ইয়ান কলমের জাগুয়ার মার্ক 2 এর ‘লিমিটেড রান’ বিকাশ করা হবে

জাগুয়ার কার্সের স্টাইলের পরিচালক ইয়ান কলাম, শীর্ষস্থানীয় পুনরুদ্ধারকারীদের traditional তিহ্যবাহী মোটরযানগুলি সীমাবদ্ধ (সিএমসি) এর সাথে পুনরায় নকশার পাশাপাশি একটি বিশেষ জাগুয়ার মার্কের সাথে জুটি বেঁধেছেন 2 দমকে ফলাফল সহ। যানবাহনের এই পদক্ষেপটি এতটাই ইতিবাচক হয়েছে যে সিএমসি তাদের একটি সীমাবদ্ধ রান বিকাশের জন্য নির্বাচিত করেছে £ 350,000 এর পাশাপাশি £ 375,000 এর মধ্যে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

তার উন্নয়ন বিক্রি চলছে এই খবরে অ্যাকশনে ইয়ান কলাম বলেছিলেন: “আমি গাড়িটিকে নতুনভাবে ডিজাইন করেছি পাশাপাশি সিএমসি এটিকে পুনর্নির্মাণের পাশাপাশি আমার ব্যক্তিগত ব্যবহারের জন্য এটি পুনর্নির্মাণ করেছিল। আমি নিশ্চিত ছিলাম না যে এটি ঠিক কীভাবে পাবে তবে আমি উভয়ই হতবাক হয়েছি পাশাপাশি প্রতিক্রিয়া দেখে শিহরিত হয়েছি। আমি আনন্দিত যে আরও কয়েকটি আরও যানবাহন তৈরি হতে চলেছে। ”
ইয়ান কলাম জাগুয়ার মার্ক 2 নির্মিত হচ্ছে দেখুন
মূল গাড়িটি শ্রপশায়ারের সিএমসির নতুন সদর দফতরের উদ্বোধনের সময় প্রকাশিত হয়েছিল, যেখানে নতুন ভবনটি প্রাক্তন ফর্মুলা ওয়ান গ্র্যান্ড প্রিক্স ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন জন সুরটিস ওবিই দ্বারা খোলা হয়েছিল। গাড়িটি নিজেই নরম্যান দেউইস – জাগুয়ারের কিংবদন্তি টেস্ট ড্রাইভার প্রকাশ করেছিলেন।
কলাম জবের দ্বারা মার্ক 2 সম্পূর্ণ করতে 18 মাস সময় নিয়েছিল, জাগুয়ারের চিফ ডিজাইনার তার নিজের ব্যক্তিগত ব্যবহারের জন্য এটি পুনরায় কল্পনা করে। সিএমসির সাথে একসাথে, কলাম মূল চিহ্ন 2 এর অখণ্ডতা বজায় রাখতে চেয়েছিলেন, যখন নতুন যানটিকে যে পদ্ধতিতে দেখায় তেমন আরও আকর্ষণীয় করে তোলে।
কলম প্রকল্পটির কথা বলেছেন: “সরলীকরণ পাশাপাশি পরিষ্কারতা আমার উদ্দেশ্য ছিল”, মূল নকশায় সমসাময়িক দিকগুলি যুক্ত করে, তবে খাঁটিতা সংরক্ষণের পাশাপাশি মূল গাড়ির পরিশীলিতকরণকেও লক্ষ্য করে। ফলাফলটি একটি বিশাল সংখ্যক নান্দনিক পাশাপাশি প্রযুক্তিগত সমন্বয়যুক্ত একটি যান যা এটিকে ব্যবহারিক, নির্ভরযোগ্য পাশাপাশি সন্তোষজনক যানবাহনকে প্রতিদিন ব্যবহার করার জন্য তৈরি করে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *