Uncategorized

‘ডিজেল আগের মতো আক্রমণে রয়েছে – যেমন তারা তাদের যানবাহন চালায়’

যথেষ্ট যথেষ্ট। ডিজেল যানবাহন পাশাপাশি তাদের ড্রাইভাররা প্রতিদিন নিরলসভাবে অসুর করে দেওয়া হয়। ডারভ-সম্পর্কিত ডুমের পাশাপাশি অন্ধকার এখন মরিয়া হয়ে একটি দুষ্টুতা সরবরাহ করা হয়েছে যা পূর্বে সাক্ষী নয়। কিছু ইনফের পরিবার যারা সম্প্রতি সম্প্রতি ডিজেলগুলিতে দুর্দান্ত বিশ্বাসে বিনিয়োগ করেছে তারা এখন তাদের সহকর্মীদের জীবন শেষ করছে, তাদের ‘কিলার’ গাড়িগুলির নিষ্কাশন পাইপগুলি থেকে নির্গমনের মাধ্যমে।
বিজ্ঞাপন – নিবন্ধ নীচে অবিরত

লন্ডনের মেয়র পাশাপাশি ল্যাবরের সম্ভাব্য নেতা/পিএম -এর অপেক্ষার ক্ষেত্রে সাদিক খান এই মেশিনগুলিতে যুদ্ধে যুদ্ধে প্রধান ঘাতক। তিনি পুরুষ, মহিলা পাশাপাশি বাচ্চাদের প্রতি আঙুলটি দেখিয়েছেন যাদের দৈনন্দিন জীবনের জন্য তাদের ব্যবহার করার জন্য টেমেরিটি রয়েছে। পাশাপাশি তিনি তাদের বলছেন যে: “লন্ডন বায়ু মারাত্মক।”
• ‘ডিজেল বিতর্কটি ভুল দিকে এগিয়ে চলেছে’
সত্যিই? লন্ডনের ‘নেতা’ সরবরাহ করা কি এই ধরণের ভয়ঙ্কর বার্তা? ক্ষমতাসীন কনজারভেটিভদের সাথে অবজ্ঞাপূর্ণভাবে এইচএম ট্রেজারিতে কফারদের লাইন দেওয়ার পাশাপাশি হতাশার পাশাপাশি হতাশ গাড়ি-ঘৃণিত লিব ডেমস একইভাবে ডিজেল যানবাহনকে আগে কখনও কখনও লাথি মারার মতো সরবরাহ করে, আমি সত্যই এর ভবিষ্যতের জন্য ভয় করি। সত্যই, এটি আক্রমণে রয়েছে – যেমনটি কয়েক মিলিয়ন ইউকে নাগরিক যারা তাদের যানবাহন চালাতে পছন্দ করেন।
ডিজেল-অধ্যুষিত যুক্তরাজ্যের যানবাহন শিল্পকে তার বার্ষিক £ 70 বিলিয়ন-প্লাসের টার্নওভার সহ, অ্যান্টি-ডিজেল গ্রুপের সাথে অগ্রসর হওয়া দরকার যা বিশেষজ্ঞের সমস্যা-নির্মাতাদের রাজনীতিবিদদের অন্তর্ভুক্ত করে, কখনও স্বীকৃত আর্থিক স্বার্থের সাথে ছদ্মবেশী কিছু মনে করে না। একজন সম্মানিত, হাই-প্রোফাইল, পূর্ণ-সময়, প্রো-ডিজেল অ্যাডভোকেট অবশ্যই এসএমএমটি এবং/অথবা ভক্সওয়াগেন গ্রুপের মতো একটি সংস্থা দ্বারা নিযুক্ত করা উচিত। এই মাস. ডিজেল ইঞ্জিনগুলির আগে পাশাপাশি তারা যে অসংখ্য উত্পাদন কাজ উত্পাদন করে তা বিলুপ্ত হয়ে যায়।
• ডিজেল নিষেধাজ্ঞা? নতুন ‘টক্সিন ট্যাক্স’ যুক্তরাজ্যের শহরগুলিতে যেতে ডিজেল যানবাহনগুলি 20 ডলার ফি করতে পারে
আমি এখানে একজন ডাইজেল প্রো প্রচারক সম্পর্কে কথা বলছি যার একমাত্র কাজ হ’ল প্রতিদিনের ভিত্তিতে যুদ্ধে যাওয়া, ডিআইজেল গাড়িটি উদ্ধার করার পাশাপাশি রক্ষা করা। বব জেল্ডফ অনলাইনে সহায়তা, আলী ক্যাম্পবেল ব্লেয়ারের কাছে কী ছিলেন, তাকে ডিজেল যানবাহনগুলিতে থাকতে হবে, নাইজেল ফ্যারেজ যুক্তরাজ্যের স্বাধীনতার জন্য কী।
তাদের ঘৃণা করুন বা তাদের মতো, এই কঠিন বাদামগুলি প্রচণ্ডভাবে প্রচারের পাশাপাশি কার্যকরভাবে ট্র্যাক রেকর্ড প্রমাণ করেছে। যুক্তরাজ্যের মোটর মার্কেটটি শিল্প, পরিবারের ডিজেল গাড়িটি নির্দিষ্ট করে, বাইলগার্ডের সমর্থনে দুর্দান্ত লড়াইয়ের লড়াইয়ের জন্য একইভাবে দক্ষ বেসরকারীকে ব্যবহার না করার জন্য অর্থ প্রদান করতে পারে না।

সত্যটি হ’ল, বায়ু দূষণের সমস্ত উত্সের দিকে তাকানোর সময়, এই ধরনের মধ্যপন্থী যানবাহনগুলি এমনকি সম্মিলিতভাবে, ছোটখাটো অপরাধী হয়। এটি মনে রাখতে কখনও ব্যর্থ হন না।
এবং মেয়র খান পাশাপাশি অন্যান্য ডিজেল অস্বীকারকারীদেরও এটি মনে রাখতে ব্যর্থ করতে সক্ষম করবেন না।
আপনি কি মাইকের সাথে একমত? আমাদের নীচের মন্তব্য বিভাগে বুঝতে দিন …

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *