নিউ ম্যাকলারেন 570 এর স্পাইডার ট্র্যাক প্যাকটি চালু হয়েছে

ম্যাকলারেন 570 এস ট্র্যাক প্যাকটি চালু হওয়ার পরে, ব্রিটিশ ফার্মটি এখন একই £ 17,160 al চ্ছিক অতিরিক্ত দিয়ে মাকড়সাটিকে উপলব্ধ করেছে।
মাঝে মাঝে ট্র্যাক ব্যবহারের জন্য তাদের 570 এর মাকড়সা ব্যবহার করতে চান এমন গ্রাহকদের জন্য ডিজাইন করা, ট্র্যাক প্যাকটি 33 কেজি শেড করে, আরও জোরে নিষ্কাশন এবং বিশেষ কার্বন ফাইবারের অভ্যন্তর লাভ করে। তবে, 570 বিএইচপি 3.8-লিটার টুইন-টার্বোচার্জড ভি 8 ইঞ্জিনটি অচ্ছুত রয়ে গেছে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

• সেরা ট্র্যাক ডে গাড়ি
ট্র্যাক প্যাকটি একটি গা dark ় প্যালেডিয়ামের ছাদ এবং হালকা ওজনের 10-স্পোক নকল অ্যালো চাকাগুলি এটি চিহ্নিত করার জন্য যুক্ত করেছে। একাকী নতুন অ্যালোগুলি প্রচলিত গাড়ির উপরে 15 কেজি ছড়িয়ে দিতে সহায়তা করে।
4

ভিতরে, গ্রাহকরা ছয়টি পৃথক লাইটওয়েট অভ্যন্তর বেছে নিতে পারেন, প্রতিটি প্রতিটি আলকান্টারে covered াকা। কার্বন ফাইবারও দরজা সন্নিবেশ, টানেলের দিকগুলি, প্রসারিত গিয়ারশিফ্ট প্যাডেলস, স্টিয়ারিং হুইল স্পোকস, দরজা এবং নীচের কেন্দ্রের কনসোলে যুক্ত করা হয়েছে।
অন্যান্য পরিবর্তনগুলির মধ্যে রয়েছে কার্বন ফাইবার আসন, প্রচলিত আসনগুলির উপরে 13 কেজি সংরক্ষণ করা, একটি কার্বন ব্ল্যাক আলকান্টারা স্টিয়ারিং হুইল এবং ম্যাকলারেন ট্র্যাক টেলিমেট্রি (এমটিটি) সিস্টেমের ব্যবহার। এমটিটি সিস্টেমটি ট্র্যাক ড্রাইভিংয়ের জন্য ল্যাপ টাইমস এবং সেক্টর বিভক্ত হওয়ার পাশাপাশি একটি পোস্ট ড্রাইভ বিশ্লেষণ এবং গ্রাফিকাল প্লটগুলি গাড়ির গতি এবং সময় দেখায়।
ম্যাকলারেন 570 এর আমাদের গভীর-পর্যালোচনাটি পড়তে এখানে ক্লিক করুন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *