Uncategorized

ওয়াইজ গ্রিড ইনোভেশন

বিনিয়োগের জন্য প্রবর্তিত রেনাল্ট এনার্জি সার্ভিসেস রেনল্ট রেনল্ট এনার্জি সার্ভিসেস নামে একটি নতুন বৈদ্যুতিক গতিশীলতা সহায়ক সংস্থা চালু করেছে।
সহায়ক প্রতিষ্ঠানের লক্ষ্য হ’ল রেনল্ট গ্রুপকে জ্বালানি বিনিয়োগের পাশাপাশি সর্বশেষতম বুদ্ধিমান গ্রিড প্রযুক্তিতে বিনিয়োগের মাধ্যমে তার বৈদ্যুতিক যানবাহন উত্পাদনকে আরও প্রশস্ত করতে সহায়তা করা। রেনাল্ট কল্পনা করেছেন যে নতুন বিভাগটি গ্রুপ রেনল্টের বর্তমান ব্যবসায়ের জন্য অতিরিক্ত উইংয়ের চেয়ে নতুন স্টার্ট-আপের মতো কাজ করবে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

• বিক্রয়ের জন্য সেরা বৈদ্যুতিক গাড়ি এবং ট্রাক
স্মার্ট গ্রিডগুলি এমন সমস্ত পদ্ধতি যা বিদ্যুৎ গ্রিড দিনের নির্দিষ্ট সময়ে আরও কার্যকর শক্তি তৈরি করতে পারে। যখন রেনাল্ট বৈদ্যুতিন গাড়ি এবং ট্রাকগুলি বুদ্ধিমান গ্রিডের সাথে যুক্ত হয়, তখন উদ্ভাবন তাদের আরও অর্থনৈতিকভাবে পাশাপাশি কম কার্বন নিঃসরণের সাথে ফি দিতে পারে।
বুদ্ধিমান গ্রিডগুলি গাড়ি এবং ট্রাকের পাশাপাশি গ্রিডের মধ্যে আরও উন্নত যোগাযোগের অনুমতি দেয়, যা ইভিগুলিকে শিখর সময়গুলিতে অতিরিক্ত বিদ্যুৎ সরবরাহ করতে এবং চাহিদা কম হলে তাদের বিদ্যুৎ আঁকতে সক্ষম করে। রেনল্টের ইভি একইভাবে ব্যাটারির মতো অভিনয় করে বিদ্যুৎ সঞ্চয় করতে সক্ষম হবে। এই যানবাহন থেকে গ্রিড ওয়াইজ ইন্টিগ্রেশন অফিস ভবন, কারখানা, ঘরগুলির পাশাপাশি জ্বালানি ব্যয় হ্রাসকারী প্রতিষ্ঠানগুলির জন্য বৈদ্যুতিক শক্তি সঞ্চয় সরবরাহ করতে সহায়তা করতে পারে।
রেনল্টের রেনাল্ট এনার্জি সার্ভিসেস উদ্যোগ সম্পর্কে আপনি কী বিশ্বাস করেন? আমাদের মন্তব্য বিভাগে বুঝতে দিন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *