Uncategorized

গর্ডন মারে স্টাইল স্বায়ত্তশাসিত মহানগর “পোড”

উন্মোচন করার জন্য গর্ডন মারে ডিজাইন, ডেল্টা মোটরসপোর্টের পাশাপাশি আইটিমোভস ফোর্সে যোগ দিয়েছেন পাশাপাশি লন্ডনের স্টেপ গতিশীলতা সেমিনারে 11 ফেব্রুয়ারি মোটিভ স্বায়ত্তশাসিত প্ল্যাটফর্মটি উন্মোচন করবেন। মেট্রোপলিটন গতিশীলতা বিকল্পটি একক আসনের ভ্রমণকারী অটোমোবাইল বা একটি শেষ মাইল চালানের অটোমোবাইল হিসাবে ব্যবহারের জন্য অভিযোজিত হতে পারে-এবং, যদি এটি বর্তমান আইন মেনে চলে, তবে এটি পরবর্তী দুই থেকে পাঁচ বছরের মধ্যে বিক্রি হতে পারে।
বিজ্ঞাপন – পোস্ট নীচে অবিরত

অনুপ্রেরণা পদ্ধতিগুলি মাত্র 2,537 মিমি দীর্ঘ, 1,310 মিমি বড় পাশাপাশি 1,628 মিমি লম্বা – এটি প্রায় 100 মিমি খাটো পাশাপাশি বুদ্ধিমান ফোর্টওয়ের চেয়ে 300 মিমি সংকীর্ণ করে তোলে। এটি ইউরোপীয় ট্র্যাভেলার অটোমোবাইল দুর্ঘটনা সুরক্ষা নির্দেশিকাগুলি মেনে চলার জন্য তৈরি করা হয়েছে – পাশাপাশি গর্ডন মারে স্টাইল জানিয়েছে যে এটি বেশ কয়েকটি যাত্রীর পাশাপাশি হুইলচেয়ার ব্যবহারকারীদের জন্য বিকল্প অভ্যন্তরীণ কনফিগারেশন সরবরাহ করবে।
Now এখন বিক্রি সেরা বৈদ্যুতিক গাড়ি এবং ট্রাক
এটি একটি স্বায়ত্তশাসিত যান হিসাবে, প্রেরণার অভ্যন্তরটি একটি traditional তিহ্যবাহী গাড়ির মতো নয়। দখলকারীর পাশাপাশি চ্যাসিসের মধ্যে কোনও সরাসরি নিয়ন্ত্রণ নেই-পরিবর্তে, একটি উল্লেখযোগ্য 24 ইঞ্চি টাচস্ক্রিন সিস্টেম রয়েছে যা গাড়ির নেভিগেশন পাশাপাশি ইনফোটেইনমেন্ট ফাংশনগুলি পরিচালনা করে, পাশাপাশি একটি শেল্ফ যার উপর ভ্রমণকারী একটি ল্যাপটপ বিশ্রাম নিতে পারে।
মোটিভ প্ল্যাটফর্মটি স্বায়ত্তশাসিত হালকা শিল্প যান হিসাবে ব্যবহারের জন্য অতিরিক্তভাবে অভিযোজিত হতে পারে। এই অ্যাপ্লিকেশনটিতে, অভ্যন্তরটি নির্মূল করার পাশাপাশি গাড়ির স্টোরেজ অঞ্চলটি সর্বোচ্চ 1,100 লিটারের সক্ষমতায় ফুলে যায়।
মোটিভ লাইটওয়েট অ্যালুমিনিয়াম চ্যাসিসের চারপাশে বিকশিত হয়, যা রেনাল্ট টুইজি হিসাবে ইউরোপীয় এল 7 ই কোয়াড্রিকাইকেল গাইডলাইনগুলির ঠিক একই সেটকে মেনে চলে। মোটিভটি বোর্ডে ব্যাটারি প্যাক ছাড়াই 450 কেজি মূল্যায়ন করে পাশাপাশি traditional তিহ্যবাহী ম্যাকফারসন সাসপেনশন, ফ্রন্ট ডিস্ক ব্রেক, রিয়ার রিজেনারেটিভ ব্রেক, ড্রাইভ বাই ওয়্যার স্টিয়ারিং পাশাপাশি 13 ইঞ্চি চাকাগুলির বৈশিষ্ট্যযুক্ত।
এটি একটি একক, রিয়ার-মাউন্টেড বৈদ্যুতিক মোটর পাশাপাশি গাড়ির মেঝেতে লাগানো তরল-কুলড 17.3kWh ব্যাটারি প্যাক দ্বারা চালিত। সিস্টেমটি প্রায় 27bhp প্রতিষ্ঠিত করে, যা স্বায়ত্তশাসিত পোডকে 40mph এর শীর্ষ গতির পাশাপাশি সর্বাধিক ঘোষিত জাতের 62 মাইল – বা পাঁচ ঘন্টা ধ্রুবক চলমান সরবরাহ করে।
বাণিজ্যিকভাবে প্রস্তাবিত দ্রুত চার্জারে প্লাগ করা হলে, মোটিভ প্রায় 40 মিনিটের মধ্যে 20 থেকে 80 শতাংশ ফি পুনরুদ্ধার করবে। প্ল্যাটফর্মটি একইভাবে যে কোনও ধরণের স্বায়ত্তশাসিত উদ্ভাবনের সাথে কাজ করার জন্য প্রোগ্রাম করা যেতে পারে – বাজারের জন্য খুব প্রথম – পাশাপাশি গর্ডন মারে স্টাইল জনসাধারণের কাছে বিক্রয় চালিয়ে যাওয়ার আগে বিভিন্ন সিস্টেম পরীক্ষা করবে।

আপনি গর্ডন মারে ডিজাইনের স্বায়ত্তশাসিত অটোমোবাইল প্রকল্পটি কী তৈরি করেন? আমাদের নীচের মন্তব্য বিভাগে বুঝতে দিন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *