Uncategorized

ভক্সওয়াগেন টিগুয়ান আর-লাইন

ভক্সওয়াগেন প্রকাশ করেছেন যে এটি আর-লাইন ট্রিম স্তরটিকে টিগুয়ান পরিসরে পুনরায় প্রবর্তন করছে।
টিগুয়ান ডিজাইনটি বর্তমানে ভিডাব্লু’র চতুর্থ খুব জনপ্রিয় গাড়ি, গল্ফ, পোলো পাশাপাশি পাসাটের পিছনে। ভিডাব্লু যখন শেষ প্রজন্মের টিগুয়ানের সাথে আর-লাইন ডিজাইনের প্রস্তাব দেয়, তখন এটি সমস্ত বিক্রয়ের প্রায় 20 শতাংশ ছিল, যা ভিডাব্লু কেন খুব শীঘ্রই যুক্তরাজ্যের বিভিন্ন ধরণের স্পোর্ট ট্রিম স্তরটি চালু করেনি তা উদ্বেগের আবেদন করে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

আর-লাইনটি টিগুয়ান এসই ট্রিম স্তরের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, পাশাপাশি দ্বি-জেনন হেডলাইটগুলি যুক্ত করেছে, 18 ইঞ্চি অ্যালো হুইলস, কালো হুইলার্চ এক্সটেনশনের সাথে বিপরীতে রৌপ্য আঁকা রৌপ্য, পাশাপাশি স্পোর্টিয়ার ফ্রন্ট পাশাপাশি রিয়ার বাম্পারগুলি।
ভিতরে, এখানে দ্বি-স্বরের সামনের স্পোর্ট আসন রয়েছে, একটি চামড়া-ছাঁটা স্টিয়ারিং হুইল পাশাপাশি স্টেইনলেস স্টিলের প্যাডেল রয়েছে।
আর-লাইনটি টিগুয়ানের তিনটি সবচেয়ে শক্তিশালী ইঞ্জিনের সাথে দেওয়া হয়। এগুলি হ’ল 207bhp 2.0-লিটার টিএসআই পেট্রোল পাশাপাশি 2.0-লিটার টিডিআই ইঞ্জিন, 138 পাশাপাশি 168bhp সহ। সমস্ত গাড়ি এবং ট্রাকগুলি ফার্মের 4 মোশন ফোর-হুইল-ড্রাইভ সিস্টেমের পাশাপাশি ছয় গতির হ্যান্ডবুক গিয়ারবক্সের সাথে সাধারণ হিসাবে লাগানো হয়।
টিগুয়ান আর-লাইনের দাম 138bhp ডিজেলের জন্য 28,020 ডলার। 168bhp ডিজেলের জন্য £ 680 প্রিমিয়াম রয়েছে, পেট্রোল ডিজাইনের সাথে £ 28,435 ডলার।
টিগুয়ান আর-লাইনটি এখনই অর্ডার করার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে, প্রথম গাড়ি এবং ট্রাকগুলি জানুয়ারী 2013 এ প্রদর্শিত হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *