Uncategorized

হিস্পানো স্যুইজা কারমেন বোলগন 1,100bhp

দিয়ে চালু করেছেন হিপানো স্যুইজা কারম্যান বুলোগন চালু করেছেন। এটি স্প্যানিশ ব্র্যান্ডের বিদ্যমান কারম্যান হাইপারকারের একটি স্পোর্টিয়ার বিবর্তন যা আরও অনেক শক্তিশালী বৈদ্যুতিক ড্রাইভট্রেন, একটি উচ্চতর শীর্ষ গতি এবং একটি নিম্ন কার্বওয়েট বৈশিষ্ট্যযুক্ত। এর মূল্য-ট্যাগটিও সংশোধন করা হয়েছে, কর বাদে 1.5 মিলিয়ন ডলার থেকে 1.65 মিলিয়ন ডলারে।
বেসিক স্টাইলিং নাটকীয়ভাবে পরিবর্তিত হয়নি কারণ আমরা প্রথম 2019 জেনেভা মোটর শোতে গাড়িটি দেখেছি। সামনের অ্যাক্সেলে 19 ইঞ্চি ইউনিট এবং পিছনে 20 ইঞ্চি ইউনিট সহ স্তম্ভিত অ্যালো চাকাগুলির একটি নতুন সেট রয়েছে। হিস্পানো স্যুইজা কারমেনের পেইন্টটি সরিয়ে ফেলেছে এবং এটিকে পরিষ্কার কোট বার্নিশ দিয়ে প্রতিস্থাপন করেছে এবং একটি তামা রঙের লিভারি যুক্ত করেছে, যা গাড়ির দেহের লাইন এবং গ্রহণগুলি হাইলাইট করে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

Now এখন বিক্রি সেরা বৈদ্যুতিক গাড়ি
স্ট্যান্ডার্ড হিস্পানো স্যুইজা কারম্যানের মতো, বুলগন দুটি বৈদ্যুতিক মোটর দ্বারা চালিত, পিছনের অক্ষটিতে মাউন্ট করা – যদিও এই নতুন মডেলটি স্ট্যান্ডার্ড গাড়ির চেয়ে কার্যত 100bhp রয়েছে, আউটপুট 1,006bhp থেকে 1,098bhp এ উন্নীত হয়েছে। ট্যাপে একটি স্বাস্থ্যকর 1,600nm টর্কও রয়েছে, যা বোঝায় যে হাইপারকারের শীর্ষ গতি 25 এমপিএইচ থেকে 180mph দ্বারা বৃদ্ধি পেয়েছে এবং এর 0-62 এমপিএফ সময়টি হ্রাস পেয়েছে মাত্র 2.6 সেকেন্ডে।
এই ত্বরণটি হিস্পানো স্যুইজার ব্যাপক ওজন-সাশ্রয়মূলক ব্যবস্থা দ্বারা সহায়তা করে। বুলগন স্ট্যান্ডার্ড কারমেনের চেয়ে 60 কেজি হালকা, একটি হালকা সাসপেনশন সিস্টেম, একটি নতুন কার্বন ফাইবার ছাদ, একটি নতুন সাব-চ্যাসিস এবং মুষ্টিমেয়ভাবে উন্নত সিএনসি উপাদানগুলির কারণে। বেসিক গাড়ির কার্বন ফাইবার মনোকোকটিও অত্যন্ত হালকা, কেবল 195 কেজি স্কেলগুলি টিপছে।
স্ট্যান্ডার্ড গাড়ির মতো, কারম্যান বোলোন একটি 80kWh লিথিয়াম-আয়ন ব্যাটারি প্যাক দ্বারা চালিত, যা আউটমোড এনইডিসি পরীক্ষা প্রোগ্রামের অধীনে সর্বাধিক দাবি করা পরিসীমা 248.5 মাইল সরবরাহ করে। ব্যাটারি প্যাকটি ডিসি ফাস্ট-চার্জিংয়ের জন্য সহায়তাও সরবরাহ করে, যা এটি প্রায় আধা ঘন্টার মধ্যে 30-80 শতাংশ চার্জ পুনরুদ্ধার করতে দেয়।
আপডেট হওয়া হিস্পানো স্যুইজা কারম্যান বোলগনকে আপনি কী তৈরি করেন? নিচের মন্তব্য অংশে আমাদেরকে জানান…

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *