএর শক্তি হ’ল একটি চুক্তি করার ক্ষেত্রে চিহ্নিত এফসিএর অন্যতম গুরুত্বপূর্ণ সুবিধা ছিল।
4

যদিও নিশ্চিত না হওয়া, এটি প্রায় নিশ্চিত যে ভবিষ্যতের ক্রসওভারটি কমপ্যাক্ট মডুলার প্ল্যাটফর্মের (সিএমপি) উপর ভিত্তি করে তৈরি করা হবে যা পিউজিট ই -208 এবং ভক্সহল কর্সা-ই এর ভিত্তি হিসাবে ব্যবহৃত হয়। বর্তমানে আর্কিটেকচারটি 50kWh লিথিয়াম-আয়ন ব্যাটারি প্যাক এবং একটি বৈদ্যুতিক মোটর সমন্বিত করতে পারে যা প্রায় 200 মাইলের সর্বাধিক পরিসীমা জন্য সামনের অক্ষটি চালিত করে। একটি কমপ্যাক্ট বি-সেগমেন্ট ক্রসওভারের জন্য এটি সম্ভাব্য নয় যে আলফা আর্কিটেকচারের সেট আপকে চার-চাকা ড্রাইভের জন্য পরিবর্তিত করবে, গাড়িটির প্রত্যাশিত ব্যবহারকে নগর পরিবহন হিসাবে বিবেচনা করে। এটি অটোমোবাইলের ব্যয় কমিয়ে রাখতে সহায়তা করবে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *