পিউজিট আই-ককপিট অনুপ্রাণিত পাওয়ারবোট কেবিন

প্রকাশ করেছে পিউজিট নটিক্যাল ওয়ার্ল্ডে তার জ্ঞাত-কীভাবে প্রয়োগ করতে পারে তার সাম্প্রতিক অটোমোবাইল প্রযোজক হয়ে উঠেছে, ফার্মের আই-ককপিট ড্যাশবোর্ড ডিজাইন দ্বারা অনুপ্রাণিত একটি কনসেপ্ট পাওয়ারবোট অভ্যন্তরটি প্রকাশ করে।
সাধারণত ফার্মের নতুন এসইউভিতে পাওয়া যায়, সি ড্রাইভ কনসেপ্ট ককপিটটি নৌকা নির্মাতা বেনিটোর সাথে সহযোগিতার মাধ্যমে তৈরি করা হয়েছে এবং এই বছরের নটিক প্যারিস বোট শোতে প্রকাশিত হয়েছে।
বিজ্ঞাপন – সংক্ষিপ্ত নিবন্ধ নীচে অবিরত

• লেক্সাস স্পোর্টস ইয়ট কনসেপ্ট লেক্সাসকে উচ্চ সমুদ্রের দিকে নিয়ে যায়
স্টিয়ারিং হুইলটি পিউজিটের যে কোনও নতুন মডেল থেকে সরাসরি উঠানো হয়েছে বলে মনে হয়, যখন আই-ককপিটের ট্রেডমার্ক ‘পিয়ানো কী’ সুইচগিয়ারও উপস্থিত রয়েছে।
অবশ্যই পিউজিট অনুপ্রাণিত স্পর্শগুলির পাশাপাশি, চাকাটির বাম দিকে একটি বৃহত 17 ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে বাসা। স্ক্রিনটি বেনিটো দ্বারা বিকাশিত প্রযুক্তি ব্যবহার করে এবং এটি ইন্টারফেস যা থেকে জাহাজের অসংখ্য সেটিংস অ্যাক্সেসযোগ্য। একটি ছোট নেভিগেশন ডিসপ্লে স্টিয়ারিং হুইলের পিছনে বসে এবং প্রয়োজন না হলে ভাঁজ হয়ে যায়।
3

ককপিটের উপর পিউজিটের প্রভাব ফিট এবং সমাপ্তিতেও দেখা যায়। ফার্মটি বলেছে যে অভ্যন্তরটি জিটি ট্রিম স্তরের গাড়িগুলি থেকে একই ন্যাপা চামড়া, তামা রঙের বিপরীতে সেলাই, প্লাস সাটিন ক্রোম ট্রিম অ্যাকসেন্টগুলির সাথে উত্তোলিত উপকরণগুলির ব্যবহার করে।
বেশ কয়েকটি প্রযোজক সাম্প্রতিক সময়ে আরও অনেক নটিক্যাল প্রকল্পের দিকে হাত সরিয়ে নিয়েছেন। অ্যাস্টন মার্টিন ২০১ 2016 সালে ডাচ ইয়ট মেকার কুইন্টেসেন্সের সাথে অংশীদারিত্ব করেছিলেন M 1M এএম 37 পাওয়ারবোট তৈরি করতে, যখন মার্সিডিজ এবং লেক্সাস এই বছরের শুরুর দিকে একই রকম প্রকল্প প্রকাশ করেছিলেন।
আপনি কি মনে করেন যে অন্য কোনও গাড়ি নির্মাতারা পাওয়ারবোট অভ্যন্তর তৈরির ক্ষেত্রে পিউজিটের চেয়ে আরও ভাল কাজ করতে পারে? মন্তব্যে আপনার মতামত আমাদের বলুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *