জেনসন বাটন ২০১ 2016 সালের জন্য ম্যাকলারেনের সাথে থাকছেন: সম্পূর্ণ সাক্ষাত্কার

জেনসন বোতাম কার এক্সপ্রেসকে জানিয়েছে যে তিনি ২০১ 2016 সালের জন্য ম্যাকলারেনের সাথে ফর্মুলা ওয়ান -এ থাকবেন – এবং সম্ভবত আরও দীর্ঘ।
বুধবার রাতে লন্ডনে এসো সিনারি ফুয়েলস লঞ্চে বক্তব্য রেখে ২০০৯ বিশ্ব চ্যাম্পিয়ন আমাদের বলেছিলেন: “রন [ডেনিস] উইকএন্ডে যেমন বলেছিলেন, আমার দলের সাথে একটি চুক্তি আছে, তাই আমি পরের বছর দলের সাথে থাকব। ”
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

বোতামটি এফ 1 -তে আগত উন্নয়ন সম্পর্কে উত্সাহের সাথেও কথা বলেছিল – 2017 মরসুমের জন্য, এটি ইঙ্গিত করে যে তিনি এখনও কয়েক বছর ধরে মোটরসপোর্টের শীর্ষ স্তরে থাকতে চান।
Now এখন কেনার জন্য সেরা সুপারকার্স
“আমার জন্য, উত্তেজনাপূর্ণ বছরটি 2017,” তিনি ব্যাখ্যা করেছিলেন। “এখানে আরও অনেক বেশি যান্ত্রিক গ্রিপ হতে চলেছে – যা থেকে আমি দেখেছি তা থেকে এটি চার বা পাঁচ সেকেন্ড দ্রুত যান্ত্রিক গ্রিপ এবং এয়ারোডাইনামিক্সের মাধ্যমে একটি কোলে হতে পারে। এটি আমার জন্য উত্তেজনাপূর্ণ, এটি আমাকে 10 বছর আগে ফিরিয়ে নিয়ে যায়। এছাড়াও, আমি সবেমাত্র শুনেছি যে পরের বছর তারা অটোমোবাইলগুলিকে আরও ভাল করে তুলবে! এফ 1 এই মুহুর্তে কোনও খারাপ জায়গায় নেই এবং এটি আরও ভাল হতে চলেছে। পরের বছরটি আরও ভাল হবে এবং 2017 সালে এফ 1 মেগা হতে চলেছে – আমি মনে করি সেখানে প্রচুর উত্তেজনা রয়েছে। ”
ম্যাকলারেনে অগ্রগতির লক্ষণ
বোতাম স্বীকার করেছে যে এই মরসুমটি খুব কঠিন হয়েছে, তবে বলে যে পুরো অগ্রগতির লক্ষণ রয়েছে। তিনি আরও বলেছিলেন, “আমি এই বছর বাছাইপর্বে সময় কাটিয়েছি যেখানে আমি অনুভব করি যে স্পার মতো আমার কাছে ভয়ঙ্কর কোলে রয়েছে।” “স্পষ্টতই পারফরম্যান্সটি পুরোপুরি গতির ক্ষেত্রে ছিল না, তবে অটোমোবাইলের অনুভূতিটি খুব ভাল ছিল। এই মুহুর্তে শীর্ষ পুরুষদের মতো আমাদের কাছে একই পাওয়ার আউটপুট নেই, তবে এটি এখনও একটি খুব তরুণ প্রকল্প। আমরা উন্নয়নের দিক থেকে কয়েক বছর পিছনে আছি। তবে আমাদের এখন যে আউটপুট রয়েছে তা আমাদের গত বছর যা ছিল তার বাইরে, তাই হোন্ডা একটি ভাল কাজ করছে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *