নতুন রেঞ্জ রোভার ইভোক চালিত: অফ-রোড কোর্স রিভিউ

পূর্ব লন্ডনের ছায়াময় রেলপথের নীচে একটি সুইমিং পুল (হ্যাঁ, জল পূর্ণ) দিয়ে গাড়ি চালানো কোনও প্রথম ড্রাইভের অভিজ্ঞতা নয়, তবে তবুও, আমাদের প্রাথমিক নতুন ইভোক সম্পর্কে চিন্তাভাবনা ইতিবাচক।
যদিও এটি কেবল 500 মিমি গভীর জল ছিল না, যদিও আমরা গাড়িটি সাপেক্ষে রেখেছিলাম; আমরা গাড়িটি নিয়ে গিয়েছিলাম এবং একটি পুরানো রেলওয়ে গাড়ীর উপরে এবং আমরা কী প্রত্যাশা করেছিলাম তা যাচাই করার জন্য বিজোড় কোণগুলিতে – এভোকটি এখনও অস্বাভাবিক ভূখণ্ডের তুলনায় বেশ নির্লজ্জ।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

The নতুন রেঞ্জ রোভার ইভোকের পুরো গল্পটি পড়ুন
আমাদের সংক্ষিপ্ত পরীক্ষার সময়, যে কোনও দৃ firm ় সিদ্ধান্তে খুঁজে পাওয়া শক্ত – তারা পরের বছর বসন্তে বিক্রয়ের তারিখে গাড়ির আরও কাছে আসবে – তবে আমরা যা বলতে পারি তা হ’ল আমাদের যখন কোবেলগুলির উপর এবং আমাদের সময় খিলানের নীচে পিছনে পিছনে পিছনে পিছনে পিছনে ফিরে আসবে ফটোগ্রাফি চালায়, নতুন গাড়িটি প্রতিস্থাপনকারী গাড়িটির চেয়ে আরও ভাল চড়তে দেখা গেছে, যখন অভ্যন্তরীণ শব্দের স্তরগুলিও হ্রাস পেয়েছে বলে মনে হয়।
9

আমাদের গাড়িটি নতুন মাঝারি হাইব্রিড সিস্টেমের সাথে 178BHP ডিজেল ইঞ্জিন বৈশিষ্ট্যযুক্ত, যা আমাদের স্বল্প গতিতে অফ-রোডের চালচলন সহায়তায় আরও অনেক তাত্ক্ষণিক প্রতিক্রিয়া সরবরাহ করে, যখন স্টপ/স্টার্টটি এর অপারেশনে কম দৃশ্যমান ছিল।
চাকাটির পিছনে যা স্পষ্ট তা হ’ল গুণমান, প্রযুক্তি এবং স্থানের বর্ধন। অভ্যন্তরটি কেবিনের চারপাশে আপগ্রেড করা উপকরণ উভয়ই আরও ভাল বিকাশিত এবং ব্যবহার করে, আমাদের গাড়িটিতে উপন্যাস নন-লেদার কেভাদ্রাট প্রিমিয়াম কাপড়ের বৈশিষ্ট্যযুক্ত।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *