Uncategorized

নতুন সিট্রোয়েন সি 3 এয়ারক্রস রিপকারল স্পেশাল এডিশন চালু হয়েছে

সিট্রোয়েন সি 3 এয়ারক্রসের একটি নতুন বিশেষ সংস্করণ সংস্করণ চালু করেছে, অস্ট্রেলিয়ান সার্ফওয়্যার ব্র্যান্ড, রিপকারল দ্বারা অনুপ্রাণিত মুষ্টিমেয় কসমেটিক আপগ্রেড সহ। এটি এখন যুক্তরাজ্যে বিক্রি হচ্ছে, এর দাম 21,610 ডলার থেকে, জুলাই মাসে প্রথম বিতরণগুলি আসার প্রত্যাশা রয়েছে।
বিশেষ সংস্করণ সি 3 এয়ারক্রস রিপকারল কিছু কসমেটিক আপগ্রেড থাকা সত্ত্বেও সিট্রোয়েনের মিড-রেঞ্জ ফ্লেয়ার ট্রিম-স্তরের উপর ভিত্তি করে তৈরি। বহির্মুখী সংশোধনীগুলির মধ্যে রয়েছে নতুন 16 ইঞ্চি অ্যালো চাকা, গ্লস ব্ল্যাক ছাদ বার, গোপনীয়তা গ্লাস এবং গ্লস ব্ল্যাক ফ্রন্ট এবং রিয়ার স্কিড-প্লেটগুলি। ক্রসওভারের হেডল্যাম্পের চারপাশে, সেন্টার ক্যাপস এবং মিরর ক্যাপগুলির জন্য কিছু নতুন হলুদ ট্রিম রয়েছে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

Now এখন বিক্রয় সেরা এসইউভি
ক্রেতাদের চারটি দেহের রঙের পছন্দও দেওয়া হয় – প্ল্যাটিনাম ধূসর, কামুলাস গ্রে, প্রাকৃতিক সাদা এবং পেরেলা নেরা ব্ল্যাক। বাহ্যিক পুনরায় নকশা শেষ করতে, সিট্রোয়েন ক্রসওভারের সামনের দরজাগুলি রিপকার্লের তরঙ্গ গ্রাফিক্স এবং ব্র্যান্ড লোগো দিয়ে লাগিয়েছে।
ভিতরে, সি 3 এয়ারক্রস রিপকারলটিতে সাদা সেলাই এবং হলুদ সন্নিবেশগুলি সহ অনন্য স্ট্রাইপযুক্ত গৃহসজ্জার বৈশিষ্ট্য রয়েছে যা এসইউভির বহির্মুখী রঙের প্যাকটি আয়না করে। এছাড়াও রয়েছে স্বয়ংক্রিয় জলবায়ু নিয়ন্ত্রণ, একটি অটো-ডিমিং রিয়ার-ভিউ মিরর, রিপকার্ল-ব্র্যান্ডযুক্ত মেঝে ম্যাটগুলির একটি সেট এবং অ্যাপল কারপ্লে এবং অ্যান্ড্রয়েড অটো সহ একটি সাত ইঞ্চি টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম।
এটি সিট্রোয়েনের টার্বোচার্জড 1.2-লিটার থ্রি-সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত, যা 109bhp এবং 250nm টর্ক উত্পাদন করে। ইঞ্জিনটি ছয় গতির ম্যানুয়াল গিয়ারবক্সের মাধ্যমে সামনের চাকাগুলিতে ড্রাইভ প্রেরণ করে এবং 10-62mph সময় 10.1 সেকেন্ডের প্রস্তাব দেয়, এটি 114mph এর শীর্ষ গতি এবং ডাব্লুএলটিপি নির্গমন পরিসংখ্যান 44.8 এমপিজি।
আপনি নতুন সিট্রোয়েন সি 3 এয়ারক্রস রিপকারল কী তৈরি করেন? নিচের মন্তব্য অংশে আমাদেরকে জানান…

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *