Uncategorized

মার্সিডিজ স্বায়ত্তশাসিত যানবাহনগুলি পথচারীদের

ভবিষ্যতে স্বায়ত্তশাসিত মার্সিডিজ গাড়িগুলি তাদের নিজের দখলকারীদের নো-উইন ওয়েব ট্র্যাফিক পরিস্থিতিতে সংরক্ষণের অগ্রাধিকার দেবে, এর সুরক্ষা আধিকারিকরা গাড়ি এক্সপ্রেসকে জানিয়েছে।
চ্যালেঞ্জিং নৈতিক উদ্বেগ আইন প্রণেতারা, নীতিশাস্ত্রের পাশাপাশি আইনজীবীদের দ্বারা বিতর্কিত অব্যাহত রয়েছে, তবে মার্সিডিজের চৌফিউর সাপোর্ট সিস্টেমের ম্যানেজার, সক্রিয় সুরক্ষা পাশাপাশি রেটিংয়ের জন্য, প্রতিক্রিয়া আরও পরিষ্কার হতে পারে না।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

• চালকবিহীন গাড়ি: আপনার যা জানা দরকার তা
“আপনি যদি বুঝতে পারেন তবে আপনি কমপক্ষে একজন ব্যক্তিকে বাঁচাতে পারেন, কমপক্ষে এটি সংরক্ষণ করুন। গাড়িতে একটি সংরক্ষণ করুন, “ক্রিস্টোফ ভন হুগো সাম্প্রতিক প্যারিস মোটর শোতে একটি সাক্ষাত্কারে বলেছিলেন।
“আপনি যদি নিশ্চিতভাবে বুঝতে পারেন তবে যদি কোনও ব্যক্তি জিনিস, একটি মৃত্যু প্রতিরোধ করা যায় তবে এটি আপনার প্রথম অগ্রাধিকার।
“আপনি গাড়িটি ত্যাগ করতে পারেন, তবে তারপরে আপনি যে লোকেরা সংরক্ষণ করেছেন, আপনি বুঝতে পারবেন না যে তাদের পরে এমন পরিস্থিতিতে ঘটে যা প্রায়শই অত্যন্ত জটিল, তাই আপনি যেগুলি বুঝতে পারেন সেগুলি আপনি সংরক্ষণ করতে পারেন,” তিনি যুক্তি দিয়েছিলেন।
ইঞ্জিনিয়ারিং লেভেল 4 পাশাপাশি স্তরের 5 স্বায়ত্তশাসিত সিস্টেমগুলি তাদের দখলকারীদের শারীরিকভাবে জীবনযাপন করার পাশাপাশি মোটামুটি চ্যালেঞ্জিং পরিস্থিতিতে ভবিষ্যতের ক্রেতাদের কানের কাছে সংগীত হতে পারে, তবে এটি এমন কিছু নয় যা ভন হুগোর অনেক সময় দখল করে। তিনি এই পরিস্থিতিতে যানবাহনগুলি প্রথম স্থানে রাখার জন্য কাজ করছেন।
“আমরা বিশ্বাস করি যে এই সৎ উদ্বেগটি আজ যেমন বিশ্বাস করে ততটা উপযুক্ত হবে না। এটি প্রায়শই খুব কম ঘটবে।
“এমন পরিস্থিতি রয়েছে যে আজকের চৌফিউর এর সাথে ডিল করতে পারে না, শারীরিক স্ট্যান্ড পয়েন্ট থেকে, আমরা আজ এড়াতে পারি না পাশাপাশি স্বয়ংক্রিয় গাড়িগুলিও এড়াতে পারে না। (তবে) এটি সাধারণ ড্রাইভারের চেয়ে অনেক বেশি ভাল হবে।
UK প্রথমবারের মতো যুক্তরাজ্যের পাবলিক ট্রায়ালটিতে চালকবিহীন যানবাহন
“কে বাঁচাতে হবে তার এই নৈতিক উদ্বেগ: আমাদের ইঞ্জিনিয়ারিংয়ের 99 শতাংশ কাজ এই পরিস্থিতিগুলি একেবারেই এড়ানো।
“আমরা কাজ করছি যাতে আমাদের যানবাহনগুলি এমন পরিস্থিতিতে গাড়ি চালায় না যেখানে ঘটতে পারে এবং সেই সাথে সম্ভাব্য পরিস্থিতি থেকে দূরে সরে যায় যেখানে এই সিদ্ধান্তগুলি আদৌ করতে হয়।
“এটি মাইল সম্পর্কে নয়। এটি পরিস্থিতি সম্পর্কে পাশাপাশি তাদের সীমাহীন সংখ্যা রয়েছে ””
আপনি কীভাবে বিশ্বাস করেন যে স্ব-ড্রাইভিং যানবাহন প্রযুক্তিটি অনিবার্য সংঘর্ষের ক্ষেত্রে কাজ করা উচিত? আমাদের মন্তব্যে বুঝতে দিন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *