Uncategorized

জেএলআর বস পিএসএ টেকওভার গুজবকে অস্বীকার করে থামে

জাগুয়ার ল্যান্ড রোভার বস ডাঃ রালফ স্পেথ জোর দিয়েছিলেন যে তিনি ফরাসী জায়ান্টের চিফ কার্লোস টাভারেসের সাথে পিএসএর কাছে তাঁর সংস্থার কোনও বিক্রয় নিয়ে আলোচনা করেননি – তবে তিনি হ্রাস বন্ধ করে দিয়েছেন ব্রিটিশ ব্র্যান্ডগুলি শীঘ্রই মালিকানার পরিবর্তনের মুখোমুখি হতে পারে এমন জল্পনা বাড়ানো।
গত সপ্তাহে প্রতিবেদনে পরামর্শ দেওয়া হয়েছে যে পিএসএ আরও অনেক প্রিমিয়াম যানবাহন অন্তর্ভুক্ত করার জন্য তার পোর্টফোলিও প্রশস্ত করার জন্য বিদ্যমান মালিক টাটা থেকে জাগুয়ার এবং ল্যান্ড রোভার ব্র্যান্ডগুলি অর্জন করতে আগ্রহী। কার সামিটের ফিনান্সিয়াল টাইমস ফিউচারে বক্তব্য রেখে জাগুয়ার ল্যান্ড রোভার বস ডাঃ রালফ স্পেথ বলেছিলেন যে তিনি “আলোচনার বিষয়টি নিশ্চিত করতে পারেননি” – তবে তিনি কোনও আলোচনা হয়েছে তা অস্বীকার করতে অস্বীকার করেছেন।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

স্পেথ বলেছিলেন, “আমি একটি এসিএ [ইউরোপীয় গাড়ি প্রস্তুতকারকের সমিতি] সভায় কার্লোস টাভারেসের সাথে দেখা করি,” তবে মালিকানা সম্পর্কে আমাদের কোনও আলোচনা হয়নি। ”
পিএসএ এবং টাটার মধ্যে কোনও আলোচনার কথা জানলে আরও সরাসরি জিজ্ঞাসা করা হলে স্পেথ জবাব দিয়েছিলেন, “গুজব রয়েছে, তবে আমি এই আলোচনার কোনওটিরই সত্যিকার অর্থে নিশ্চিত করতে পারি না।”
প্রেস অ্যাসোসিয়েশন (পিএ) দ্বারা দেখা একটি ফাঁস হওয়া “বিক্রয়-পরবর্তী ইন্টিগ্রেশন ডকুমেন্ট” যখন দুটি সংস্থার মধ্যে একটি ইউনিয়নের সুবিধাগুলি তুলে ধরেছিল, তখন জেএলআর-এর অভ্যন্তরীণরা পিএকে বলেছিলেন যে “জিনিসগুলি বন্ধ দরজার পিছনে দ্রুত এগিয়ে চলেছে” সূত্রটি আরও যোগ করেছে: “কেবলমাত্র দুটি সংস্থা যুক্তরাজ্যে কতটা কাছাকাছি রয়েছে তা দেখুন – কভেন্ট্রি এবং গাইডনের দুটি প্রধান অফিস মাত্র 25 মাইল দূরে এবং উভয় সংস্থা যুক্তরাজ্যে গাড়ি তৈরি করে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *